T20 world cup Photos -

454 Stories

T20 WC 2021 - ফেভারিট হয়েও কেন ব্যর্থ হল ভারত, কোথায় ভুল করল কোহলি-বাহিনী - ময়নাতদন্ত

Nov 07 2021, 11:04 PM IST
টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) শুরু হওযার আগে ভারতকেই টুর্নামেন্ট জেতার ফেভারিট বলে ধরা হচ্ছিল। কিন্তু, সুপার ১২ পর্বে নিজেদের প্রথম দুই ম্যাচেই পাকিস্তান (Pakistan) এবং নিউজিল্যান্ডের (New Zealand) বিপক্ষে লজ্জাজনক হারের ফলে বিরাট কোহলি (Virat Kohli) বাহিনীর টুর্নামেন্টে ফিরে আসা প্রায় অসম্ভব হয়ে গিয়েছিল। পরের দুই ম্যাচে আফগানিস্তান (Afghanistan) এবং স্কটল্যান্ডকে (Scotland) বড় ব্যবধানে হারালেও, রবিবার আফগানিস্তানের বিরুদ্ধে নিউজিল্যান্ড (New Zealand) জিতে যাওয়ায় সেমিফাইনালের আগেই থেমে গিয়েছে ভারতের দৌড়। কেন এত হতাশাজনক হল ভারতের পারফরম্যান্স। দেখে নেওয়া যাক বিশ্বকাপে ভারতের ব্যর্থতার ময়না তদন্তে কী কী বিষয় উঠে এল -

T20 WC 2021- ম্যাচের আগের রাতে কি উদ্দাম যৌনতায় লিপ্ত হন ওয়ার্নার, জানুন অজি তারকার 'বেডরুম সিক্রেট'

Nov 06 2021, 09:16 PM IST
বর্তমানে টি২০ বিশ্বকাপে (T20 World Cup) দুরন্ত ফর্মে রয়েছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। ক্রিকেটের বাইরে ব্যক্তিগতজীবনে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিসে (Candice Warner) র সম্পর্কের রসায়ন যে খুব ভাল সে কথা সকলেরই জানা। তারা যে বিন্দাস লাইফ কাটাতে পছন্দ করেন ওয়ার্নার, ক্যান্ডিস ও তাদের পরিবারের মিউজিক ভিডিওগুলি তার অনেকাংশে প্রমাণ। একবার একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে নিজেদের দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা আড্ডা দিয়েছিলেন ওয়ার্নারের স্ত্রী। উত্তর দিয়েছিলেন তাদের যৌন জীবন সম্পর্কিত প্রশ্নের উত্তরও।

T20 World Cup 2021- উষ্ণতার হাতছানি করবে পাগল, বিকিনিতে 'আগুন' ক্যারেবিয়ান তারকার স্ত্রী

Nov 06 2021, 04:46 PM IST
টি২০ ক্রিকেট বিশ্বকাপ ২০২১ খুব একটা ভালো যায়নি আন্দ্রে রাসেলের। ছিটকে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ (West Indies)দল। ক্রিকেটের মাঠে যেমন জনপ্রিয় ক্যারেবিয়ান সুপার স্টার আন্দ্রে রাসেল (Andre Russell), ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সবসময় জনপ্রিয়তার শিখরে থাকেন রাসেলের স্ত্রী জেসিম লোরা (Jassym Lora)। ২২ গজে যেমন ব্যাটে ঝড় তোলেন রাসেল, ঠিক তেমনই নেট দুনিয়ায় নিজের রূপ ও হটনেসের ঝড় তোলেন রাসেল পত্নী জেসিম লোরা। বিশেষ করে তার বিকিনি ফটো (Bikini Picture)শুট, নেটিজেনদের কাছে হট কেকে থেকে কম কিছু নয়। দেখুন রাসেলের স্ত্রীর বিকিনি ফটো শুটের ছবি।

T20 WC 2021 - পাপা-পাপা বলে অগস্ত্যর দৌড়, হার্দিকের খেলা দেখে তাঁর ছেলে-বউ খুশিতে কী করল, দেখুন

Nov 04 2021, 08:37 PM IST
বুধবার টি২০ বিশ্বকাপ ২০২১-এ (T20 World Cup 2021) ভারত-আফগানিস্তান (India vs Afghanistan) ম্যাচে, ভারতীয় দলের খেলোয়াড় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) আরও একবার দেখিয়ে দিয়েছেন কেন তাঁকে এমএস ধোনির (MS Dhoni) পর বিশ্বের অন্যতম সেরা ফিনিশার বলা হয়। বেশ কিছুদিন ধরে খারাপ ফর্মে থাকা হার্দিক এই ম্যাচে একটি দুর্দান্ত ইনিংস খেলেন, যার জোরে ভারত ২১০ রানে পৌঁছেছিল। জয়ের পর সর্বত্রই তাঁর প্রশংসা হচ্ছে। সবাই বলছে, পান্ডিয়া ফর্মে ফিরে এসেছেন। তাঁর দেড় বছরের ছেলে অগস্ত্যও বাবার খেলায় দারুণ খুশি। স্ত্রী নাতাশা এবং ছেলে অগস্ত্য এই ম্যাচে অবশ্য স্টেডিয়ামে যায়নি, হোটেলের ঘরে টিভিতেই খেলা দেখেছে। যার ভিডিও নাতাশা তাঁর ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন। দেখুন ছোট পান্ডিয়া কীভাবে সিনিয়র পান্ডিয়াকে সমর্থন করল -

T20 WC 2021, IND vs AFG- ২ ম্যাচ হেরে কোণঠাসা, কে রইল দলে আর কে পড়ল বাদ, জানুন ভারতের সম্ভাব্য একাদশ

Nov 03 2021, 01:27 PM IST
প্রথমে ম্যাচে পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ১০ উইকেটে হার। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের (NewZealand) বিরুদ্ধে ৮ উইকেটে হার। টি২০ বিশ্বকাপ ২০২১ (T20 World Cup 2021) -এ সুপার ১২ (Super 12) রাউন্ডে পরপর দুটি ম্যাচ হেরে সেমিফাইনালে ওঠার পথ কার্যত অনিশ্চিৎ করে ফেলেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। এই পরিস্থিতিতে আজ আফগানিস্তানের (Afghanistan)বিরুদ্ধে তৃতীয় ম্য়াচে মাঠে নামছে বিরাট কোহলি (Virat Kohli)c-রোহিত শর্মারা (Rohit Sharma)। সেমিতে যাওয়ার আশা যতটুকু রয়েছে তার জন্য আজ আফগানদের বিরুদ্ধে বড় ব্যবধানে জিততে হবে টিম ইন্ডিয়ার (Team India)। আফগানদের বিরুদ্ধে ভারতীয় দলে হতে পারে একাধিকপরিবর্তন। দেখে নিন মেন ইন ব্লুদের সম্ভাব্য একাদশ।