Ayushmann khurrana -

16 Stories

এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু

Jul 06 2022, 02:01 PM IST
খুব শিগগিরি বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা। তার বিপরীতে দেখা যাবে বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানাকে। সামান্থা রুথ প্রভু হলেন দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা, যিনি হিন্দিভাষী দর্শকদের মধ্যেও সমান জনপ্রিয়তা অর্জন করেছেন। সামান্থার সোশ্যাল মিডিয়া জুড়ে একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করার পর, সামান্থা রুথ প্রভু বলিউডে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। মনোজ বাজপেয়ী, প্রিয়ামণি এবং শরীব হাশমি অভিনীত রাজ এবং ডিকে-এর ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান ২ এর মাধ্যমে হিন্দি ওটিটিতে অভিষেক হওয়ার পর সামান্থা হিন্দিভাষী দর্শকদের কাছে একটি জনপ্রিয় নাম হয়ে উঠেছে। এবং এখন, শোনা যাচ্ছে যে 'কুশি' অভিনেত্রী হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে প্রস্তুত। তথ্য অনুসারে, সামান্থা রুথ প্রভুকে শীঘ্রই ' অন্তিম ' অভিনেতা আয়ুষ্মান খুরানার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে সামান্থা ইতিমধ্যেই আরও একটি হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তদুপরি, প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ছবিটি প্রযোজনা করবে দিনেশ ভিজনের প্রোডাকশন হাউস। বর্তমানে ছবির শুটিংয়ের সময়সূচী ও তারিখ চূড়ান্ত করা হচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, নির্মাতারা আপাতত সবকিছু গোপন রেখেছেন। বলা হচ্ছে যে এই বছরের শেষ নাগাদ এই ছবি শুটিং ফ্লোরে যেতে পারে এবং এটি সম্ভবত ২০২৩ সালের শেষের দিকে মুক্তি পাবে।

স্ত্রী তাহিরার বুকের দুধ মিল্ক শেক বানিয়ে খেয়েছিলেন আয়ুষ্মান, সত্যিটা নিজেই জানালেন অভিনেতা

May 31 2022, 10:26 AM IST
কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং তা থেকে বেশ কয়েকমাইল দূরে থাকেন বলি অভিনেতা আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে। 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছিলেন তাহিরা। সেখানেই তাহিরা লিখেছিলেন বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা, তারপর বুকের দুধ পাম্প করে বার করে বাথরুমেই ভুল করে ফেলে এসেছিলেন, এবং তা খেয়েছিলেন আয়ুষ্মান। এবং তিনি সেই বুকের দুধ খেয়েই ক্ষান্ত হননি, বরং প্লেনে ফেরার সময় বাথরুমেও সেক্স করার কথাল বইতে লিখেছিলেন তাহিরা। সম্প্রতি বউয়ের লেখা বই নিয়ে মুখ খুললেন আয়ুষ্মান খুরানা। তিনি সাফ জানিয়ে দিলেন এখনও পর্যন্ত তাহিরার লেখা বই তিনি পড়েননি।

বুকের দুধে ভিজে গেছিল সেক্সি ব্রা, বিমানের বাথরুমেই চরম সঙ্গম, সিক্রেট ফাঁস করলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা

May 24 2022, 10:32 AM IST
আয়ুষ্মান খুরানার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপের রোমান্স সকলেরই নজরে। তবে কীভাবে বিতর্কে না থেকেও শিরোনামে থাকা যায় তা খুব ভালমতো জানেনআয়ুষ্মান খুরানা ও স্ত্রী তাহিরা কাশ্যপ। কিছুদিন আগেই শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটিয়েছিলেন তাহিরা কাশ্যপ। এখানেই শেষ নয়, 'সেভেন সাইনস অফ বিইং আ মাদার'-বইতে নিজের হানিমুনের সমস্ত গোপন কথা ফাঁস করেছেন তাহিরা।