Raksha bandhan Photos -

45 Stories

সুচিত্রা সেনের জন্য গুলজারের হাতে মার খেয়েছিলেন রাখি, আঁধির শ্যুটিং-এ ঘর ভাঙে তারকা দম্পতির

Aug 13 2022, 08:13 PM IST
রাখি বাঙালি হয়েও একটা সময় বলিউড কাঁপিয়ে দিয়েছিলেন। অমিতাভ বচ্চন থেকে রাজেশ খান্না পাল্লা দিয়ে অভিয়ন করেছিলেন। আর গুলজার যার কবিতা আর গান এখনও মাতিয়ে রাখে টিনএজারদের। রাখি আর গুলজার একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন। কিন্তু আপনি জানেন কি রাখি ও গুলজার প্রেম করে বিয়ে করলেও অত্যান্ত তিক্ত পরিস্থিতিতে তাঁদের বিচ্ছেদ হয়। আর সেই জন্য কিছুটা হলেও ফ্যাক্টার বাংলার মহানায়িকা সুচিত্রা সেন। কারণ আঁধি ছবির শ্যুটিং চলাকালীন তাঁদের বিচ্ছেদ হয়েছিল। শুধু বিচ্ছেদই নয়, রাখিকে বেধড়ক পিটিয়েছিলেন স্বামী গুলজার। আর সেই রাতেই একমাত্র মেয়ে মেঘনাকে নিয়ে বেরিয়ে এসেছিলেন রাখি।

রাখি উৎসবের দিন জ্যোতিষ টোটকা পালনে ভাই-বোনের সম্পর্ক হবে মজবুত, দূর হবে আর্থিক জটিলতা

Aug 11 2022, 02:50 PM IST
শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখি উৎসব। এই শুভ তিথিতে ভাইয়ের হাতে রাখি বেঁধে তার সুস্থ জীবন ও সাফল্যের কামনা করে বোনা। তেমনই বোনকে সারা জীবন রক্ষা করার প্রতিশ্রুতি দেন ভাইরা। ভাই-বোনের ভালোবাসার প্রতীক হব এই বিশেষ উৎসব। বছর তিথি অনুসারে ১১ অগস্ট পালিত হবে রাখি পূর্ণিমা। আজ এই বিশেষ দিনে পালন করুন কিছু জ্যোতিষ টোটকা। ভাই-বোনের সম্পর্ক হবে মজবুত করতে ও দূর হবে আর্থিক জটিলতা শাস্ত্রে রয়েছে একাধিক টোটকা উল্লেখ। রইল এমন ১০টি টোটকা হদিশ। দেখে নিন এক নজরে।

নজরে থাকুন স্বাস্থ্যের কথা, বানিয়ে ফেলুন সুগার ফ্রি মিষ্টি, রইল রাখি স্পেশ্যাল মিষ্টির রেসিপি

Aug 11 2022, 12:02 PM IST
পালিত হচ্ছে রাখি উৎসব। ভাই-বোনের সম্পর্কের একটি বিশেষ উৎসব। শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখি উৎসব। এই শুভ তিথিতে ভাইয়ের হাতে রাখি বেঁধে তার সুস্থ জীবন ও সাফল্যের কামনা করে বোনা। তেমনই বোনকে সারা জীবন রক্ষা করার প্রতিশ্রুতি দেন ভাইরা। সঙ্গে চলে মিষ্টি মুখ। কিন্তু, বর্তমানে বহু মানুষ ডায়াবেটিসং আক্রান্ত। ফলে মিষ্টি খাওয়া বারন। তাই বলে রাখি উৎসবে মিষ্টি মুখ হবে না? এবার দাদার জন্য বানান স্পেশ্যাল মিষ্টি। রইল ৫ টি সুগার ফ্রি মিষ্টির হদিশ। জেনে নিন কীভাবে বানাবেন।

রাখির ডিজাইন নজর কাড়ুক সকলের, রইল ১০টি অভিনব ডিজাইনের হদিশ, দেখে নিন এক ঝলকে

Aug 10 2022, 06:43 PM IST
রাত পোহালেই রাখি উৎসব। ভাইয়ের হাতে রাখি বেঁধে তার দীর্ঘায়ু কামনা করবেন সকল বোনেরা। রাখির এই সুতো যেন আরও মজবুত করে তোলে ভাই বোনের সম্পর্ক। প্রতি বছর শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখি উৎসব। এ বছর তিথি অনুসারে ১১ অগস্ট পালিত হবে রাখি পূর্ণিমা। ভাই-বোনের ভালোবাসার প্রতীক হল এই বিশেষ উৎসব। প্রতি বছর রাখির সঙ্গে ভাই বোন উভয় উভয়কে উপহার দিয়ে থাকে। সঙ্গে মিষ্টি মুখ তো আছেই। এবছর রাখী উৎসব পালন করুন একেবারে অন্য ভাবে। বিশেষ প্ল্যানিং, উপহার তো আছেই তার আগে বিশেষ নজর দিন রাখির ডিজাইনের ওপর। জেনে নিন কেমন ডিজাইন কিনতে পারেন।