গভীর রাতে বেজে উঠছে মোবাইল। তা ধরলেই উল্টো দিক থেকে ভেসে আসছে গুলির শব্দ। এভাবে খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন কালনার ২ নম্বর ব্লক সভাপতি প্রণব রায়। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তৃণমূল নেতা। তাঁর অভিযোগ, এই হুমকির নেপথ্যে রয়েছে বিজেপি। 

প্রণববাবুর অভিযোগ, লোকসভা নির্বাচনের আগে থেকেই তাঁকে এরকম হুমকি দেওয়া হচ্ছিল। ফোন করে চাপা স্বরে খুনের হুমকি দেওয়ার পাশাপাশি গুলির আওয়াজ শোনানো হয় বলে অভিযোগ তৃণমূল নেতার। তাঁর দাবি, মাঝে বেশ কিছুদিন ওই হুমকি ফোন আসা বন্ধ ছিল। কিন্তু গত চার, পাঁচ দিন ধরে ফের ফোন আসা শুরু হয়েছে। 

তৃণমল নেতার দাবি, একাধিক নম্বর থেকে ফোন করে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। নম্বর ব্লক করে দিলেও নতুন নতুন নম্বর থেকে ফোন করে গুলির আওয়াজ শোনানো হচ্ছে। সঙ্গে বিজেপি-র বিভিন্ন স্লোগানও শোনানো হচ্ছে বলে অভিযোগ তৃণমূল নেতার। পুলিশের কাছে এরকম আঠারোটি নম্বর তিনি তুলে দিয়েছেন। প্রণববাবু বলেন,'আমি যে নম্বরটি ব্যবহার করি, তাতে সারাদিনই সাধারণ মানুষ ফোন করেন। ফলে ওই নম্বর বদলে ফেললে বা বন্ধ করে দিলেই এলাকার বাসিন্দারাই অসুবিধায় পড়বেন।'
তৃণমূল নেতার দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে  কালনা থানার পুলিশ। স্থানীয় বিজেপি নেতাদের অবশ্য দাবি, এর সঙ্গে তাঁদের দলের কোনও সম্পর্ক নেই। পুলিশ যথাযথ তদন্ত করলেই আসল সত্যি বেরিয়ে আসবে।