কয়েকদিন আগে ইমমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন, কেন্দ্রীয় বাহিনীর পোশাকে রাজ্যে লোক ঢুকিয়েছে বিজেপি। এর মধ্যে আরএসএসের লোকজনও থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তৃণমূল নেত্রী। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগের মধ্যেই টুইট করে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন তৃণমূল নেতা দীপ্তাংশু চৌধুরী। দীপ্তাংশু তৃণমূলের সোশ্যাল মিডিয়া এবং ডিজিটাল মাধ্যমের যৌথ আহ্বায়কের দায়িত্বে রয়েছেন। 

মঙ্গলবার দীপ্তাংশু যে দু'টি ছবি টুইট করেছেন, তার মধ্যে একটি ছবিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সেনা পোশাকে থাকা এক যুবককে দেখা যাচ্ছে। দীপ্তাাংশু দাবি, সেনা পোশাকে থাকা ওই যুবকের নাম বিবেক সোনকার। তিনি বিজেপি-রই সমর্থক। যাঁকে ভোটের দিন দিলীপের সঙ্গেই বিভিন্ন বুথে ঘুরতে দেখা গিয়েছে। দীপ্তাংশুর অভিযোগ, এইভাবে নিজেদের সমর্থক এবং কর্মীদের সেনা পোশাক পরিয়ে ভোটারদের ভয় দেখাচ্ছে বিজেপি, এমন কী টাকাও ছড়াচ্ছেন তাঁরা। দিলীপ ঘোষের উদ্দেশে তাঁর প্রশ্ন, "আপনার পাশে সিআরপিএফ-এর পোশাকে পরে থাকা এই যুবক বিজেপি সমর্থক নয় তো? ওঁর নাম কি বিবেক সোনকার?" অন্য একটি ছবিতে অবশ্য সেনা পোশাকে থাকা ওই যুবককেই সাধারণ পোশাকে থাকা বেশ কয়েকজন যুবকের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে।

 

 

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে অবশ্য এখনও দিলীপ ঘোষের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। উল্লেখ্য, কয়েকদিন আগেই আসানসোল স্টেশনে এক কোটি টাকা সহ গ্রেফতার হয়েছেন দিলীপ ঘোষ ঘনিষ্ঠ এক যুবক। গৌতম চট্টোপাধ্যায় নামে ওই যুবক আগে দিলীপের আপ্ত সহায়ক ছিলেন।