Karan Johar Photos -

77 Stories

ভিকির সঙ্গে ফুলশয্যার দিন কী কী হয়েছে ক্যাটরিনার, সঙ্গম নিয়ে বোমা ফাটালেন করণ-এর শোতে

Sep 05 2022, 01:50 PM IST
মাত্র কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এবার 'কফি উইফ করণ'-এর দশম এপিসোডের অতিথি হলেন ক্যাটরিনা কাইফ,ঈশান খট্টর, সিদ্ধান্ত চতুর্বেদী। সম্প্রতি সম্প্রচার হবে এই শো-র, যার প্রথম ঝলক সামনে আসতেই শোরগোল শুরু হয়েছে।

প্লেনের মধ্যে সেক্সে লিপ্ত টাইগার, শৌচাগারে সঙ্গম করতে গিয়েই হাতেনাতে ধরা পড়ে যান করণ, ফাঁস হল কেচ্ছা

Sep 01 2022, 02:48 PM IST
নায়ক-নায়িকাদের হাঁড়ির খবর করণের চেয়ে ভাল আর কেউ জানে না। তাও আবার ক্যামেরার সামনে সবটা যেন বের করে নিতে এক্সপার্ট করণ। 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। এবার করণের সামনেই নিজের সেক্স লাইফ ফাঁস করে দিলেন টাইগার শ্রফ। পাশাপাশি নিজের যৌনজীবন নিয়ে বোমা ফাঁটালেন শো-এর সঞ্চালক করণ জোহর।

কুনাল রাওয়ালের প্রাক-বিবাহের পার্টিতে তারকা সমাহার,করণ জোহর থেকে আদিত্য রায় কাপুর কে নেই সেখানে!

Aug 27 2022, 12:28 PM IST
কুনাল রাওয়াল এবং অর্পিতা মেহতা তাদের বন্ধু এবং শিল্পের সহকর্মীদের জন্য একটি প্রাক-বিবাহের পার্টির আয়োজন করেছিলেন। ইভেন্টটি একটি তারকা সমাহার। পার্টিতে বরুণ ধাওয়ান সহ তার স্ত্রী নাতাশা দালাল, করণ জোহর, আদিত্য রায় কাপুর, অনিল কাপুর, শানায়া কাপুর, মৃণাল ঠাকুর, অর্জুন কাপুর, মাসাবা গুপ্তা, রাকুল প্রীত সিং, জ্যাকি ভাগনি সহ বেশ কয়েকজন প্রথম সারির সেলিব্রিটি উপস্থিত ছিলেন।ভারতের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার জুটি, কুনাল রাওয়াল এবং অর্পিতা মেহতা ২৮ আগস্ট গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে জানা গেছে। তাদের বিয়ের আগে, এই দম্পতি শুক্রবার রাতে মুম্বাইতে তাদের বন্ধু এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীদের জন্য একটি প্রাক-বিবাহের ব্যাশ আয়োজন করেছিলেন। আদিত্য রায় কাপুর, করণ জোহর, শানায়া কাপুর, ইশান খট্টর, নাতাশা দালালের সাথে বরুণ ধাওয়ান, প্রেমিক অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানির সাথে রাকুল প্রীত সিং, মৃণাল ঠাকুর, মাসাবা গুপ্তা, অর্জুন কাপুর এবং আরও অনেকে সহ বেশ কয়েকজন প্রথম সারির সেলিব্রিটি তাদের পার্টিতে উপস্থিত ছিলেন। যে দুই সেলিব্রিটি যে সমস্ত লাইম লাইট চুরি করেছিল তারা হলেন অভিনেত্রী মালাইকা অরোরা এবং জাহ্নবী কাপুর। দেখে নিন কুণাল ও অর্পিতার প্রি-ওয়েডিং ব্যাশের কিছু ছবি।

সিদ্ধার্থর সঙ্গে কোথায় প্রথম দেখা করেছিলেন কিয়ারা, সবটা খোলসা করে বললেন 'শেরশাহ' নায়িকা

Aug 25 2022, 09:51 AM IST
বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। প্রেম নিয়ে নিজেরা প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। তার উপর 'কফি উইফ করণ'-দুইজনেই হাজির হয়েছিলেন কো-স্টারদের সঙ্গে। সেখানেই তাদের সম্পর্ক নিয়ে নানা কথা বেরিয়ে আসে। কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ। করণ জোহরের শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ। তবে কীভাবে প্রেমের শুরু, কোথায় প্রথম দেখা হয়েছিল তাদের, সবটা খোলসা করে জানালেন কিয়ারা আদবানি।

সইফের সঙ্গে সেক্স করতে মোটেই রাজি ছিলেন করিনা,করণের শো-তে সিক্রেট ফাঁস করলেন বেবো

Aug 12 2022, 10:31 AM IST
বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। সম্পর্ক হোক কিংবা যৌন জীবন কোনও কিছু নিয়েই লুকোছাপা না পসন্দ করিনা কাপুরের। এমনকী নিজের যৌনজীবন নিয়ে একাধিকবার মুখ খুলেছেন নায়িকা। দ্বিতীয় প্রেগন্যান্সির সময়কালে যৌন ইচ্ছাটাই চলে গিয়েছিল তাও জানিয়েছিলেন করিনা কাপুর খান। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা কাপুর। হবু মায়েদের জন্য একটি বই লিখেছেন করিনা কাপুর খান, যার নাম প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবিও করেছিলেন করিনা। করিনা নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন প্রেগন্যান্সি বাইবেল-এ । এমনকী নিজের প্রিয় বন্ধু করণ জোহরের সঙ্গে আড্ডায় নিজের শারীরিক ও মানসিক অবস্থার কথাও তুলে ধরেন করিনা কাপুর খান।

Shocking! 'বিজয় দেবেরাকোন্ডাকে নগ্ন দেখতেও রাজি', করণকে মনের গোপন কথা ফাঁস অনন্যার

Jul 29 2022, 02:39 PM IST
বলি অভিনেত্রী অনন্যা পান্ডে ও বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। সম্প্রতি কফি উইথ করণ-এর 'লাইগার' কো-স্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা পান্ডে। করণ-এর শো তে এসে একের পর এক বোমা ফাটিয়েছেন অনন্যা ও বিজয়। কন্ডোম ব্র্যান্ডের প্রমোশন থেকে নগ্ন হওয়া কোনওটাতেই আপত্তি নেই বিজয়ের। অন্যদিকে অনন্যাও কম কিসে। ব়্যাপিড ফায়ার রাউন্ডে বিস্ফারক মন্তব্য করে সকলকে চমকে দিলেন অনন্যা পান্ডে। বিজয়কে নগ্ন দেখতে কোনও আপত্তি নেই চাঙ্কি কন্য়ার তা জানিয়ে দিলেন প্রকাশ্যেই। অনন্যার মুখ থেকে এই কথা ফাঁস হতেই জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।