Sara Ali Khan Photos -

50 Stories

ম্যাগাজিনের কভারের জন্য সারা আলি খানের হট ফোটোশ্যুট

Jul 13 2022, 07:42 PM IST
সারা আলি খান তার অত্যাশ্চর্য সৌন্দর্য্যের রহস্য লুকিয়ে আছে তার কমনীয় হাসি, অপ্রতুল মেকআপ এবং সোজা চুলে। বর্তমান প্রজন্মের বলিউডে সবচেয়ে প্রতিভাবান তরুণ তারকা অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সারা আলি খান। অভিনেত্রী বর্তমানে একটি মর্যাদাপূর্ণ ম্যাগাজিনের কভারে প্রদর্শিত হয়েছে এবং তার সৌন্দর্য্যকে সম্পূর্ণ ত্রুটিহীন লাগছে । আসুন দেখে নেওয়া যাক সারা শীর্ষ ফ্যাশন প্রকাশনার প্রচ্ছদের ফটো স্যুটের জন্য যেসব সেক্সি পোশাক পরেছিলেন। প্রথম ছবিতে সারা একটি মার্জিত ঐতিহ্যবাহী কালো পোশাক পরেছিলেন এবং তার বেয়ার-বেলি স্টাইলের সাথে একটি সমসাময়িক মোড় দেয়, যখন তার নেকলেস তার গ্ল্যামারাস ব্যক্তিত্বে একটি অতিরিক্ত স্টার যোগ করে। সারা অবশ্যই তার মনোমুগ্ধকর হাসি, মেকআপ এবং সোজা চুলের সাথে তার অত্যাশ্চর্য সৌন্দর্য প্রদর্শন করেছেন।আরও একবার, অভিনেত্রী একটি কালো স্প্লিট থাই পোশাকে তার হটনেস দেখান কারণ আলোগুলি তার সুন্দর মুখের উপর উজ্জ্বলভাবে জ্বলজ্বল করে এবং তার সোনার গয়না সেই আলোতে আরও উজ্জ্বল দেখায়। সারাএকদিকে ড্রপ কানের দুল সহ একটি শরীর-আলিঙ্গন করা কালো পোশাকে আকর্ষণীয় লাগছিলেন। তিনি কেবল তার চুল পিছনের দিকে টেনে তার সৌন্দর্যে কমনীয়তার একটি স্পর্শ যোগ করেছেন।

রয়েছে কোটি টাকার সম্পত্তি, তবু মাটিতে পা রেখে সাধারণ জীবন কাটান এই পাঁচ অভিনেত্রী

বলিউড তারকাদের আয় বা সম্পদের পরিমাণ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তাদের বিলাসী জীবনযাপন এই কৌতূহল আরও বাড়িয়ে দেয়। বলিউড তারকাদের আয়ের প্রধান উৎস মূলত ব্লকবাস্টার সিনেমা এবং বিভিন্ন ব্রান্ডের বিজ্ঞাপন। তাদের লার্জার দ্যান লাইফ জীবনধারা নিয়ে উৎসাহী সবাই। কীভাবে জীবন কাটান তাঁরা, কোন ব্র্যান্ডের জিনিস কে পছন্দ করেন, সে সব খবর নখদর্পণে থাকে ভক্তদের। কিন্তু জানেন কী এই বলিউড স্টারদের মধ্যেই এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁরা মাটিতে পা রেখে চলতে ভালবাসেন। কোটি টাকার সম্পত্তি থাকলেও তাঁরা খুব সাধারণ জীবন যাপন করেন, আমার আপনার মতোই।

হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

Feb 10 2022, 12:29 PM IST
বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে নেটদুনিয়ার 'হট সেনসেশন' সারা আলি খান। লাভ আজ কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত সারা আলি খান। সম্প্রতি মা অমৃতা সিংয়ের জন্মদিনে বিশেষ কিছু ছবি পোস্ট করেছেন সারা আলি খান, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সারার ছবি দেখেই মায়ের কার্বন কপি বলে তুলনা করেছেন নেটিজেনরা, একনজরে দেখে নিন, সইফ কন্যা সারা আলি খানের ছবিগুলি।