Nusrat Jahan Photos -

153 Stories

বিকিনির ফাঁকে উঁকি মারছে সুডৌল স্তনের খাঁজ , সাংসদ তারকার হটনেসে দিশেহারা ভক্তরা

Sep 29 2022, 09:59 AM IST
টলিপাড়ার অন্যতম চর্চিত সাংসদ অভিনেত্রী হলেন নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে বিকিনি ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

কেউ তুলে নিয়েছেন ত্রিশূল তো কারোর হাতে কাশফুল, 'আগমনী'-র ফোটোশ্যুটে চিনে নিন টলিপাড়ার 'উমা'-দের

Sep 26 2022, 12:26 PM IST
পিতৃপক্ষের অবসান হয়ে শুরু হল দেবীপক্ষের সূচনা। কাশফুল থেকে শরতের সাদা মেঘ ইতিমধ্যেই জানান দিচ্ছে উমা ফিরছে নিজের ঘরে। দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। পুজোর ফোটোশ্যুট ব্যস্ত রয়েছে টলি তারকারা। পুজোর আগেই নয়া ফোটোশ্যুটে ঝড় তুলছেন টলি তারকারা। দুর্গাপুজোর আগমনী লুকে রীতিমতো ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন প্রিয় তারকারা। দেবীপক্ষের সূচনায় কেউ কাশফুল হাতে তো কেউ তুলে নিয়েছেন ত্রিশূল, একঝলকে দেখে নিন টলি পাড়ার উমা-দের।

সেক্সি হট ক্লিভেজে যৌবনাসিক্ত নুসরত , সারা শরীরে বালি মেখে সাগরপাড়ে সিজলিং হট সাংসদ তারকা

Sep 12 2022, 03:14 PM IST
লাইট-ক্যামেরা -অ্যাকশন থেকে অনেক দূরে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে থাইল্যান্ডে রয়েছেন নুসরত জাহান। সমুদ্রপাড় থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। এবার সাগরপাড়ে বালিয়াড়িতে শুয়ে হট পোজে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন নুসরত জাহান।

ব্রালেটে বেরিয়ে বক্ষের অর্ধাংশ, উরু বার করে সেক্সি টোনড ফিগারে সাগরপাড়ে আগুন জ্বালালেন নুসরত জাহান

Sep 05 2022, 10:33 AM IST
সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে ফুকেতে রয়েছেন নুসরত জাহান। সমুদ্রপাড় থেকে ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ছবি।