এদের হাসির পিছনে রয়েছে একরাশ কষ্ট, মনের দুঃখ লুকিয়ে রাখতে এক্সপার্ট এই তিন রাশি

রইল তিন রাশির কথা। স্বভাবে এরা স্বাধীনচেতা হয়ে থাকেন। এরা নিজেদের মনের কথা মেনেই রাখেন। মনের দুঃখ লুকিয়ে রাখতে এক্সপার্ট এরা। এদের হাসির পিছনে রয়েছে একরাশ কষ্ট। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Jun 29, 2022 9:05 AM IST

বৈদিক শাস্ত্রে, উল্লেখ আছে ১২টি রাশির। মেষ থেকে মীন এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে প্রতিটি মানুষের মতের অমিল, সে কারণেই সকলের মানসিকতার এমন তফাত। আজ রইল তিন রাশির কথা। স্বভাবে এরা স্বাধীনচেতা হয়ে থাকেন। এরা নিজেদের মনের কথা মেনেই রাখেন। মনের দুঃখ লুকিয়ে রাখতে এক্সপার্ট এরা। মনের দুঃখ লুকিয়ে রাখার জন্য এরা নাটক করে থাকেন। দেখে নিন তালিকা। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এ রাশির ছেলে মেয়েরা মনের ক্ষত খুব ভালো ভাবে লুকিয়ে রাখতে পারেন। এদের মনের খোঁজ কেউ পায় না সকলে। এই রাশির ছেলে মেয়ের আঘাত দেবেন না। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  তবে এরা খুব ভালো নাটক করে থাকেন। এরা মনের ক্ষত কাউকে বুঝতে দেন না। মনের কথা এরা মনে রাখতে ওস্তাদ। এই রাশির ছেলে মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। এদের আঘাত দেবেন না। এদের মনের কথা বোঝার চেষ্টা করুন।  

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরাও মনের আঘাত চেপে রাখতে পারেন। কাউকে এদের মনের দুঃখের আঁচ করতে দেন না। এরা খুব ভালো নাটক করতে পারেন। এদের মনে যাই কষ্ট হোক, তা মনে রেখে দেন। এদের বাইরে থেকে দেখলে খুবই কঠিন মনে হয়। তবে, এরা খুবই নরম মনের মানুষ হয়ে থাকেন। এরা সহজে দুঃখ পেয়ে যান। তবে, সেই দুঃখের আঁচ কাউকে করতে দেন না। 

আমরা সকলে একে অন্যের থেকে আলাদা। কেউ জেদী তো কেউ শান্ত। কেউ আবেগপ্রবণ তো কেউ বাস্তববাদী। সহজে কোরও চোখে জল আসে তো কেউ কঠিন থাকেন। শাস্ত্র মতে, সকলের মধ্যে এই ভেদের কারণ হল রাশি। আর রইল তিন রাশির কথা। এদের আবেগ নিয়ে খেলা করবেন না। এরা অল্পতে দুঃখ পেয়ে যান। আর সেই দুঃখ মনের মধ্যে চেপে রেখে দেন। এদের মনের খোঁজ সহজে কেউ পান না। এরা নিজের মনের কথা লুকিয়ে রাখতে এত পটু যে কিছুতেই তা কেউ বুঝতে পারেন না। 

আরও পড়ুন- ২ জুলাই বুধ মিথুন রাশিতে প্রবেশ করছে, কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে জেনে নিন

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, শিশুর মতো সরল ও নিষ্পাপ মনের মানুষ হন এরা

আরও পড়ুন- অর্থের অভাব দূর করতে কার্যকর রসুন, জেনে নিন এই আশ্চর্য জ্যোতিষ টোটকাগুলি
 

Share this article
click me!