Sonakshi Sinha News -

12 Stories

জেল হতে পারে সোনাক্ষি সিনহার, লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল শত্রুঘ্ন কন্যার বিরুদ্ধে

Mar 07 2022, 11:45 AM IST
ফের শিরোনামে উঠে আসলেন সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)। সূত্র থেকে জানা গেছে ৩৭ লক্ষ টাকা প্রতারণা মামলা দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। যার জেরেই জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে শত্রুঘ্ন কন্যার নামে। কেন এমন মামলা দায়ের করা হল সোনাক্ষির বিরুদ্ধে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সোনাক্ষির উপর ওঠা অভিযোগ থেকে জানা গেছে, দিল্লিতে একটি অনুষ্ঠান করার জন্য ৩৭ লক্ষ টাকা নিয়েছিলেন অভিনেত্রী কিন্তু তারপরও সেই অনুষ্ঠানে যোগ দেননি অভিনেত্রী। ওই টাকা ফেরানোর জন্য বারবার আর্জি জানিয়েও কোনও লাভ হয়নি। এই কারণেই সোনাক্ষির উপর প্রতারণা মামলা দায়ের করেছেন অনুষ্ঠানের আয়োজক মোরাদাবাদ এলাকার বাসিন্দা প্রমোদ শর্মা। তিনি জানিয়েছেন, মোরাদাবাদের ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সোনাক্ষির। তবে অনুষ্ঠানের টাকা নিলেও তিনি উপস্থিত হননি।

সলমন সঙ্গে বিয়ের ছবি ভাইরাল হতেই রেগে আগুন সোনাক্ষি, ক্ষোভ উগরে কী বললেন নায়িকা

Mar 05 2022, 01:28 PM IST
বর-কনে সেজে আংটিবদল করছেন সলমন-সোনাক্ষি। তারপর থেকেই বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে এই ছবিকে কেন্দ্র করে জলঘোলা শুরু হয়েছিল। যা নিয়ে চর্চার শেষ ছিল না। তবে ছবিটি যে ফোটোশপ করা তা বুঝতে কারোরই বাকি ছিল না। তারপরেও ভুয়ো ছবি দেখেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। এখানেই শেষ নয়, দাবাং ছবির দুই তারকাকে দম্পতি হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন এক ব্যক্তি। আবার সলমন (Salman Khan) ও সোনাক্ষির ভক্তরা কেউ কেউ এই ছবিকে সত্যি মনে করে নিয়েছেন। তবে ভুয়ো ছবি ঘিরে জল্পনা চললেও এটা যে সত্যি নয়, তাও জানিয়েছেন নেটিজেনদের একাংশ। এবার বিয়ের ছবি নিয়ে বিরক্তি প্রকাশ করতে দেখা গেল সোনাক্ষিকে। যারা এই ছবিটিকে সত্যি বলে মেনে নিয়েছিলেন তাদের নির্বোধ বলে মন্তব্য করলেন সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)।

হাঁটুর বয়সী সোনাক্ষির সঙ্গেই বাগদান সারলেন সলমন, এবার কি 'ব্যাচেলর' তকমা ঘুচল ভাইজানের

Mar 02 2022, 10:07 PM IST
বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি সলমন খানের থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন শীর্ষে রয়েছেন সলমন খান (Salman Khan) । বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। তবে এখনও কারোর গলায় মালা পরাননি বলিউডের সল্লু। একাধিক প্রেম থেকে বিচ্ছেদ, লিভ-ইন, অনিচ্ছাকৃত দুর্ঘটনায় ফুটপাথবাসীর প্রাণ হারানো, কৃষ্ণসার হরিণ মামলা, জেলে রাত কাটানা সব মিলিয়ে বলিউডের ভাইজানের ব্যক্তিগত জীবন যেন রূপোলি পর্দার কাহিনি।