Priyanka chopra Photos -

108 Stories

করবা চৌথের দিন নিকের জন্য এই বিশেষ কাজ করলেন প্রিয়ঙ্কা, নির্জলা উপবাস রেখেছিলেন দেশি গার্ল

Oct 15 2022, 09:14 AM IST
সর্বদাই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। এমনকী স্টাইল স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কার। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তবে বিদেশে সংসার পাতলে মনে-প্রাণে ভারতীয় প্রিয়ঙ্কা। বিদেশে থেকে নিকের জন্য করবা চৌথের ব্রত রাখলে দেশি গার্ল। স্বামীর মঙ্গল কামন করে সারা দিন নির্জলা উপোস করে চাঁদ দেখার পর নিকের হাতে খাবার খেয়ে উপোস ভাঙলেন প্রিয়ঙ্কা, শুধু তাই নয় স্বামীর জন্য এই বিশেষ কাজও করলেন অভিনেত্রী।

ট্রান্সপারেন্ট শিফনের শাড়িতে সুপারবোল্ড প্রিয়ঙ্কা, করবা চৌথে দেশি স্টাইলে নজর কাড়তে পারেন আপনিও

Oct 13 2022, 10:40 AM IST
সারা দেশ জুড়ে অনুষ্ঠিত হচ্ছে করবা চৌথ অনুষ্ঠান। এটি এমনই একটা অনুষ্ঠান যেদিন বিবাহিত মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনা করে থাকেন। গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন বিবাহিত মহিলারা। সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। সারা দিনভর উপোস থেকে রাতের বেলা আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভঙ্গ করেন সকল মহিলারা। বলি নায়িকারা এই বিশেষ দিনটি ধুমধাম করে পালন করে থাকেন। বিশেষ দিনটি নানা ভাবে উদযাপন করেন তারকা দম্পতিরা। বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে। এবার করবা চৌথের আগে হলুদ শিফন শাড়িতে নজর কাড়লেন প্রিয়ঙ্কা চোপড়া। আপনিও করবা চৌথের দিন প্রিয়ঙ্কার এই লুক ট্রাই করতে পারেন।

এই হট ডিভার যৌনতায় পাগল হয়েছিলেন অক্ষয়, গোপন সহবাসের কেচ্ছা ফাঁস হতেই ভাঙতে বসেছিল সংসার

Sep 09 2022, 10:52 AM IST
৫৫-তে পা দিলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা হাতে-কলমে বুঝিয়ে দিচ্ছেন অক্ষয় কুমার। 'আর্লি টু বেড অ্যান্ড আর্লি টু রাইজ' বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়ের যেন দিন যেন শুরু হয় এভাবেই। তাড়াতাড়ি ঘুমানো থেকে ভোরবেলা ঘুম থেকে ওঠা সবকিছুই যেন কঠোর নিয়মে বাধা। ৫৫ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার ফিটনেস রেজিম যে কোনও নিউকামারদেরও টেক্কা দেবে। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে প্রিয়ঙ্কা এবং অক্ষয়ের নাম।