Sukesh chandrasekhar Photos -

33 Stories

'বড়সড় ষড়যন্ত্রের শিকার জ্যাকলিন', ২১৫ কোটির প্রতারণা মামলায় মুখ খুললেন আইনজীবী

Aug 19 2022, 12:44 PM IST
বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। বেশ কিছুদিন ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। কন্ট্রোভার্সি এবং বলিউড একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ । আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। তবে জ্যাকলিন নাকি ষড়যন্ত্রের শিকার, তেমনটাই দাবি করেছেন অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল।

গোপন সহবাস নিয়ে প্রশ্ন করতেই তিতিবিরক্ত জ্যাকলিন, প্রশ্ন তুলে বললেন 'আমি কী দোষ করেছি?'

Aug 08 2022, 12:48 PM IST
বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। তবে গত এক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে নিজের সম্পর্কে কোনও নেতিবাচক খবর শুনে কেউই সহ্য করতে পারেন না। জ্যাকলিনেরও একই হাল। কনম্যান সুকেশের সঙ্গে নোংরা ছবি নিয়ে নেতিবাচক মন্তব্যে রীতিমতো তিতিবিরক্ত জ্যাকলিন। নিজের দোষ ঢাকতেই কি সাফাই দিয়ে বললেন, আমি কী দোষ করেছি। যা নিয়ে উত্তাল নেটদুনিয়া।

জেলে বসেই প্রেমের ছক, কনম্যান সুকেশের ফাঁদে কীভাবে পা দিয়েছিলেন জ্যাকলিন

Jul 20 2022, 11:58 AM IST
কন্ট্রোভার্সি এবং বলিউড একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ । ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। আর্থিক তছরুপ করে যে কোটি কোটি টাকা হাতিয়েছেন সেই টাকা দিয়েই প্রেমিকা জ্য়াকলিনের জন্য দামী উপহার কিনেছেন সুকেশ। আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। বর্তমানে কেন্দ্রীয় সংস্থার রাজসাক্ষী জ্যাকলিন। সূত্র থেকে জানা যাচ্ছে তিহার জেলে বসেই জ্যাকলিনকে প্রেমের ফাঁদে ফেলেছিলেন সুকেশ চন্দ্রশেখর।

উদ্দাম যৌনতায় মত্ত জ্যাকলিন, মুখে জ্বলজ্বল করছে লাভ বাইট, 'নোংরা' বলে কটাক্ষ সাইবারবাসীর

May 21 2022, 10:12 AM IST
গত এক বছর ধরেই বিতর্ক-সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস গেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জ্যাকলিনের ছবিতে গলায় দেখা গেছে লাভ বাইটস, যা সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই চরম ট্রোলের মুখে পড়েছেন জ্যকলিন। এবার ডান্স ক্লাস থেকে বেরানোর সময় জ্যাকলিনের মাখনের মতো ঝা চকচকে গালে ধরা পড়ল লাভ বাইটস, যা নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন নায়িকা।

নোংরা কেচ্ছায় জড়িত জ্যাকলিন, ১৫ দিনের জন্য যেতে চান দেশের বাইরে, মিলবে কি অনুমতি?

May 12 2022, 12:25 PM IST
২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়লেন বলি নায়িকা । জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখরের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। বি-টাউনের অন্দরে কান পাতলেই তাদের নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। দিনকয়েক আগেই জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। কয়েক মাস আগেও লুকআউট নোটিস জারি হয়েছিল জ্যাকলিনের বিরুদ্ধে। এমনকী গত ডিসেম্বর মাসেই দুবাই যাওয়ার সময় বিমানবন্দরে তাকে আটকে দেওয়া হয়। এবার ১৫ দিনের জন্য দেশের বাইরে যেতে চান জ্যাকলিন, সেইমতো দিল্লির এক আদালতে আবেদনও করেছেন নায়িকা, দেশের বাইরে যাওয়ার অনুমতি কী মিলবে জ্যাকলিনের, তা নিয়েও জোর জল্পনা।

কোটি টাকার হিরের গয়না থেকে গুচির ড্রেস, ঠকবাজ সুকেশের থেকে আর কী কী নিয়েছিলেন জ্যাকলিন ফাঁস করল ইডি

May 02 2022, 03:04 PM IST
জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখরের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। বি-টাউনের অন্দরে কান পাতলেই তাদের নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। ফের ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। এবার প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়লেন বলি নায়িকা । জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর জন্যই কোটি কোটি টাকা মূল্যের উপহার দিতেন সুকেশ, কী কী উপহার নিয়েছিলেন প্রতারক সুকেশের থেকে? এবার ইডি-কাছে ফাঁস করলেন জ্যাকলিন।

খুল্লামখুল্লা অবাধ যৌনতা, জ্যাকলিনের সঙ্গে ঝগড়া মেটাতে ১০ কোটি টাকা কাকে ঘুষ দিয়েছিলেন সুকেশ

Feb 26 2022, 12:23 PM IST
বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। কিছুদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) । ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের (Sukesh chandrashekhar)সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা (Jacqueline Fernandez) । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিনকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। ঘনিষ্ঠ চুম্বন থেকে বিছানায় তোলা সেলফি ঘিরেও জোর চর্চা শুরু হয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নয়া তথ্য,যা শুনলে চোখ কপালে উঠবে আপনারও। জানা গেছে, সুকেশের সহকারী পিঙ্কি ইরানি তার সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়ে দেয়। একসময়ে ঘনিষ্ঠতা বাড়তে থাকলেও একদিন আচমকাই ঝগড়ায় পৌঁছায়ে সুকেশ-জ্যাকলিনের সম্পর্ক। সেই সময় জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক ঠিক করতে পিঙ্কিকে ১০ কোটি টাকাও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর।

Jacqueline-Sukesh: সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতা ফাঁস হতেই ভেঙে পড়েছেন জ্যাকলিন, কীভাবে সামলাচ্ছেন নিজেকে

Jan 13 2022, 10:40 AM IST
একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস গেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জ্যাকলিনের ছবিতে গলায় দেখা গেছে লাভ বাইটস, যা সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই চরম ট্রোলের মুখে পড়েছেন জ্যকলিন। ছবি ফাঁস হওয়ার পর থেকেই নাকি ভেঙে পড়েছেন জ্যাকলিন। সূত্রের খবর এই সব কিছু থেকে দূরে থাকতেই নাকি আধ্যাত্মিক বই পড়া শুরু করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।