Suhana khan Photos -

25 Stories

চিনতে পারছেন শাহরুখ কন্যাকে,বিনোদন জগতে পা রাখার আগে বোল্ড লুকে ভাইরাল সুহানা

Aug 25 2022, 01:45 PM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। নিজের ফ্যাশন সেন্সের জন্য সর্বদাই চর্চায় থাকেন শাহরুখ কন্যা। তবে গ্ল্য়ামার জগতে পা রাখার আগেই ফের চর্চায় উঠে এলেন সুহানা। ঝড়ের গতিতে ভাইরাল হল শাহরুখ কন্যার ছবি।

পরপুরুষের পাশে বসে সুহানা, ক্যামেরা দেখেই মুখ ঢাকলেন শাহরুখ কন্যা, ছিঃ ছিক্কার নেটদুনিয়ায়

Mar 23 2022, 08:46 AM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। শাহরুখ কন্যা সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছে শাহরুখ খানের শাড়ি। আর ক্যামেরা দেখেই মুখ ঢেকে বসে রয়েছেন সুহানা খান (Suhana Khan)। তবে তিনি একা নন, তার পাশে থাকা যুবকটিও প্রাণপনে চেষ্টা করছেন নিজের মুখ আড়াল করতে। এমন ছবি নেটদুনিয়ায় মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। কে এই ব্যক্তি, কেন এই লুকোচুরি খেলায় মেতেছেন মন্নতের রাজকুমারী। এই মিস্ট্রি ম্যানের পরিচয় জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

ওটিটি-তে ডেবিউ শাহরুখ কন্যা সুহানার, কোন সিরিজে ঝড় তুলতে আসছেন মন্নতের রাজকুমারী

Feb 23 2022, 09:45 AM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়ায় সর্বদাই ছবি পোস্ট করে আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মন্নতের রাজকুমারী। ঝড়ের গতিতে ছবি ভাইরালো হয়ে যায় নেটদুনিয়ায়। সূত্রের খবর, বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন মেয়ে সুহানা খান। ওটিটি প্ল্যাটফর্মেই নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন মন্নতের রাজকুমারী (Suhana Khan) । অন্যদিকে শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। তবে শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান। জোরকদমেই প্রস্তুতি নিচ্ছেন শাহরুখের দুই পুত্র-কন্যা। নেটফ্লিক্সের একটি চলচ্চিত্রেই দেখা যাবে সুহানাকে। দীর্ঘদিন ধরেই তা নিয়ে জল্পনা চলছিল। জোয়া আখতার (Zoya Akhtar) পরিচালিত 'দ্য আর্চিস'-এ ( The Archies) আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান।

Suhana Khan : 'আমাকে বিরক্ত করো না', নিজের ট্র্যাকে ফিরেই সটান জানালেন শাহরুখ কন্যা সুহানা

Dec 28 2021, 11:12 AM IST
স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী শাহরুখ কন্যা সুহানা খান। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। আরিয়ান খান মাদক মামলায় স্বস্তি পাওয়ার পরই ফের নিজের ট্র্যাকে ফিরেছেন শাহরুখ খান ও সুহানা খান। আপকামিং ছবি পাঠান-এর শুটিংয় নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। অন্যদিকে রিল্যাক্স মুডে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন সুহানা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীর্ঘদিন বাদে নিজের ছবি পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন স্টারকিড সুহানা খান।