Vicky kaushal Photos -

126 Stories

সর্বনাশ! সলমনের পর খুনের হুমকি পেলেন ভিকি-ক্যাটরিনা, পুলিশে দায়ের হল অভিযোগ

Jul 25 2022, 01:17 PM IST
বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পেলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। সলমনের পর প্রাণে মেরে ফেলার হুমকি পেলেন বলিউডের নয়া দম্পতি। মুম্বই পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন ভিকি ও ক্যাট।

ভিকিকে বিয়ে করতে না করতেই হাল খারাপ ক্যাটরিনার, প্রতিটি রাত কেমন ভাবে কাটছে নায়িকার জানেন

Jul 16 2022, 10:44 AM IST
বয়স প্রায় ৪০-এর কোটায়। ৩৯ বছরে পা দিলেন ক্যাটরিনা কাইফ। খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত বলি তারকাদের। সেই তালিকায় সর্বদাই রয়েছেন ক্যাটরিনা কাইফ। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন। তাই এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি প্রেগন্যান্ট। জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। তবে শ্বশুরবাড়ির প্রতিটা রাত কেমন কাটাচ্ছেন নায়িকা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

গর্ভে বেড়ে উঠছে সন্তান, আলিয়ার পর ক্যাটরিনার অন্তঃসত্ত্বার খবরে ঘুম উড়ছে ভক্তদের

Jul 12 2022, 01:27 PM IST
বলিউডে বিয়ের মরশুমের পর এবার মা হওয়ার হিড়িক পড়েছে। এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েই জুন মাসে প্রেগন্যান্সির খবর দিয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। বিয়ের পর মাত্র আড়াই মাসের মধ্যেই মা হওয়ার সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন আলিয়া ভাট। এবার দিন গোনার পালা। খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। এবার আলিয়ার পাশাপাশি ক্যাটরিনার মা হওয়ার খবর নিয়েও জোর চর্চা শুরু হয়েছে।

ওভার সাইজ টুপিতে ঢাকা মুখ,লাস্যে ভরা শরীরে যৌবনের উঁকি, সাগরপাড়ে সুপারহট ক্যাটরিনা

Apr 08 2022, 10:31 AM IST
বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবুও কাজের ফাঁকে কোয়ালিটি টাইম কাটাতে এখন ব্যস্ত রয়েছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজকীয় বিয়ের পর মধুচন্দ্রিমার ঘোর যেন কাটছে না। বিয়ের পর মলদ্বীপে হানিমুনে গিয়েছিলেন ভিক্যাট জুটি। তারপর সময় মিলতেই ফের সাগরপাড়ে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন এই জুটি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। সাদা বালিয়াড়িতে কালো রঙের সুইমস্যুট পরে সুপারহট পোজ দিয়েছেন ভিকি ঘরনি। হাই থাই স্লিটে যেন উপচে পড়ছে ভরা যৌবন,বক্ষের একাংশ উন্মুক্ত করে নেটপাড়ায় ঝড় তুলেছেন ক্যাটরিনা কাইফ।