Shah Rukh khan Photos -

290 Stories

গৌরীর সেক্সি ফিগারের পিছনে রয়েছে এই পুরুষের হাতের জাদু , বাস্তবে কি এতটা স্লিম শাহরুখ পত্নী?

May 29 2022, 02:31 PM IST
৫০ বছর পূর্তিতে ধামাকাদার সেলিব্রেশনের আয়োজন করেছিল করণ জোহর। এককথায় বলতে গেলে করণের জন্মদিনে চাঁদের হাট বসেছিল। বন্ধুর জন্মদিনে সোনালি রঙের শর্ট ড্রেসে হাজির হয়েছিলেন ডিজাইনার গৌরী খান। বলি অভিনেত্রীদের থেকে তিনি যে কোনও অংশে কম নন পঞ্চাশের গন্ডি পেরিয়ে তা প্রমাণ করে দিয়েছেন গৌরী খান। শাহরুখ পত্নীর ছবি ভাইরাল হতেই তা ফিটনেস সিক্রেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সেক্সি ফিগারে ফিটনেস গোলস দেখে হতবাক হয়ে যাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে তার এই সেক্সি টোনড ফিগারের পিছনে নাকি রয়েছে মণীশ মলহোত্রার হাতের জাঁদু। তার তৈরি পোশাকেই নাকি তাকে স্লিম অ্যান্ড ট্রিম দেখিয়েছে, সেকথা সকলকে খোলসা করে দিয়েছেন গৌরী খান। কীভাবে নিজেকে স্লিম দেখাবেন , তার সহজ উপায় বাতলে দিলেন গৌরী খান।

যৌন লালসা, মেয়েদের স্তনের আকার কেমন, এটাই কেন আলোচনার বিষয়? ক্ষোভ উগরে দিলেন শাহরুখ

May 23 2022, 11:15 AM IST
রোম্যান্স কিং শাহরুখকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। অন্তরঙ্গ রোম্যান্সে নিজেকে উজার করে দিতে সর্বদাই সিদ্ধহস্ত শাহরুখ খান। তার শরীরী নেশায় পাগল আট থেকে অষ্টাদশী। দীর্ঘ ৪ মাস পর ফের নিজের ট্র্যাকে ফিরেছেন বলিউডের বাদশা শাহরুখ খান । বিতর্ক থেকে শত যোজন দূর থাকেন শাহরুখ খান। বলিউড মানেই কন্ট্রোভার্সি আবার কন্ট্রোভার্সি মানেই বলিউড। টিনসেল টাউনের অন্দরের কাহিনি জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। এবার পুরুষদের যৌনতা নিয়ে মুখ খুললেল বলিউডের বাদশা। অবসর সময়ে পুরুষরা যে যৌন লালসা, মহিলাদের স্তনের আকার নিয়ে আলোচনা করেন তা নিয়েই ক্ষোভ উগরে দিলেন শাহরুখ খান। এর বাইরেও যে একটা জগৎ আছে তা নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।

শাহরুখ থেকে প্রিয়াঙ্কা, বলিউডের তাবড় অভিনেতাদের প্রথম পারিশ্রমিক জানলে হাসি পাবে

Mar 26 2022, 01:20 PM IST
বলিউডে পারিশ্রমিক মানেই আকাশ ছোঁয়া দর। অ্যাড ফিল্ম হোক বা কোনও সিনেমা, কোটি টাকার নিচে কথা বলতেই চান না একাধিক তারকা। আর কারও একটা ছবি যদি কোনওভাবে হিট হয়ে যায়, তাহলে কোনও কোথাই নেই। তাঁর পারিশ্রমও হয়ে যায় আকাশ ছোঁয়া। কিন্তু, ক্যারিয়ারের শুরুর দিকে পরিস্থিতি একেবারেই এইরকম ছিল না। এখন বলিউডের প্রথম সারির তারকা যাঁরা একের পর এক হিট ছবি উপহার দিয়ে নিজেদের জায়গা পাকা করে নিয়েছেন, তাঁরা এখন কোটির নিচে কথাই বলতে চান না। অবশ্য এই সব তারকাই ক্য়ারিয়ারের শুরুর দিকে নাম মাত্র পারিশ্রমিক পেতেন। যা পেতেন তা না পাওয়ারই সমান। দেখে নেওয়া যাক কারা রয়েছেন এই তালিকায়।

পরপুরুষের পাশে বসে সুহানা, ক্যামেরা দেখেই মুখ ঢাকলেন শাহরুখ কন্যা, ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

Mar 23 2022, 08:46 AM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছে শাহরুখ খানের শাড়ি। আর ক্যামেরা দেখেই মুখ ঢেকে বসে রয়েছেন সুহানা খান (Suhana Khan)। তবে তিনি একা নন, তার পাশে থাকা যুবকটিও প্রাণপনে চেষ্টা করছেন নিজের মুখ আড়াল করতে। এমন ছবি নেটদুনিয়ায় মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। কে এই ব্যক্তি, কেন এই লুকোচুরি খেলায় মেতেছেন মন্নতের রাজকুমারী। এই মিস্ট্রি ম্যানের পরিচয় জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

