নিজেদের স্বার্থসিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দেন, সতর্ক থাকুন চার রাশির থেকে

আজ রইল চার রাশির কথা। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির ছেলে মেয়েরা স্বার্থপর স্বভাবের হন। এরা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দিতে থাকেন। ভুল পথে চালিত করেন অন্যকে। তাই এই চার রাশির থেকে কোনও বিষয় পরামর্শ নিলে, তা মেনে চলার আগে যাচাই করুন। 

Sayanita Chakraborty | Published : Jun 24, 2022 4:46 AM IST

স্বভাব, চরিত্র, মানসিকতা- সর্বক্ষেত্রে সকলের সঙ্গে সকলের রয়েছে তফাত। কেউ ধূর্ত তো কেউ বোকা। কেউ দয়ালু তো কে স্বার্থপর। আমরা সকলে একে অপরের থেকে আলাদা। শাস্ত্র মতে, মানুষের মধ্যে এই ভেদাভেদের কারণ হল রাশি। জ্যোতিষ শাস্ত্রে, বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই রাশির সকল অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছি বিস্তর তফাত। আজ রইল চার রাশির কথা। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির ছেলে মেয়েরা স্বার্থপর স্বভাবের হন। এরা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দিতে থাকেন। ভুল পথে চালিত করেন অন্যকে। তাই এই চার রাশির থেকে কোনও বিষয় পরামর্শ নিলে, তা মেনে চলার আগে যাচাই করুন। 

মিথুন রাশি- সাবধানতা অবলম্বন করুন মিথুন রাশি থেকে। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা নিজেদের কথা সব সময় ভাবেন। নিজের স্বার্থ সিদ্ধির জন্য এরা অন্যকে ভুল পরামর্শ দিয়ে থাকেন।  

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এদের থেকে সব সময় সাবধান থাকুন। এরা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দিয়ে থাকেন। এরা 

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ স্বভাবের হন। তবে এরা বড্ড স্বার্থপর হন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা নিজেদের স্বার্থ সিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দেন। ভুল পথে চালিত করেন সকলকে। এদের থেকে পরামর্শ নেওয়ার পর তা অবশ্যই যাচাই করে নিন।  

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। তবে, এরা সব সময় নিজের কথা ভাবেন। ভুল পথে সকলকে চালিত করেন এরা। কেউ এদের থেকে পরামর্শ নিতে চাইলে, সবার আগে দেখেন এতে এদের কী স্বার্থ সিদ্ধি হবে। সেই অনুসারে এরা কাজ কাউকে পরামর্শ দিয়ে থাকেন। তাই ভুলেও এদের দেখানো পথে চলবেন না।   

আরও পড়ুন- স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- দেশ জুড়ে পালিত হচ্ছে যোগিনী একাদশী, জেনে নিন কীভাবে তুষ্ট করবেন ভগবান বিষ্ণুকে

আরও পড়ুন- শুক্রবারে ৬ রাশির ব্যবসায় দারুন লাভের যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

Share this article
click me!