Priyanka chopra News -

108 Stories

মা ও শাশুড়ি জুড়ে রয়েছে মেয়েকে, একরত্তির নাম 'মালতী ম্যারি' কেন রাখলেন প্রিয়ঙ্কা? ফাঁস হল সত্য

Apr 22 2022, 10:39 AM IST
সংস্কৃত ও ল্যাটিন দুই রকম শব্দ মিলিয়ে মেয়ের নাম রেখেছেন নিক-প্রিয়ঙ্কা। সংস্কৃতে মালতী শব্দের অর্থ হল সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে ম্যারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী। মূলত ভার্জিন মেরিকে অনেকসময় এই আখ্যা দেওয়া হয়। ম্যারি নামের সঙ্গে বাইবেলেরও যোগ রয়েছে। যিশুর মা মেরিকে ফ্রেঞ্চে ম্যারিও বলা হয়। তবে সংস্কৃত ও ল্যাটিন ছাড়াও মেয়ের এই নাম খুবই স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার কাছে। কারণ প্রিয়ঙ্কার মা ও শাশুড়ি মায়ের নাম জুড়েই রয়েছে একরত্তির নাম। নিজেদের মা-কে উৎসর্গ করেই মেয়ের নাম রেখেছেন তারা। মালতি এবং ম্যারি এই দুটোই প্রিয়ঙ্কার মা ও শাশুড়ির নামের মধ্যে রয়েছে। যেমন প্রিয়ঙ্কার চোপড়ার মা মধু চোপড়ার ইনস্টা অ্যাকউন্টে জ্বলজ্বল করে মধু মালতি চোপড়া। অন্যদিকে প্রিয়ঙ্কার শাশুড়ি মা অর্থাৎ নিক জোনাসের মায়ের পুরো নাম ডেনিস ম্যারি জোনাস। এই বিশেষ কারণেই মেয়ের নামটা ভীষণ স্পেশ্যাল নিক ও প্রিয়ঙ্কার নাম।

চুমুর পর চুমু, রাস্তার মধ্যে গাড়ি খুলে চরম অন্তরঙ্গতায় মজলেন নিক-প্রিয়ঙ্কা

Apr 04 2022, 04:48 PM IST
কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় নিক-প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না, নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন নিক ও প্রিয়ঙ্কা চোপড়া। চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকেই প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। এর আগেও একাধিকবার চুম্বন নিয়ে শিরোনামে উঠে এসেছিলেন নিক-প্রিয়ঙ্কা। সর্বদাই প্রকাশ্যে প্রিয়ঙ্কাকে চুম্বন করেন নিক। ফের চুমু খেয়ে শিরোনামে উঠে এসেছেন নিক ও প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি লস অ্যাঞ্জে লাঞ্চ ডেটে বেরিয়ে প্রকাশ্যেই একে অপরকে চুম্বন করে ফের শিরোনামে উঠে এসেছেন জোনাস দম্পতি। নিক ও প্রিয়ঙ্কার সোশ্যাল মিডিয়া পিডিএ ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ঠোঁটে ঠোঁট লাগিয়ে প্রিয়ঙ্কাকে গাঢ় চুম্বন নিকের, ভাইরাল ভিডিওতে বেবি জোনাসকে খুঁজল নেটপাড়া

Mar 20 2022, 10:00 AM IST
চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মেয়ে হওয়ার পরই এটাই প্রথম হোলি নিয়াাঙ্কার। দেশের বাইরে থাকলেও সমস্ত রিচুয়ালই পালন করে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। লস অ্যাঞ্জেলসের বাড়িতে দোল খেলায় মেতেছিলেন তারা। রং খেলার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা। যেখানে চরম ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে নিক ও প্রিয়ঙ্কাকে। যেখানে দেখা গেছে রং মেখে বউকে দোলের (Holi 2022) শুভেচ্ছা জানিয়েছেন নিক। তারপর শুরু হয় চুমু খাওয়ার পালা। গালে গালে রং ঘষে নিয়ে চুমুতে ভরিয়ে দেন প্রিয়ঙ্কাকে। তবে নিক-প্রিয়ঙ্কার রোম্যান্সে নেটপাড়া মজলেও নেটিজেনরা মুখিয়ে ছিলেন বেবি জোনাসকে দেখতে।

প্রিয়ঙ্কার পরিবারে এল নতুন অতিথি, ছবি নিয়ে তুমুল হইচই নেটপাড়ায়

Mar 08 2022, 06:37 PM IST
চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। গভীর রাতেই সুখবর দিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) । মা হওয়ার পর থেকেই প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা, এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছেন।মা হওয়ার পর থেকে যেন আরও বেশি করে নেটিজেনদের নজরে রয়েছেন বলি তারকা। অভিনেত্রীর প্রতিটা মুহূর্তের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে নিক ও প্রিয়ঙ্কা মেয়ের পুরো বিষয়টাই গোপনীয়তার মধ্যে রাখতে চাইছেন। মেয়ে হওয়ার সুখবরের মধ্যে প্রিয়ঙ্কার পরিবারে এল নতুন সদস্য। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

'আমি তোমাকে মিস করছি', অভিষেকের এই মেসেজ পেয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল রানি মুখার্জির

Feb 28 2022, 06:00 PM IST
সম্প্রতি পুরোনো ওক প্রতিবেদন ভাইরাল হয়েছে, জানা গেছে একবারই হঠাৎ করেই নাকি অভিষেক বচ্চনের ফোন থেকে প্রেমের ম্যাসেজ পেয়েছিলেন রানি মুখোপাধ্যায়। আমি তোমাকে মিস করছি। এই মেসেজ পেয়ে চক্ষু কপালে উঠেছিল রানি মুখার্জির (Rani Mukherji)। কোনওভাবেই যেন অঙ্কটা মেলাতে পারছিলেন না নাকি। তবে এই কীর্তি অভিষেক বচ্চন ( Abhishek Bachchan )নয়, বরং প্রিয়ঙ্কা চোপড়া করেছিলেন, তাও আবার ফোন চুরি করে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, ২০০৫ সালে ব্লাফমাস্টার ছবির সেটে অভিষেকের ফোন চুরি করে রানি মুখার্জিকে এমন ম্যাসেজ-ই পাঠিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সিমি গারেওয়ালকে দেওয়া সাক্ষাৎকারে নিজের দুষ্টমুর কথা স্বীকারও করে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)।