Mahima Chaudhary Photos -

6 Stories

পুরোপুরি 'ভার্জিন', কখনও সেক্স-চুম্বন করেনি এমনই নায়িকাদেরই খুঁজত পরিচালকরা, মুখ খুললেন মহিমা

Sep 14 2022, 10:13 AM IST
বলিউডের প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে অন্যতম মহিমা চৌধুরী। 'পরদেশ' ছবি দিয়ে বলিউডে পা রেখেই মুহূর্তেই দর্শক মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন। বলিউডের কিং খান শাহরুখের সঙ্গেই প্রথম পর্দায় ডেবিউ করেন বাঙালি অভিনেত্রী মহিমা চৌধুরী। তার মলিন হাসিতেই ঝড় উঠেছিল আট থেকে অষ্টাদশীর হৃদয়ে। তবে নিজের ব্যক্তিগত কারণেই বলিউডে ছাপ রাখতে পারেননি মহিমা চৌধুরী। অভিনেত্রী প্রথমসারির সংবাদমাধ্যমে পুরুষশাসিত ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। বিশেষত ভার্জিন মেয়েদেরই কদর বেশি ছিল ইন্ডাস্ট্রিতে, পরিচালকরাও এমন মেয়েদেরই খুঁজত বলে জানিয়েছেন মহিমা।

বিয়ে-দুর্ঘটনা-ব্রেস্ট ক্যান্সারে জর্জরিত জীবন, একাধিক ব্যর্থ হলেও কীভাবে ঘুরে দাঁড়িয়েছেন মহিমা

Sep 13 2022, 12:04 PM IST
'পরদেশ' ছবি দিয়ে বলিউডে পা রেখেই মুহূর্তেই দর্শক মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন। বলিউডের প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে অন্যতম মহিমা চৌধুরী। তার মলিন হাসিতেই ঝড় উঠেছিল আট থেকে অষ্টাদশীর হৃদয়ে। তার ওই হাসি দেখার জন্য মুখিয়ে থাকতেন পুরুষরা। 'পরদেশ' সিনেমায় তার পর্দাউপস্থিতি এতটাই মনে ধরেছিল যে তাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলেন ভক্তরা। কিন্তু সেটা আর পূরণ হয়নি। ব্যক্তিগত জীবনে নানা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে মহিমাকে। জীবনে একাধিকবার ব্যর্থ হয়ে আজ সমস্ত কিছুকে পরাজয় করে সফল মহিমা চৌধুরী। জন্মদিনে জেনে নিন মহিমার ব্যক্তিজীবনের কাহিনি।

কখনও চুমু খায়নি, হতে হবে ভার্জিন , এমন নায়িকাদেরই পর্দায় দেখতে চাইতেন দর্শক, বিস্ফোরক মহিমা

Oct 18 2021, 09:54 AM IST
সালটা ১৯৯৭। বলিউডের কিং খান শাহরুখের সঙ্গেই প্রথম পর্দায় ডেবিউ করেন বাঙালি অভিনেত্রী মহিমা চৌধুরী। 'পরদেশ' ছবি দিয়ে বলিউডে পা রেখেই মুহূর্তেই দর্শক মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন। তার মলিন হাসিতেই ঝড় উঠেছিল আট থেকে অষ্টাদশীর হৃদয়ে। বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকাদের তৎকালীন ও বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন মহিমা, অভিনেত্রীর মতে, সেই সময় শুধুমাত্র ভার্জিন অর্থাৎ কুমারী মেয়েদের পর্দায় দেখতে পছন্দ করতেন দর্শক, যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে।