Asianet News BanglaAsianet News Bangla

স্বাধীনচেতা স্বভাবের হন এরা, অবিবাহিত হয়েই সারাজীবন ভালো থাকতে পারেন এই চার রাশি

বিয়ে নিয়ে প্রতিটি মানুষের মানসিকতা ভিন্ন। কেউ বিয়ে করে খুশি হতে চান, কেউ একা থাকতেই খুশি। আজ রইল চার রাশির কথা। স্বভাবে এরা স্বাধীনচেতা হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বিয়ে না করে সুখী হতে চান। এরা সাধারণ পার্টনার ছাড়াই আনন্দে সারা জীবন কটিয়ে দেন। 

Those 4 zodiac signs who enjoy independence and single life ABSC
Author
Kolkata, First Published Jun 27, 2022, 2:34 PM IST

বিয়ে নিয়ে প্রতিটি মানুষের মানসিকতা ভিন্ন। কেউ বিয়ে করে খুশি হতে চান, কেউ একা থাকতেই খুশি। কেউ দাম্পত্য জীবন সুখের করতে কেউ সব ত্যাগ করতে রাজি। তো কেউ মানিয়ে নিতে একেবারে নারাজ।  সকলেই বিয়ে নিয়ে আলাদা মত, আলাদা ধারণা। শাস্ত্র মতে, এই পার্থক্যের কারণ আমাদের রাশি। বৈদিক শাস্ত্রে, উল্লেখ আছে ১২টি রাশির। মেষ থেকে মীন এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে প্রতিটি মানুষের মতের অমিল, সে কারণেই সকলের মানসিকতার এমন তফাত। আজ রইল চার রাশির কথা। স্বভাবে এরা স্বাধীনচেতা হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বিয়ে না করে সুখী হতে চান। এরা সাধারণ পার্টনার ছাড়াই আনন্দে সারা জীবন কটিয়ে দেন। 

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। বিয়েতে এদের আপত্তি। বিয়ে না করে সুখী থাকেন এরা।   

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরা স্বাধীনচেতা স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বিয়ে করতে চান না। এরা বিয়ে না করে সুখী থাকেন সারা জীবন। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা স্বভাবের। এরা বিয়ে করতে চান না। এরা স্বাধীনতা উপভোগ করেন। সারা জীবন পার্টনার ছাড়া কাটিয়ে দেন এই রাশির ছেলে মেয়েরা। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা বিয়ে করতে চান না। সারা জীবন একা থাকতে চান এই রাশির ছেলে মেয়েরা। এরা পার্টনার ছাড়া সারা জীবন কাটিয়ে দেন এই রাশির ছেলে মেয়েরা। স্বাধীনচেতা মনভাব সকলকে আকর্ষণ করে।  অবিবাহিত হয়েই সারাজীবন ভালো থাকেন এরা। বিয়ে না করার জন্য এদের কোনও প্রকাশ আক্ষেপও থাকে না। চিনে রাখুন এই চার রাশিকে। এরা স্বভাবে এমনটা হয়ে থাকেন। 

আরও পড়ুন- সঠিক হল ভবিষ্যদ্বাণী, দেখে নিন রণবীর-আলিয়ার প্রথম সন্তান নিয়ে কী বলেছিলেন জ্যোতিষীরা

আরও পড়ুন- স্নানের জলে মিশিয়ে নিন এক চিমটে এই উপাদান, কাটিয়ে উঠুন নয় গ্রহের দোষ

আরও পড়ুন- গ্রহের পরিবর্তনে ভাগ্যের দরজা খুলে যাবে এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা
 

Follow Us:
Download App:
  • android
  • ios