Asianet News BanglaAsianet News Bangla

শুক্র, শনি ও বুধ সহ ৫টি বড় গ্রহ জুলাই মাসে রাশি পরিবর্তন করবে, সমস্যা বাড়বে এই রাশিগুলির

জুলাই মাসে বুধ, বৃহস্পতি, শুক্র, শনি ও সূর্য একসঙ্গে মহা বিপর্যয় ঘটাবে। তাদের রাশিচক্রের এই পরিবর্তন এই রাশিরগুলির অসুবিধা বাড়িয়ে দেবে। বুধ, শুক্র, শনি ও সূর্যের রাশি পরিবর্তন এবং বৃহস্পতির বিপরীতমুখী হওয়ার কারণে জুলাই মাসে কর্কট, কন্যা, তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টি খুব উত্থান-পতনের হবে। তারা অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে পারে। 

5 Planets Transit on July these zodiacs are facing problem BDD
Author
Kolkata, First Published Jul 7, 2022, 12:40 PM IST

পুরো জুলাই মাসে ৫টি বড় গ্রহের অবস্থান বা অবস্থানের পরিবর্তন হতে চলেছে। ২রা জুলাই বুধ গ্রহ তার রাশি পরিবর্তন করেছে। তারা এই মাসে তিনবার তাদের রাশি পরিবর্তন করবে। ১২ জুলাই, কর্মের দাতা শনি কুম্ভ থেকে বিদায় নেবেন এবং মকর রাশিতে প্রবেশ করবেন। ১৩ জুলাই শুক্র মিথুন রাশিতে গমন করবে, আর ১৬ জুলাই সূর্য মিথুন থেকে কর্কট রাশিতে যাবে। এর পরে, গুরু তার নিজের রাশিতে একটি বিপরীতমুখী গতিতে গমন করবেন। এভাবে জুলাই মাসে বুধ, বৃহস্পতি, শুক্র, শনি ও সূর্য একসঙ্গে মহা বিপর্যয় ঘটাবে। তাদের রাশিচক্রের এই পরিবর্তন এই রাশিরগুলির অসুবিধা বাড়িয়ে দেবে।

এই ৪ টি রাশির সমস্যা বাড়বে -

বুধ, শুক্র, শনি ও সূর্যের রাশি পরিবর্তন এবং বৃহস্পতির বিপরীতমুখী হওয়ার কারণে জুলাই মাসে কর্কট, কন্যা, তুলা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টি খুব উত্থান-পতনের হবে। তারা অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে পারে। তাদের কাজে ব্যাঘাত ঘটতে পারে। ব্যবসায়ও লাভ-লোকসানের ধারা অব্যাহত থাকবে। পরিবারের সুখ শান্তি বিঘ্নিত হতে পারে। যে কোনও বড় কাজ খুব সাবধানে করুন। এই কাজগুলো করার আগে একজন বিবেকবান ব্যক্তির সঙ্গে পরামর্শ করা ভালো হবে। এই সময় কাউকে ঋণ বা ঋণ দেবেন না এবং কারও কাছ থেকে নেবেন না।

আরও পড়ুন- তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন

আরও পড়ুন- বেডরুমে রাখুন রাধা-কৃষ্ণের ছবি, বাস্তুমতে এর উপকারিতা জানলে অবাক হবেন

আরও পড়ুন- আসছে শ্রাবণ মাস, এই পদ্ধতিতে শ্রাবণ সোমবারে রুদ্রাভিষেক করুন

এই ৩টি রাশির উপর প্রভাব কম পড়বে

জুলাই মাসে, গ্রহের এই উত্থান বৃষ, ধনু এবং মীন রাশির মানুষের উপর কম প্রভাব ফেলবে। এই ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য সময় স্বাভাবিক থাকবে। ব্যয় বাড়বে কিন্তু আয়ও বাড়বে। তারা তাদের পরিশ্রম অনুযায়ী সাফল্য পাবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios