Sushmita Sen Photos -

57 Stories

ললিতে সুখ খুঁজে না পেতেই কি প্রাক্তনের হাত ধরলেন সুস্মিতা, মুম্বইয়ের রাস্তায় দেখা গেল প্রকাশ্যে

Aug 31 2022, 10:45 AM IST
ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। অসম বয়সী প্রেমের খবর যেন সকলকে চমকে দিয়েছে রাতারাতি। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে এসেছে একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। বুড়ো ললিত এবং সেক্সি সুস্মিতাকে নিয়ে চর্চা থামার নয়। তবে একমাস যেতে না যেতেই পুরো এক অন্য ছবি দেখা গেল। বিচ্ছেদের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে। তবে প্রাক্তন প্রেমিক রহমানের সঙ্গে বড় মেয়ে রেনেকেও দেখা গেছে, যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে।

অনাবৃত উরু, সান বাথ নিচ্ছেন সুস্মিতা, প্রেমিকার ভরা যৌবনে বুঁদ 'বুড়ো' ললিত, মন্তব্যে যা বললেন

Aug 06 2022, 01:35 PM IST
ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। অসম বয়সী প্রেমের খবর যেন সকলকে চমকে দিয়েছে রাতারাতি। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে এসেছে একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। প্রেমিকা সুস্মিতার প্রেমে যে ভালমতো মজে আছেন তা বেশ ভালই স্পষ্ট। বুড়ো ললিত এবং সেক্সি সুস্মিতাকে নিয়ে চর্চা থামার নয়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারের ছবি শেয়ার করেছেন সুস্মিতা, যেখানে ভূমধ্যসাগরের প্রমোদতরীতে রোদ পোহাতে দেখা গেছে নায়িকাকে। অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে। সুস্মিতার এই হট ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি ললিত মোদী। সটান মন্তব্য করে বলেছেন, সার্দানিয়াতে দারুণ হট দেখাচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

'গোল্ড ডিগার থেকে লোভী', প্রতারক ললিত-এর সঙ্গে নাম জড়াতেই নোংরা কটাক্ষ, জবাবে কী বললেন সুস্মিতা?

Jul 18 2022, 12:37 PM IST
বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া, নেটদুনিয়ায় চোখ রাখলেই একটাই খবরে তোলপাড় নেটপাড়া। ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক। অসম বয়সী প্রেমের খবর যেন সকলকে চমকে দিয়েছে রাতারাতি। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে এসেছে একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। তবে ললিতকে নিয়েও চর্চার শেষ নেই। ললিত মোদী এখন বার্ধক্যের পথে, স্থুলকায় চেহারা, শুধু তাই নয় তিন সন্তানের বাবাও । লন্ডনে বিলাসবহুল এবং মিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে বসে থাকলেও গায়ে রয়েছে পলাতকের তকমা। তবে এই বয়সে এসে,আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়ানো ললিত মোদী কিসের জাদুতে সুস্মিতার মন জিতলেন তা নিয়েও চর্চার শেষ নেই নেটপাড়ায়। ইতিমধ্যেই গোল্ড ডিগার, লোভী নানা কুকথা জুড়ে গিয়েছে সুস্মিতার নামের পাশে। টাকার লোভেই নাকি প্রেমে পড়েছেন বুড়ো বয়সে। এহেন নানা বিতর্কের মধ্যেই এবার যোগ্য জবাব দিলেন সুস্মিতা।

সঙ্গমের পরই সঙ্গ ত্যাগ করেছেন শয্যা সঙ্গীরা, কমবয়সী পুরুষদের হতাশাতেই কি ললিতে সুখ খুঁজলেন সুস্মিতা?

Jul 16 2022, 09:52 AM IST
বি-টাউনের ছকভাঙা অভিনেত্রী, যিনি কিনা হাজারো পুরুষের ড্রিমগার্ল তাকে কিনা হতাশ করেছে একাধিক পুরুষসঙ্গী। বিষয়টা শুনে অবাক হলেও এটাই সত্যি। সুস্মিতা সেনের জীবনে একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি। বরং ৫০-এর কোটায় পৌঁছেও সুস্মিতা যা খেল দেখাচ্ছেন তা যেন সমাজের কাছে এক অনন্য দৃষ্টান্ত। বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা সেন । নিজের ব্যক্তিগত জীবনেও তেমনটা করে চলেছেন সুস্মিতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন জানিয়েছিলেন, কেবল পুরুষরাই বারবার তাকে হতাশ করেছেন। আর এই কারণেই নাকি তিনি আজও সিঙ্গল । তবে পুরুষদের হতাশাতেই কি বয়সে ১০ বছরের বড় ললিতে সুখ খুঁজে পেলেন সুস্মিতা।

বাবার নতুন প্রেমিকা বিশ্ব সুন্দরীকেও দেবেন মাত, চিনে নিন ললিত মোদীর সুপার সেক্সি মেয়েকে

