Asianet News BanglaAsianet News Bangla

Local Train Timings: হাওড়া-লিলুয়া ওভারব্রিজে মেরামতি, পাল্টাল ট্রেনের সময়সূচি

ট্রেন চলাচল বন্ধ থাকবে রাত্রি ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত। এছাড়াও জানানো হয়েছে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে রাত ১২:৩০ মিনিট থেকে বেলা ১০:৩০ মিনিট অব্দি। 

timings of Train from Howrah changed in Eastern Railway bpsb
Author
Kolkata, First Published Dec 29, 2021, 6:18 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাওড়া (Howrah)-লিলুয়া (Liluah) ওভারব্রিজের (Overbridge) রক্ষণাবেক্ষণের কাজ শুরু হওয়ায় একাধিক ট্রেনের (Several Train) সময়সূচি (Train Timings) বদলানো হয়েছে। এরই সঙ্গে একাধিক ট্রেন বাতিলও (Train Cancel) করা হয়েছে। হাওড়ার বেনারস রোডের কাছে পূর্ব রেলের ওভার ব্রিজে রক্ষণাবেক্ষণের কাজ চলবে বলে জানিয়েছে পূর্ব রেল। এই কাজের জন্য মোট ১৫ দিন ওই লাইনে ট্রেন যাতায়াত বন্ধ ও পাওয়ার ব্লক করার কথা ঘোষণা করেছে পূর্ব রেল। 

রেল সূত্রে খবর আগামী ১৫ দিন ওই ওভার ব্রিজে রক্ষণাবেক্ষণের কাজ চলবে। এর জেরে ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকবে রাত্রি ১০টা থেকে ভোর ৬টা পর্যন্ত। এছাড়াও জানানো হয়েছে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকবে রাত ১২:৩০ মিনিট থেকে বেলা ১০:৩০ মিনিট অব্দি। আগামী বছরের প্রথম দিন অর্থাৎ ১লা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি অব্দি এই রক্ষণাবেক্ষণের কাজ চলবে। শুধুমাত্র ১২ই জানুয়ারি অর্থাৎ বুধবার ওই কাজ বন্ধ রাখা হবে।

timings of Train from Howrah changed in Eastern Railway bpsb

পাশাপাশি এই রক্ষণাবেক্ষণের কাজের জন্য বেশ কিছু ট্রেন বাতিল করার কথাও জানানো হয়েছে পূর্ব রেলের তরফ থেকে। হাওড়া স্টেশন থেকে ৩৭২৮৫, ৩৭২৮৯, ৩৭৩৪৯ নম্বরের ট্রেন গুলো আগামী ১লা জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারি অব্দি বাতিল করা হয়েছে। পাশাপাশি ৩৭২১১, ৩৭২১৩, ৩৭২১৫, ৩৬৮১৫, ৩৬০৭১ এবং ৩৬০৮১ নম্বর ট্রেনগুলো ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি অব্দি বাতিল করার কথা ঘোষণা করে পূর্ব রেল।

১৩০২৯ হাওড়া- মোকমা গামী এক্সপ্রেস, ১৩০২৩ হাওড়া-গয়াগামী এক্সপ্রেস এবং ১৩০৩৩ হাওড়া-কাটিহারগামী এক্সপ্রেস ১লা জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারি অব্দি যাত্রা করবে। এছাড়াও ৩৮২৮২ ও ৩৭২৮৮ ১লা জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারি অব্দি ব্যান্ডেল স্টেশন থেকে চলাচল করবে। ৩৭২১৪, ৩৭২১৬ এবং ৩৭২১৮ ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি অব্দি ব্যান্ডেল স্টেশন থেকে চলাচল করবে।

timings of Train from Howrah changed in Eastern Railway bpsb

পাশাপাশি ৩৬৮১২ ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি অব্দি বর্ধমান স্টেশন থেকে চলাচল করবে। ৩৭৩১০ নম্বর ট্রেন ১লা জানুয়ারি থেকে ১৫ই জানুয়ারি অব্দি তারকেশ্বর স্টেশন থেকে চলাচল করবে। ৩৬০৭২ নম্বর ট্রেন ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি অব্দি গুরাপ স্টেশন থেকে চলাচল করবে।  ৩৬০৮২ নম্বর ট্রেন ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি অব্দি মশাগ্রাম স্টেশন থেকে চলাচল করবে। ১৩০৩০ মোকামা-হাওড়াগামী এক্সপ্রেস নম্বর ট্রেন ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি চলাচল করবে। ১৩০২৪ গয়া-হাওড়াগামী এক্সপ্রেস, ১৩০৩৪ কাটিহার-হাওড়াগামী এক্সপ্রেস, ০৩০০৪ আজিমগঞ্জ-হাওড়াগামী এক্সপ্রেস ২রা জানুয়ারি থেকে ১৬ই জানুয়ারি চলাচল করবে। ট্রেনের যাত্রাপথের স্টেশন, সময় পরিবর্তন ও বাতিল ট্রেনের কারণে যাত্রীদের দুর্ভোগের কথা চিন্তা করে পূর্ব রেলের তরফে দুঃখ প্রকাশ করা হয়েছে।

Follow Us:
Download App:
  • android
  • ios