Asianet News BanglaAsianet News Bangla

বিজেপির বাঙালি নেতা প্রধানমন্ত্রী হলেও ঘাটালের সমস্যা বুঝত-বিতর্কিত মন্তব্যের ফাঁসে দেব

ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করার দাবি দীর্ঘদিনের। এই বিষয়ে নিজের বক্তব্য রাখতে গিয়েই বিপাকে জড়ালেন সাংসদ দেব। 

TMC MP Dev sparks controversy regarding Ghatal Master Plan bpsb
Author
Kolkata, First Published Sep 1, 2021, 3:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঘাটাল মাস্টার প্ল্যান (Ghatal Master Plan) কার্যকর করার দাবি দীর্ঘদিনের। এই ইস্যু নিয়ে দিল্লি (Delhi) দরবারে হাজির হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নেতা মন্ত্রীরা (State Ministers)। তবে আদৌও কি কাজের কাজ কিছু হবে, খুব একটা আশাবাদী নন ঘাটালের সাংসদ দেব (Dev)। তবে এই বিষয়ে নিজের বক্তব্য রাখতে গিয়েই বিপাকে জড়ালেন তিনি। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কথা বলতে গিয়ে বিজেপির হয়ে কথা বলে ফেলেন দেব। 

মঙ্গলবার কেন্দ্রীয় জলসম্পদ উন্নয়ন মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতের সঙ্গে দেখা করেন রাজ্যের মন্ত্রী-বিধায়করা। ওই বৈঠকের পরেই বিতর্কিত মন্তব্য করেন ঘাটালের সাংসদ। তাঁর দাবি ছিল মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন না প্রধানমন্ত্রী হবেন, ততদিন পর্যন্ত ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত হবে না। এই পর্যন্ত সবই ঠিক ছিল। আচমকা দেব বলে বসেন একজন বাঙালি যদি প্রধানমন্ত্রী হন, তবেই তিনি রাজ্যের মানুষের কষ্ট বুঝবেন। এমনকী যদি বিজেপির কোনও বাঙালি নেতা প্রধানমন্ত্রী হন, তবুও রাজ্যর সমস্যা মিটবে বলে মন্তব্য করেন তিনি।  

নিজের পার্সে কত টাকা রাখেন মুকেশ অম্বানি, জানলে চোখ কপালে উঠবে

ব্যাঙ্কের চেক থেকে রান্নার গ্যাসের দাম, পয়লা সেপ্টেম্বর থেকে চালু একাধিক নতুন নিয়ম

Bank Holidays in September : সেপ্টেম্বর মাসে কোন কোন দিনে বন্ধ ব্যাঙ্ক, দেখে নিন তালিকা

এরপরেই বিতর্ক ছড়িয়ে পড়ে। ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত না হওয়ার ফলে সাধারণ মানুষকে বছরের পর বছর জলযন্ত্রণার শিকার হতে হচ্ছে বলেই দাবি করেন তিনি। তবে এই প্রকল্পের বাস্তবায়ন না হওয়ার জন্য বিজেপি শিবির অবশ্য রাজ্যের অকর্মণ্যতাকেই দায়ি করেছে। তাদের দাবি রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের উদাসীনতা ও রাজনীতির জন্যই এই প্ল্যান আজও বাস্তবায়িত হয়নি। 

দেবের দাবি শুধু ভোটের সময় মুখে সোনার বাংলা গড়াপ প্রতিশ্রুতি দিলেই হয় না। কাজেও করে দেখাতে হয়। তবে এতে অবশ্য বিতর্ক থামছে না। ঘাটালের সাংসেদর মুখে বিজেপি স্তুতিতে স্পষ্টতই অস্বস্তিতে রাজ্যের শাসকদল। যদিও এই মন্তব্যের পর আর কিছু বলতে চাননি তিনি। 

TMC MP Dev sparks controversy regarding Ghatal Master Plan bpsb

TMC MP Dev sparks controversy regarding Ghatal Master Plan bpsb

"

Follow Us:
Download App:
  • android
  • ios