Asianet News BanglaAsianet News Bangla

ভুলেও যাবেন না প্রেমিকের বাড়ি, ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে এই রাশির ভাগ্যে

ছাত্র জীবনে লুকিয়ে প্রেম করে থাকে অনেকেই। এর মধ্যে আছে একটা আলাদা আনন্দ। তবে, শাস্ত্রে মতে আপনি যদি এই রাশির তালিকায় পড়েন, তাহলে সতর্ক হন। ভুলেও যাবেন না প্রেমিকের বাড়ি। ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা থাকে বিস্তর। প্রেমিকের মা-বাবার কাছে ধরা পড়ে যেতে পারেন। চিনে নিন এদের।  

4 zodiac signs who got trouble when they visit lovers house by hiding ABSC
Author
Kolkata, First Published Jun 27, 2022, 3:17 PM IST

ছাত্র জীবনে লুকিয়ে প্রেম করে থাকে অনেকেই। এর মধ্যে আছে একটা আলাদা আনন্দ। লুকিয়ে পার্কে ঘোরা কিংবা লুকিয়ে দেখা করা নতুন কথা নয়। অনেকে এই প্রেম জীবনে বন্ধু সেজে প্রেমিকের বাড়িতেও গিয়ে থাকেন। কিন্তু, আপনি যদি এই রাশির তালিকায় পড়েন, তাহলে সতর্ক হন। ভুলেও যাবেন না প্রেমিকের বাড়ি। ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা থাকে বিস্তর। প্রেমিকের মা-বাবার কাছে ধরা পড়ে যেতে পারেন। চিনে নিন এদের।  

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা ভালো প্রেমিক হয়ে থাকেন। প্রেমিকের মা-বাবার কাছে ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা থাকে বিস্তর। ভুলেও প্রেমিকের বাড়িতে যাবেন না।   

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির ছেলে মেয়েরা প্রেমিকের মা-বাবার কাছে ধরা পড়ে যান। সঙ্গীর বাড়িতে গিয়ে বিপদে পড়তে পারেন। লুকিয়ে সঙ্গীর বাড়িতে গিয়ে তার মা-বাবার কাছে ধরা পড়ে যেতে পারেন।  

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা প্রেম জীবনে বিপদে পড়তে পারেন। সঙ্গীর বাড়িতে গিয়ে বিপদে পড়া এদের কুষ্ঠিতে আছে। তাই সাবধানে থাকুন। সঙ্গীর সঙ্গে লুকিয়ে দেখা করার রিস্ক ভুলেও নেবেন না। 

মকর রাশি- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। লুকিয়ে প্রেম করতে গিয়ে বিপদে পড়েন এরা। লুকিয়ে সঙ্গীর বাড়ি যাবেন না। এরা বিপদে পড়েন প্রেম করতে গিয়ে। প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন এই রাশির ছেলে মেয়েরা। ভুলেও লুকিয়ে দেখা করবেন না। 

বৈদিক শাস্ত্রে, উল্লেখ আছে ১২টি রাশির। মেষ থেকে মীন এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে প্রতিটি মানুষের মতের অমিল, সে কারণেই সকলের মানসিকতার এমন তফাত। এবার চিনে নিন এই চার রাশিকে। আপনি এই তালিকায় থাকলে ভুলেও লুকিয়ে যাবেন না প্রেমিকের বাড়ি। ধরা পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে রাশিতে। 

আরও পড়ুন- স্বাধীনচেতা স্বভাবের হন এরা, অবিবাহিত হয়েই সারাজীবন ভালো থাকতে পারেন এই চার রাশি

আরও পড়ুন- সঠিক হল ভবিষ্যদ্বাণী, দেখে নিন রণবীর-আলিয়ার প্রথম সন্তান নিয়ে কী বলেছিলেন জ্যোতিষীরা

আরও পড়ুন- স্নানের জলে মিশিয়ে নিন এক চিমটে এই উপাদান, কাটিয়ে উঠুন নয় গ্রহের দোষ

 
 

Follow Us:
Download App:
  • android
  • ios