Jul 15 2022, 03:40 PM IST
বলিউড সেলিব্রিটিদের লিঙ্কআপ এবং ব্রেকআপের খবর প্রতিদিনই শিরোনামে থাকে। বর্তমানে নেট দুনিয়ায় যেই জুটিকে নিয়ে সবথেকে বেশি আলোচনা হচ্ছে তা হল বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) এবং প্রাক্তন আইপিএল চেয়ারম্যান (former IPl chairman) ললিত মোদী Lalit Modi)। বৃহস্পতিবারই ললিত মোদি তাদের সম্পর্কের কথা সুস্মিতা সেনের সঙ্গে নিজের ছবি শেয়ার করে জানিয়েছেন। কিন্তু আপনি কি জানেন যে ৫৯ বছর বয়সী ললিত মোদীর ২৯ বছরের একটি মেয়েও রয়েছে। যার বিয়ে হয়েছে এক বিদেশির সঙ্গে ২০১৩ সালে। যিনি রূপে ও হটনেসে সুস্মিতা সেনের থেকে কম কিছু নয়। তো চলুন জানা যাক লোলিত মোদীর মেয়ে আলিয়া মোদী (Aliya Modi) সম্পর্কে।

নিজের মায়ের বন্ধুর সঙ্গে প্রেম ও রোম্যান্স, জানুন ললিত মোদীর যৌবনের কাহিনি

Jul 15 2022, 02:28 PM IST
বলিউড (Bollywood) অভিনেত্রী সুস্মিতা সেন (Susmita Sen) এবং প্রাক্তন আইপিএল (IPL) কমিশনার ললিত মোদী (Lalit Modi)একে অপরকে ডেট করছেন। ললিত মোদী নিজেই তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ভক্তদের সাথে এই তথ্য শেয়ার করেছেন। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ট্রেন্ড করছে লোলিত মোদী ও সুস্মিতা সেন। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও বেড়ে গিয়েঠে সাইবারবাসীর। সুস্মিতার জীবনে একাধিক প্রেমের কাহিনি আমাদের সকলেরই জানা। কিন্তু আপনারা জানেন কী মিজের মায়ের বন্ধুর প্রেমে পড়েছিলেন ললিত মোদী। আজ আপনাদের জানাবো ললিত মোদীর যৌবনের কাহিনি।

সুস্মিতার শরীরী ছোঁয়ায় পাগল হলেন ললিত, 'বেটা মন মে লাড্ডু ফুটা' ক্যাচলাইনে মাতল সাইবারবাসী

Jul 15 2022, 01:43 PM IST
পাগল হয়ে গিয়েছেন ললিত মোদী। বৃহস্পতিবার বিকেল থেকে সোশ্যাল মিডিয়ায় যেভাবে তিনি সুস্মিতা সেনের সঙ্গে তাঁর সম্পর্ককে প্রকাশ্যে নিয়ে এসেছেন তাতে এমনটাই প্রকাশ পাচ্ছে। ললিত মোদী যতটা সোচ্চার এই সম্পর্ককে নিয়ে এখনও পর্যন্ত তেমন কোনও সাড়া নেই সুস্মিতা সেনের পক্ষ থেকে। শুধুমাত্র একটি ইঙ্গিতপূর্ণ ইনস্ট্রাগ্রাম পোস্ট সুস্মিতা করেছেন শুক্রবার সকাল পর্যন্ত। ললিত মোদীর পোস্টে এখন কমেন্টের বন্যা। সুস্মিতার সঙ্গে ললিত মোদীর ঘনিষ্ঠতা নতুন কোনও বিষয় নয়। কারণ, সুস্মিতা যখন তাঁর অল্পবয়সে খ্যাতির চূড়ান্ত শিখরে তখন ললিত মোদী ভারতের ক্রিকেট ময়দানের কর্মকর্তাদের বাদশা। তারমধ্যে আইপিএল-এর সাফল্য ললিত মোদী রাতারাতি বিশাল প্রভাবশালী ও ক্ষমতাবান এবং অবশ্য গ্ল্যামারার্স দুনিয়ার এক কেস্টবিস্টু হওয়ার সুযোগ করে দিয়েছিল। কিন্তু, সেই ললিত মোদী এখন অতিতের ছায়া। বর্তমান সময়ের ললিত মোদী এখন বার্ধক্যের পথে, স্থুলকায় চেহারা। লন্ডনে বিলাসবহুল এবং মিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে বসে থাকলেও গায়ে পলাতকের তকমা। প্রাক্তন বিশ্বসুন্দরী ও সবসময়ে ভারতীয় গ্ল্যামার সর্বস্ব দুনিয়ার অন্যতম রূপের রানি সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্ককে ঘিরে এহেন ললিত মোদীর আনন্দ উচ্ছ্বাস দেখে সকলেই স্মরণ করছেন সেই বিখ্যাত বিজ্ঞাপণের ক্যাচলাইন- 'বেটা মন মে লাড্ডু ফুটা'।