Priyanka chopra Photos -

108 Stories

সেক্স-যৌনতার নেশায় নয়, মুহূর্তে বদলে যাচ্ছে জীবন, ৪০ ছুঁইছুঁই প্রিয়ঙ্কা ফাঁস করলেন সিক্রেট

Apr 23 2022, 01:02 PM IST
চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ২০২২ সালটা যেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার কাছে একটি বিশেষ বছর। বলতে গেলে জীবন পরিবর্তনের বছরই হল ২০২২। কারণ চলতি বছরেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। মা হওয়ার পর থেকেই সর্বদাই শিরোনামে প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেই জানিয়েছেন, কেন তার কাছে এই বছরটা জীবন পরিবর্তনের বছর, এবং কেনই বা এটা জীবনের পরের দশক তাও নিজেই খোলসা করলেন প্রিয়ঙ্কা চোপড়া।

অবশেষে ফাঁস হয়ে গেল প্রিয়ঙ্কার মেয়ের নাম, একরত্তির নামের অর্থ কী জানেন?

Apr 21 2022, 10:56 AM IST
অবশেষে অপেক্ষার অবসান হল। চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। বিশেষত, তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা, এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছেন। অবশেষে ফাঁস হল প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ের নাম, এমনকী একরত্তি মেয়ের নামের অর্থ কী তাও জেনে নিন বিশদে।

যৌনমিলনের সময়ে ভুলে এই কাজ করেন না প্রিয়ঙ্কা, তাহলেই রেগে আগুন হয়ে যান স্বামী নিক

Apr 20 2022, 12:23 PM IST
হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। কীভাবে নেটিজেনদের নজর কাড়তে হয় তাতে বেশ সিদ্ধহস্ত দুজনেই। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তার উপর সদ্যই মা হয়েছেন দেশি গার্ল। তাকে নিয়ে এমনিতেই উন্মাদনার শেষ নেই। অন্যদিকে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে বিয়ে করার পর থেকেই তার একটি অন্য পরিচয়ও রয়েছে। তিনি হলেন সকলের আদরের 'ন্যাশনাল জিজু'। নিক-প্রিয়ঙ্কার খুল্লামখুল্লা রোম্যান্স নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। স্বামী নিক জোনাসের বেডরুম সিক্রেট ফাঁস করে দিয়েছেনপ্রিয়ঙ্কা চোপড়া । শুধু তাই নয়, ১০ বছরের ছোট স্বামীর যৌনতৃপ্তি মেটাতে কত যে বায়নাক্কা সামলাতে হয় প্রিয়ঙ্কাকে, তা জানলে চমকে যাবেন। বিশেষত সঙ্গমরত অবস্থায় এই কাজ করলেই চরম রেগে যান নিক জোনাস, তাই ভুলেও এই কাজ করেন না প্রিয়ঙ্কা চোপড়া।

খুল্লামখুল্লা রোম্যান্সে মজে নিক-প্রিয়ঙ্কা, নাতনিকে নিয়ে গোপন খবর ফাঁস মধু চোপড়ার

Apr 02 2022, 01:35 PM IST
হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। কীভাবে নেটিজেনদের নজর কাড়তে হয় তাতে বেশ সিদ্ধহস্ত দুজনে।চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। গভীর রাতেই সুখবর দিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকেই প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা, এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছেন। প্রথমবার মা হওয়ার পর ব্যক্তিগত জীবন নিয়েও ব্যস্ত রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সন্তানের ছবি তো দূরের কথা, সন্তানের নাম কি রাখলেন তা জানাননি নিয়াঙ্কা জুটি। কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছে প্রিয়ঙ্কা চোপড়া। যদিও সূত্র থেকে জানা গিয়েছিল কন্যা সন্তান হয়েছে প্রিয়ঙ্কার। এবার নাতনিকে নিয়ে নতুন খবর ফাঁস করলেন প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া।

যৌনমিলনের পরও মিলছে না যৌনতৃপ্তি, নিকের গোপনীয়তা ফাঁস করে বোমা ফাটালেন প্রিয়ঙ্কা

Apr 01 2022, 08:40 AM IST
হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। কীভাবে নেটিজেনদের নজর কাড়তে হয় তাতে বেশ সিদ্ধহস্ত দুজনেই। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে চুটিয়ে সংসার করছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের। তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই চোখ কপালে উঠবে। এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজের বিবাহ নিয়ে মুখ খুলেছেন, যা প্রকাশ্যে আসতেই হৈ চৈ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গমের পরও নাকি মিলছে না যৌনতৃপ্তি, এবার নিকের গোপনীয়তা সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দিলেন বলিউডের নতুন মা।

শাহরুখ থেকে প্রিয়াঙ্কা, বলিউডের তাবড় অভিনেতাদের প্রথম পারিশ্রমিক জানলে হাসি পাবে

Mar 26 2022, 01:20 PM IST
বলিউডে পারিশ্রমিক মানেই আকাশ ছোঁয়া দর। অ্যাড ফিল্ম হোক বা কোনও সিনেমা, কোটি টাকার নিচে কথা বলতেই চান না একাধিক তারকা। আর কারও একটা ছবি যদি কোনওভাবে হিট হয়ে যায়, তাহলে কোনও কোথাই নেই। তাঁর পারিশ্রমও হয়ে যায় আকাশ ছোঁয়া। কিন্তু, ক্যারিয়ারের শুরুর দিকে পরিস্থিতি একেবারেই এইরকম ছিল না। এখন বলিউডের প্রথম সারির তারকা যাঁরা একের পর এক হিট ছবি উপহার দিয়ে নিজেদের জায়গা পাকা করে নিয়েছেন, তাঁরা এখন কোটির নিচে কথাই বলতে চান না। অবশ্য এই সব তারকাই ক্য়ারিয়ারের শুরুর দিকে নাম মাত্র পারিশ্রমিক পেতেন। যা পেতেন তা না পাওয়ারই সমান। দেখে নেওয়া যাক কারা রয়েছেন এই তালিকায়।

একরত্তিকে বাড়িতে ফেলে শপিংয়ে ব্যস্ত প্রিয়ঙ্কা, মাতৃত্ব নিয়ে চরম কটাক্ষের শিকার দেশি গার্ল

Mar 05 2022, 08:35 AM IST
চলতি বছরের ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। গভীর রাতেই সুখবর দিয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মা হওয়ার পর থেকেই প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা, এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছেন।মা হওয়ার পর থেকে যেন আরও বেশি করে নেটিজেনদের নজরে রয়েছেন বলি তারকা। অভিনেত্রীর প্রতিটা মুহূর্তের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে নিক ও প্রিয়ঙ্কা মেয়ের পুরো বিষয়টাই গোপনীয়তার মধ্যে রাখতে চাইছেন। সম্প্রতি লস অ্যাঞ্জেলসের শপিং মলে শপিং করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। পাপারাৎজির ক্যামেরায় প্রিয়ঙ্কাকে দেখা গেলেও স্বামী নিক জোনাস কিংবা তাদের একরত্তিকে দেখা মিলল না। ফের মা হওয়া নিয়ে চরম কটাক্ষের মুখে পড়লেন প্রিয়ঙ্কা চোপড়া, উঠল মাতৃত্ব নিয়ে একাধিক প্রশ্ন।