110

শাহরুখ (Shah Rukh Khan) কন্যা হওয়ায় জন্মের পর থেকেই লাইমলাইটে রয়েছেন সুহানা। তবে ছেলেবেলায় খুব বেশি খবরের শিরোনামে থাকতেন না। অবশ্য এখন সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে নেটদুনিয়ার হটকেক তিনি।   

210

এটা শুধুমাত্র সুহানার জন্যই নয়, প্রায় সব স্টারকিডদের ক্ষেত্রেই এখন এটা হয়ে থাকে। তাঁদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সোশ্যাল লাইফ, কোনও কিছুই যেন অজানা থাকে না ভক্তদের। একইভাবে সব সময় নিজের আপডেট দিয়ে থাকেন সুহানাও। যা হয়ে যায় ভাইরাল। 

310

ছোট থেকেই মডেলিং-এ বেশ পারদর্শী সুহানা। একাধিকবার তাঁকে পোজ দিতে দেখা গিয়েছে। আর অভিনয় জগতে প্রবেশ না করে কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা  সুহানার চেয়ে ভালো আর কেউ জানেন না। তাই এবার নেটিজেনদের নজর কাড়লেন তিনি। 

410

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন সুহানা। সেখানে ব্যাকলেস কালো রঙা পোশাকে দেখা গিয়েছে তাঁকে। শরীরী ভাঁজে স্পষ্ট হয়ে ওঠা সুহানাকে দেখে অবাক নেট দুনিয়া। এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। 

510

শাহরুখ কন্যার এই রূপ দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। অনেকেই তাঁর চেহারার প্রশংসা করেন। আবার অনেকেই ট্রোল করতে ছাড়েন না তাঁকে। তবে ট্রোলিংকে এখন আর বিশেষ গুরুত্ব দেন না সুহানা। 

610

ট্রোলিং এখন সুহানার অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। সেই কারণেই নিজেকে খোলামেলা লুকে উপস্থাপন করতে আর দ্বিধাবোধ করেন না তিনি। নিজের যেটা ইচ্ছে হয় সেটাই করেন। আর তাই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। 
 

710

কখনও বিকিনিতে, কখনও আবার অতিরিক্ত খোলামেলা পোশাকে বারে বারে সামনে এসেছেন তিনি। ক্যারিয়ার শুরু করার আগেই ভোগ পত্রিকার কভারে জায়গা করে নিয়েছেন। আর তার মধ্যে তাঁর ছবি তো এখন হটকেকের মতোই বিকোচ্ছে। 

810

ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার (Suhana Khan)। তাঁকে  বি-টাউনে লঞ্চ করছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। শাহরুখের বড় ছেলে আরিয়ান  অভিনয় করবেন না তা আগেই জানিয়ে দিয়েছিলেন বাদশা। তবে সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। 

910

আন্তর্জাতিক আর্চিস কমিক্সের  ছবিতেই দেখা যাবে শাহরুখ কন্যাকে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। এর আগেও বেশ কিছু শর্টফিল্মে  কাজ করেছেন সুহানা। ছবির চিত্রনাট্য নিয়ে এখনও কাজ চলছে। 

1010

ইতিমধ্যেই ছবির জন্য লুক নিয়ে এক্সপেরিমেন্ট চলছে। ছবির নির্মাতারই তার বিভিন্ন লুক পরীক্ষা করে দেখেছেন। কিছুদিন আগেই লাল শাড়িতে গর্জিয়াস লুকে ধরা দিয়েছিলেন সুহানা খান। জানা গিয়েছে, এই ছবিতে আরও দুই অভিনেতাকে লঞ্চ করা হবে। কমিকস নির্ভর ছবিতেই ভেরোনিকার চরিত্রে দেখা যেতে পারে সুহানা খানকে।

Read more Articles on