Shah Rukh khan Photos -

290 Stories

স্ত্রী থাকা সত্ত্বেও উদ্দাম সঙ্গমে মত্ত, অতিরিক্ত কামের নেশায় কী পরিণতি হয়েছিল বি-টাউনের সেলেবদের

Aug 27 2022, 11:17 AM IST
নিজেদের ব্যক্তিগত সম্পর্ক, পরিবার সব প্রায় ভুলে গিয়েই পরকীয়ায় মেতে উঠেছেন বি-টাউনের একাংশ। অভিনয় জীবন, ব্যক্তিগত সম্পর্ক, সমস্ত কিছুর মধ্যেই তাদের বির্তক যেন নানা ভাবে মাথাচাড়া দিয়ে উঠছে। এই বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরাই শিরোনামে উঠে এসেছিলেন। বি-টাউনে প্রথম সারির অনেক তারকারাই আছেন যারা বউ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছিলেন। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে অনেকেই জড়িয়ে পড়েছিলেন এই রঙিন জগতে।একাধিক পরকীয়ার জড়িয়ে ব্যক্তিগত জীবনে বিচ্ছেদও হয়েছে অনেকের। অমিতাভ থেকে শাহরুখ, অক্ষয় সকলেই জড়িয়ে পড়েছিলেন পরকীয়ায়। তালিকা দেখলে চমকে যাবেন।

চিনতে পারছেন শাহরুখ কন্যাকে,বিনোদন জগতে পা রাখার আগে বোল্ড লুকে ভাইরাল সুহানা

Aug 25 2022, 01:45 PM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। নিজের ফ্যাশন সেন্সের জন্য সর্বদাই চর্চায় থাকেন শাহরুখ কন্যা। তবে গ্ল্য়ামার জগতে পা রাখার আগেই ফের চর্চায় উঠে এলেন সুহানা। ঝড়ের গতিতে ভাইরাল হল শাহরুখ কন্যার ছবি।

অসভ্যতামির চূড়ান্ত সীমা পার, অন্তরঙ্গ মুহুর্তে শাহরুখের এই নোংরামি সহ্য করতে পারেননি কাজল

Aug 06 2022, 09:51 AM IST
বয়স প্রায় ৫০-এর কোটায়। গতকালই ৪৮-শে পা দিলেন বলিউড নায়িকা কাজল। এই বয়সে এসেও নিজেকে ধরে রেখেছেন কাজল, যা অনেকের কাছের ঈর্ষণীয়। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। একসময়কার বলিউডের সেরা রোমান্টিক জুটি কাজল ও শাহরুখ খানের রোম্যান্স আজও পেজ থ্রি-র শিরোনামে। অভিনেত্রীর সঙ্গে শাহরুখের কেমিস্ট্রিও যেন সকলের চেয়ে সেরা। একাধিক ছবিতেও তার প্রমাণ মিলেছে। প্রথমসারির জুটি হিসেবে যেমন তাদের পরিচিতি রয়েছে ঠিক তেমনই বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। পর্দায় কোনওদিনও চুমু খাননি এই হিট রোম্যান্টিক জুটি। সম্প্রতি কাজল ও শাহরুখ জুটির পর্দার পিছনের এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।