Nusrat Jahan Photos -

153 Stories

Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

Jan 26 2022, 01:08 PM IST
২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। তারপরও কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত যশ দাশগুপ্তের স্ত্রী নুসরত জাহান । তবে তিনি বিয়ে করেছেন কিনা এই বিষয়ে প্রশ্ন উঠলে জানা যায় উইকিপিডিয়ায় যশের ডোমেস্টিক পার্টনার নুসরত, অর্থাৎ একসঙ্গে থাকে তারা। এই টার্মটি শুনেই চমকে যান নুসরত জাহান। এর উত্তরে যা বললেন নুসরত জাহান, জানলে চমকে যাবেন।

Happy Birthday Nusrat Jahan : এ যেন সাক্ষাৎ'দশভূজা', বোনুয়ার জন্মদিনে আদুরে শুভেচ্ছা তনুশ্রীর

Jan 08 2022, 11:49 AM IST
টলি অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ২০২১-এ রীতিমতো একুশে ঝড় তুলেছিলেন নুসরত জাহান। বিতর্ক যে তার নামের সঙ্গে জড়িত তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও সমস্ত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ছেলে ঈশান স্বামী যশকে নিয়েই তার সুখের সংসার। ৩২ -শে পা দিলেন সাংসদ অভিনেত্রী। জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন প্রিয়জনেরা। তবে সকলের থেকে একটু অন্যরকম শুভেচ্ছা জানালেন টলিপাড়ার অভিনেত্রী তনুশ্রী, মা হওয়ার সময় থেকেই নুসরতের পাশে ছিলেন তনুশ্রী, নুসরতের জন্মদিনে দশভূজা কাহিনি শেয়ার করলেন টলি অভিনেত্রী।

Nusrat Jahan : শর্টস কিংবা ব্যাকলেস, লাস্যময়ী নুসরতের কোমরের কার্ভসে বাড়ছে উষ্ণতার পারদ

২০২১ সালটা সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা না দিয়ে বিন্দাস মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী। সম্প্রতি নতুন বছর উদযাপনে স্বামী যশকে নিয়ে গোয়ায় উড়ে গিয়েছেন নুসরত। তবে যাওয়ার আগে এয়ারপোর্ট লুকে একসঙ্গে ধরা দিলেও গোয়ায় নিয়ে এখনও পর্যন্ত কাপল গোল দেননি যশরত জুটি। তবে গোয়ায় বর্ষবরণ সেলিব্রেশনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। এখানেই শেষ নয়, কখনও শর্টস কিংবা ব্যাকলেস গাউনে হটকে লুকে রাতারাতি ঘুম কেড়ে নিয়েছেন টলিপাড়ার সেক্সি মাম্মা নুসরত জাহান।

Roundup 2021 : বছরভর বিতর্কে একুশে ঝড় নুসরতের, ফিরে দেখা যাক টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইনকে

Dec 31 2021, 09:35 AM IST
নুসরত জাহান আর বিতর্ক যেন সমার্থক শব্দ। কন্ট্রোভার্সি যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। চলতি বছরটাতে সারা বছরই কোনও না কোনও কারণে বিতর্কে নাম জড়িয়েছে নুসরত জাহানের। একাধিক প্রেমও এসেছে অভিনেত্রীর বিয়ে। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে লিভ-ইন নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। পার্কস্ট্রিট ধর্ষণকান্ডে অভিযুক্ত কাদেরের হাত ধরেই টলিউডে ফেম। তারপরই জীবনে আসে নিখিল। প্রেম থেকে রূপকথার বিয়ে, সেও টিকল না বেশিদিন। নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই যশের সঙ্গে সম্পর্ক তারপরই মা হলেন নুসরত। একুশ জুড়ে বসিরহাটের সাংসদ অভিনেত্রীর বছরভর বির্তকিত ঘটনা ফিরে দেখা যাক একঝলকে।