Asianet News Bangla

আড়ালে নিয়ে গিয়ে নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ, গোটা গ্রাম ঘোরানো হল পুরোহিতকে

  • নাবালিকার শ্লীলতাহানির অপরাধ
  • গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে ঘোরানো হলো পুরোহিতকে
  • ভিডিও ভাইরাল হওয়ায় তদন্তে নামে পুলিশ
  • গ্রেফতার করা হয় ওই অভিযুক্তকে
priest was dragged around the village with placards for molesting a minor bpsb
Author
Kolkata, First Published Jun 25, 2021, 2:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নাবালিকার শ্লীলতাহানির দায়ে গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে গ্রামে ঘোরানো হলো এক পুরোহিতকে। বাড়ির এক অনুষ্ঠানের জন্য ডেকে আনা হয়েছিল পুরোহিতকে।আর সেই পুরোহিতের বিরুদ্ধেই এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠায় তাকে গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে ঘোরানো হলো গ্রামের রাস্তায়। পরে ভিডিও ভাইরাল হওয়ায় ঘটনার তদন্তে নামে পুলিশ। এর পর ওই নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত পুরোহিতকে গ্রেফতার করে দাঁতন থানার পুলিশ। ঘটনা পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার নারায়নচক গ্রামের।

অনুষ্ঠানের জন্য ভাড়া নিতে পারেন রেলের মিউজিয়াম, আয় বাড়াতে ঘোষণা রেলের

অভিযুক্তকে শুক্রবার মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গেছে প্রৌঢ় এক পুরোহিতকে গলায় প্ল্যাকার্ড ও টিন বেঁধে ঘোরানো হয় এলাকায় । তার অপরাধ লেখা প্ল্যাকার্ডে। লেখা ছিল-"আমি শিশু ধর্ষণ করার অপরাধে আমার এই শাস্তি''। এ হেন ঘটনায় শোরগোল পড়েছে এলাকায়। এলাকায় ঘোরানোর ভিডিও ভাইরাল হয়। দেখা যায় অনেকেই ভিডিও তোলেন মোবাইলে। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ অনুষ্ঠান বাড়িতে এসে সেই বাড়ির এক শিশু কন্যার সঙ্গে 'খারাপ' আচরণ করেন ওই পুরোহিত। এর 'শাস্তি'তে  মধ্যযুগীয় বর্বরতার নিদর্শন উঠে এল দাঁতনের এই গ্রামে। অভিযুক্তকে গ্রামে ঘোরানোর একটি ভিডিও সামনে আসতেই শোরগোল পড়েছে এলাকায়। পরে অভিযুক্ত পুরোহিতকে বৃহস্পতিবার গ্রাম থেকে আটক করে পুলিশ। 

পরিবার সূত্রে খবর, বুধবার বাড়িতে শ্রাদ্ধের অনুষ্ঠান ছিল। খাওয়ার ব্যবস্থাও ছিল। পাশের গ্রামের এক প্রৌঢ় পুরোহিত ঠাকুরের বিগ্রহ নিয়ে এসেছিলেন অনুষ্ঠান বাড়িটিতে। পরিবারের অভিযোগ, একসময় শিশু কন্যাকে আড়ালে নিয়ে গিয়ে পুরোহিত 'খারাপ' আচরণ করেন। দেখতে পাওয়ার পর তাকে বাড়িতে আটকে রাখার অভিযোগ ওঠে। 

সরকারি চাকরি পেতে লাগছে মাত্র চার হাজার টাকা, ফর্ম ফিলাপ করলেই মিলছে নিয়োগপত্র

অভিযোগ বিকেলে গলায় প্ল্যাকার্ড ও টিন ঝুলিয়ে পুরোহিতকে এলাকায় ঘোরানো হয়। প্ল্যাকার্ডে লিখে দেওয়া হয়-'আমি শিশু ধর্ষণ করার অপরাধে আমার এই শাস্তি'। পুলিশ অভিযুক্ত পুরোহিতকে পকসো আইনে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। তবে অভিযোগের বিষয়েও পরিবারের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

Follow Us:
Download App:
  • android
  • ios