Naga Chaitanya Photos -

16 Stories

Shocking! আয়কর হানার ভয়ে সিটিয়ে থাকতেন সামান্থা, গোপন কথা ফাঁস করে দিলেন অভিনেত্রী নিজেই

Jul 23 2022, 01:03 PM IST
দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর প্রতিটা মুহূর্ত জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বর্তমানে বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলে প্যান ইন্ডিয়ার এক নম্বর অভিনেত্রী হলেন সামান্থা রুথ প্রভু। কফি উইথ করণ সিজন ৭-এ সেকথা স্বীকারও করে নিয়েছেন করণ জোহর। করণ শো মানেই ব্যক্তিগত কথা উঠে আসবেই আর সামান্থার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রর খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। ঠিক সেই মতো নাগা চৈতন্যর প্রসঙ্গও উঠে আসে। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। শোনা যায়, ২৫০ কোটি টাকার খোরপোষ নিয়েছে সামান্থা। এ প্রসঙ্গে সামান্থা জানান, এই কথা শোনার পর থেকেই রোজ ভয়ে থাকতাম, আমার বাড়িতে না আয়কর হানা দেন।

ট্রেলার মুক্তিতে কতটা নজর কাড়ল লাল সিং চাড্ডা, ৫ টি কারণে আমির খান ও করিনা কাপুরকে দেখা দরকার

May 30 2022, 02:19 PM IST
১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হ্যাঙ্কস-এর জনপ্রিয় সিনেমা ফরেস্ট গাম্প-এর অনুপ্রেরণায় আমির খানের লাল সিং চাড্ডা তৈরি করা হয়েছে। ২০১৮ সালে 'ঠগস অব হিন্দুস্তান'-এ দেখা গিয়েছিল শেষবার আমির খানকে। সেই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তাই এবার যেন একটু বেশিই সতর্ক আমির খান। সেই কারণেই শুরু থেকেই একটু অন্যরকম ভাবে 'লাল সিং চাড্ডা'র প্রোমোশন শুরু করতে চাইছেন আমির খান। ছবি নিয়ে ইতিমধ্যেই টানটান উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। আমির খান ও করিনা কাপুরকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

যৌন সঙ্গম ভুললেও শরীরে বয়ে বেড়াতে হচ্ছে প্রাক্তনকে, বোমা ফাটালেন সামান্থা

Apr 18 2022, 02:32 PM IST
দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রী প্রাইভেট জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। অভিনয় করতে এসেই নাগা চৈতন্যর প্রেমে পড়েছিলেন তারপরই বিয়ে। যদি সেই বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ৪ বছর একসঙ্গে থাকার পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু। তবে বিচ্ছেদ হয়ে গেলেও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। যদিও মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। সহবাসের সুখ ভোলা গেলে প্রাক্তনকে শরীরে বয়ে বেড়াচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী, এবার নাগার নাম না করেই বড়সড় বোমা ফাটালেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

'খুনের হুমকি পর্যন্ত পেয়েছি আমি', নাগার সঙ্গে ডিভোর্স নিয়ে বিস্ফোরক সামান্থা

Feb 26 2022, 10:17 AM IST
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। তবে মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) । তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু। বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। এবার নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। যা নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। বিচ্ছেদের পর এই প্রথম বিস্ফোরক মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন সামান্থা।

চুমু খেতে গেলেই মাঝে চলে আসে ইনি, নাগার প্রথম স্ত্রী-র গোপন কেচ্ছা ফাঁস করল সামান্থা

Feb 12 2022, 05:36 PM IST
দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। নাগা চৈতন্যর স্ত্রী হিসেবে নয়,বরং নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন সামান্থা (Samantha Ruth Prabhu)। ২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে (Naga Chaitanya) ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু। বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। সম্প্রতি নাগার গোপন সিক্রেট ফাঁস করে দিলেন সামান্থা। তবে এ যেমন তেমন কেচ্ছা নয়, নাগার প্রথম স্ত্রীর কেচ্ছা ফাঁস করল সামান্থা, যা শুনে চক্ষু ছানাবড়া নেটিজেনদের।

Samantha : নাগার সঙ্গে ডিভোর্সের যন্ত্রণা ভুলতেই কি এই পথ বেছে নিলেন সামান্থা, ভালবাসা উজাড় ভক্তদের

Jan 22 2022, 08:39 PM IST
গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন সামান্থা রুথ প্রভু।বিচ্ছেদের কিছুদিন পর থেকেই নিজেকে বিভিন্ন কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। কখনও বন্ধুদের সঙ্গে ভ্যাকেশন ট্রিপে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া থেকে নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়েছেন সামান্থা। সাদা প্যান্ট, হলুদ জ্যাকেট, চশমা, মাথায় হেলমেট পরে ছবিতে পোজ দিয়েছেন সামান্থা। সামান্থার সুইজারল্যান্ডের ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। অনেকেই বলছেন বিচ্ছেদের যন্ত্রণা ভুলতেই এই পথ বেছে নিয়েছেন সামান্থা।

Samantha- Naga Divorce: পর্দার রোম্যান্সই কি বিয়ে ভেঙেছে সামান্থার, 'Divorce' নিয়ে বোমা ফাটালেন নাগা চৈতন্য

Jan 13 2022, 01:15 PM IST
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। তবে মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন। বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। গত বছর অক্টোবরেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা সারেন দুজনে। কী কারণে তাদের বিচ্ছেদ হল, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। এই প্রথমবার বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য।