উথলে পড়ছে স্তনের খাঁজ, বেরিয়ে রয়েছে নিতম্বের একাংশ, ভরা যৌবনে শিহরণ দীপিকার

Mar 20 2022, 09:22 AM IST
দীপিকা পাড়ুকোন নিয়ে চর্চার শেষ নেই নেটমাধ্যমে। সর্বদাই নেটপাড়ায় উষ্ণতা জাগাতে সিদ্ধহস্ত দীপিকা। ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি 'পাঠান'-ছবির শুটিংয়ের সেট থেকে বেশ কিছু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে বলিউডের দীপ্পিকে হট লুকে দেখা গিয়েছে। 'গেহরাইয়া' ছবির পর 'পাঠান' (Pathaan) ছবিকে কেন্দ্র করেও চর্চা তুঙ্গে। এই মুহূর্তে ছবির শুটিংয়ের জন্য স্পেনে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান । ছবির সেট থেকে এর আগেও ছবি ফাঁস হয়েছিল, যেখানে নিয়ন রঙের মনোকিনি পরা দীপিকাকে দেখে চোখ কাপলে উঠেছিল ভক্তদের। যেখানে শুটিংয়ের স্ক্রু ইউনিটের সঙ্গে দেখা গিয়েছিল। এবার সাদা-কালো বিকিনিতে 'পাঠান'-এর সেট থেকে যে ছবি ভাইরাল হয়েছে, তাতে ভরা যৌবন ঝড় তুলেছেন দীপিকা পাড়ুকোন(Deepika Padukone)।

মাত্র ১৮ বছরেই স্তন ইমপ্ল্যান্টস করার পরামর্শ, অষ্টাদশী দীপিকার গোপন সিক্রেট জানলে চমকে যাবেন

Feb 28 2022, 10:21 AM IST
ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে থাকেন বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি 'গেহরাইয়া'- ছবি মুক্তির পর থেকেই উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্য়ে। ছবিতে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্তর চুমু নিয়ে বিস্তর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ত্রিকোণ প্রেম-পরকীয়া - নিষিদ্ধ প্রেম নিয়ে ওটিটি-তে হাজির হয়েছেন দীপিকা। শকুন বার্তার এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও দীপিকার অভিনয় প্রশংসা কুড়িয়েছেন বলিউডের মস্তানি। মাত্র ১৮ বছর বয়সেই এক ব্যক্তির কাছ থেকে ব্রেস্ট ইমপ্ল্যান্টসের পরামর্শ পেয়েছিলেন দীপিকা। যদিও তিনিও চুপ না থেকে তার যথাযোগ্য উত্তর দিয়েছিলেন সেই ব্যক্তিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের পাওয়া সেরা এবং খারাপ পরামর্শের কথা শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন।

ওটিটি-তে ডেবিউ শাহরুখ কন্যা সুহানার, কোন সিরিজে ঝড় তুলতে আসছেন মন্নতের রাজকুমারী

Feb 23 2022, 09:45 AM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরালো হয়ে যায় নেটদুনিয়ায়। সূত্রের খবর, বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন মেয়ে সুহানা খান। ওটিটি প্ল্যাটফর্মেই নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন মন্নতের রাজকুমারী (Suhana Khan) । অন্যদিকে শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। তবে শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান। জোরকদমেই প্রস্তুতি নিচ্ছেন শাহরুখের দুই পুত্র-কন্যা। নেটফ্লিক্সের একটি চলচ্চিত্রেই দেখা যাবে সুহানাকে। দীর্ঘদিন ধরেই তা নিয়ে জল্পনা চলছিল। জোয়া আখতার (Zoya Akhtar) পরিচালিত 'দ্য আর্চিস'-এ ( The Archies) আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান।

গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

Feb 10 2022, 08:01 AM IST
পোশাক বলতে গায়ে কিছুই নেই। চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে পোজ দিয়েছেন এই অভিনেতারা। নগ্ন দৃশ্য মানেই মহিলারা এগিয়ে, এই ধারণা এখন অতীত। মহিলাদের মতোই পুরুষরাও ক্যামেরার সামনে অন্তরঙ্গ চরিত্রের জন্য নগ্ন হয়েছেন, আর তাতে তারা সাবলীল। সেক্সি শুধু মহিলারাই হবেন, তেমনটা নয়, অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন শয্যাদৃশ্য মহিলাদের পাশাপাশি ঝড় তুলেছেন পুরুষরাও। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। এমন বহু বলি হার্টথ্রব রয়েছেন, যারা সঙ্গমের দৃশ্যে সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন, শাহরুখ খান থেকে আমির খান রণবীর সিং, আর কারা রয়েছেন সেই তালিকায়, দেখে নিন একনজরে।