Mouni roy Photos -

49 Stories

প্রথম করবা চৌথে মৌনিকে আদরে-চুমুতে ভরালেন সূরজ, বঙ্গতনয়ার রূপের ছটায় চোখ ফেরানো দায়

Oct 14 2022, 10:19 AM IST
বিয়ের পর প্রথম করবা চৌথ। স্বামী সূরজের জন্য উপবাস রেখেছিলেন বঙ্গতনয়া মৌনি রায়। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন মৌনি রায়। বেশ ধুমধাম করেই করবা চৌথের অনুষ্ঠান পালন করেছেন বলি অভিনেত্রী মৌনি রায়। এটি এমনই একটা অনুষ্ঠান যেদিন বিবাহিত মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনা করে থাকেন। গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন বিবাহিত মহিলারা। সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। সারা দিনভর উপোস থেকে রাতের বেলা আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভঙ্গ করলেন মৌনি। করবা চৌথে মৌনিকে আদরে-চুমুতে ভরিয়ে দিলেন সূরজ, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবি।

বঙ্গনারীর লুকে শাড়িতে গর্জিয়াস রানি-কাজল, মুখোপাধ্যায় পরিবারের পুজোয় চাঁদের হাটে হাজির হলেন কারা?

Oct 05 2022, 11:50 AM IST
মুম্বইয়ের মুখার্জি বাড়িতেও ধুমধাম করে চলছে দুর্গাপুজো সেলিব্রেশন। ডাকের সাজে সেজে উঠেছে মা দুর্গা। মুম্বইয়ের রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোয় জমায়েত হয়েছেন তারকারা। বাড়ির পুরো পরিবারের সঙ্গে মুম্বইতে দুর্গাপুজোর আনন্দে মেতে উঠেছেন কাজল ও রানি। মহাষ্টমীর দিন যেন চাঁদের হাট বসেছিল মুখোপাধ্যায় বাড়ির পুজোয়। মহাষ্টমীর দিন অঞ্জলি দিতে পৌঁছে গেছিলেন রণবীর। তবে রণবীর কাপুর একা নন, বরং গোটা ব্রহ্মাস্ত্র পরিবারের সকলেই হাজির ছিলেন। মৌনি রায়, অয়ন মুখোপাধ্যায়ও ভোগ খেয়েছেন মুখোপাধ্যায় বাড়ির পুজোয়। রানি-কাজলের গর্জিয়াস রূপে মুগ্ধ অনুরাগীরা। শাড়িতে হট ডিভা-দের দেখে চোখ ফেরানো দায়।

ব্রালেটে উথলে উঠছে বক্ষ-বিভাজিকা,নীল জলে শরীর ভিজিয়ে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন মৌনি

Sep 29 2022, 10:47 AM IST
কখনও বিকিনি তো কখনও ওয়েস্টার্ন-সব পোশাকেই ভক্তদের মাতিয়ে রাখেন বাঙালি কন্যা মৌনি রায়। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। মৌনি রায় মানেই শরীরী উষ্ণতা। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে আগুন জ্বালালেন মৌনি। নীল জলে শরীর ডুবিয়ে হট পোজে সকলের ঘুম কেড়ে নিলেন বঙ্গতনয়া। ব্রালেটের ফাঁক দিয়ে উঁকি মারছে বক্ষযুগলের অর্ধাংশ। কিলার লুকের ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ঝড় উঠেছে।

ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, সূরজের সঙ্গে চরম অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন মৌনি, রইল ছবি

Aug 09 2022, 03:22 PM IST
বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি রায়। টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। সম্প্রতি স্বামী সূরজের সঙ্গে ঠোঁটঠাসা চুম্বনের ছবি পোস্ট করেই নেটপাড়ায় আগুন জ্বালালেন মৌনি রায়। স্বামীর জন্মদিনের দিন মধ্যরাতেই একাধিক ঘনিষ্ঠ ছবি পোস্ট করেই শিরোনামে উঠে এসেছেন সূরজ ও মৌনি। মুহূর্তে ভাইরাল অন্তরঙ্গ ছবি।

স্টাইলিশ গাউন থেকে ক্যাজুয়াল ড্রেস- সবেতেই লাস্যময়ী মৌনি, সদ্য ডাবিং স্টুডিওর বাইরে পোজ দিলেন নায়িকা

May 28 2022, 05:38 PM IST
পরনে সাদা ট্যাঙ্ক টপ। আর সাদা-কালো স্টাইপের শর্ট স্কার্ট। চোখে ওভার সাইজের চশমা। ঠোঁটে হালকা লিপস্টিক। এমন সাজে সদ্য বান্দ্রার ডাবিং স্টুডিওর সামনে দেখা গেল মৌনি রায়কে। ক্যাজুয়াল লুকে ধরা দিলেন মৌনি। নানা কারণে প্রায়শই খবরে আসেন মৌনি। সদ্য করণ জোহরের জন্মদিন পার্টিতে দেখা গিয়েছিল মৌনিকে। বরের সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। পরনে ছিল স্কিন কালারের লং ড্রেস। করণ জোহরের পার্টি উপলক্ষ্যে ইয়শ রাজ ফিল্মস এদিন পার্টি থ্রো করেছিলেন। সেখানে উপস্থিত হয়েছিলেন মৌনি। তাঁর স্টাইল স্টেইটমেন্ট নজর কেড়েছিল সকলের। মাঝে মধ্যে নানা কারণে খবরে আসেন মৌনি রায়। কখনও মজার ভিডিও পোস্ট করে তো কখনও ব্যক্তিগত জীবনের ছবি পোস্ট করে খবরে আসেন নায়িকা।

গর্জিয়াস স্কিনফিট মিনি ড্রেসে হট ক্লিভেজের উঁকি, উরুর খাঁজে আগুন জ্বালালেন 'সেক্সিয়েস্ট' মৌনি

May 03 2022, 11:00 AM IST
কখনও বিকিনি তো কখনও ওয়েস্টার্ন মৌনি রায় মানেই শরীরী উষ্ণতা। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। বিয়ের পর থেকে সর্বদাই যেন নেটিজেনদের নজরে রয়েছেন মৌনি রায়। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই অ্যাক্টিভ মৌনি রায়। ভ্যাকেশন হোক কিংবা বাড়িতে ছুটি কাটানো, ওয়ার্কআউট থেকে রোম্যান্স সমস্ত ছবির ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন মৌনি রায়। যে কোনও ভাবে ট্রেন্ডিং থাকতেই হবে, তা নতুন ছবি হোক কিংবা পুরোনো ছবি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মৌনি রায়। ল্যাভেন্ডার রঙের মিনি ড্রেসে উপচে পড়ছে শরীরী লাস্য, স্বরোভস্কি ক্রিস্টাল দিয়ে সুসজ্জিত গর্জিয়াস পোশাকে আগুন জ্বালিয়েছেন মৌনি রায়।