Tara Sutaria Photos -

7 Stories

তারা সুতারিয়ার এমন পাঁচটি সেক্সি-ব্যাকলেস ছবি যা আপনি আগে দেখেননি!

Jul 21 2022, 11:39 AM IST
তারা সুতারিয়ার একটি ছবি রিলিজ করেছে অনেক দিন আগেই, এবং পরবর্তী ছবিটি এখন রিলিজের এক সপ্তাহ বাকি, এর মধ্যেই তিনি তাঁর ক্রমবর্ধমান ফ্যানের সংখ্যা ও প্রবল জনপ্রিয়তায় যে কাউকেই অনায়াসে টক্কর দিতে পারবে। তিনি কিন্তু শুধুমাত্র একজন অভিনেত্রী নন, একজন মাল্টি ট্যালেন্টেড ব্যক্তিত্ব। অভিনয়ের পাশাপাশি তিনি একজন প্রশিক্ষিত গায়িকা, এবং প্রকশিক্ষিত ব্যালেট ডান্সারও। তাছাড়াও তিনি যত দিন যাচ্ছে একজন ফ্যাশন আইকনে পরিণত হচ্ছেন। যে অনেকের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন। ফ্যাশনের প্রসঙ্গ যখন এলই তখন দেখে নিন তারার পাঁচটি অসাধারন ফ্যাশনিস্তা ছবি যা আপনার চোখ ধাঁধিয়ে দেবে।

বিকিনি কাট টপে উন্মুক্ত বক্ষের একাংশ, মাখনের মতো অনাবৃত উরুতে আগুন জ্বালালেন 'সেক্সবম্ব' তারা

Jul 14 2022, 11:11 AM IST
বলিউডে পা রেখেই যেন সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তারা সুতারিয়া। তারাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত বলিপাড়ার এই উঠতি নায়িকা। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তারা। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তারাকে। একের পর এক ছবি রয়েছে তারার ঝুলিতে। আপকামিং ছবি এক ভিলেন রিটার্নস ছবির প্রমোশনে নিয়ে ব্যস্ত রয়েছেন তারা। সম্প্রতি ছবির প্রচারে মুম্বইয়ের টি-সিরিজের সামনে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন তারা সুতারিয়া। পোশাকের কারণেই শিরোনামে উঠে এসেছেন বলি নায়িকা। হট ক্লিভেজ ফ্লন্টস করে উষ্ণতা বাড়াতেই তাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। একনজরে দেখে নিন হট অ্যান্ড সেক্সি লুকে তারার এক্সক্লুসিভ ছবিগুলি।

Tara Sutaria : সাদা ব্রালেটে উঁকি মারছে বক্ষের খাঁজ, তারার হট আদায় কাঁপছে নেটদুনিয়া

Nov 24 2021, 11:19 AM IST
বলিউডে অল্প কয়েকদিনের মধ্যেই নিজের জমি পাকিয়ে নিয়েছেন তারা সুতারিয়া। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তারা। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তারাকে। একের পর এক ছবি রয়েছে তারার ঝুলিতে। খুব শীঘ্রই সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তারাকে। হট অ্যান্ড সেক্সি পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তারা। এবারও তার ব্যাতিক্রম হল না। সাদা ব্রালেট এবং কালো প্যান্ট পরে ছবি পোস্ট করতেই নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন তারা সুতারিয়া।