Asianet News BanglaAsianet News Bangla

একগুঁয়ে ও জেদি স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা, যে কোনও সিদ্ধান্তে থাকেন অনড়

আমাদের সকলের আচরণ, মানসিকতা এমনকী স্বভাবে সবের মধ্যে রয়েছে বিস্তর তফাত। তেমনই ফারাক রয়েছে ভাগ্যে। তফাত রয়েছে আচরণে। আর রইল চার রাশির কথা। এরা একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এদের জেদ খুব বেশি। এরা একবার যা মনঃস্থির করে ফেলেন, তা কেউ বদল করতে পারেন না। চিনে নিন এই চার রাশিকে।   

4 zodiac signs who never change their mind they all are stubborn ABSC
Author
Kolkata, First Published Jun 21, 2022, 12:50 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২ রাশির উল্লেখ। মেষ থেকে মীন- এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে প্রতিটি মানুষের চারিত্রিক বৈশিষ্ট্যে রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, আমাদের সকলের আচরণ, মানসিকতা এমনকী স্বভাবে সবের মধ্যে রয়েছে বিস্তর আচরণে। তেমনই ফারাক রয়েছে ভাগ্যে। তফাত রয়েছে স্বভাবে। আর রইল চার রাশির কথা। এরা একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এদের জেদ খুব বেশি। এরা একবার যা মনঃস্থির করে ফেলেন, তা কেউ বদল করতে পারেন না। চিনে নিন এই চার রাশিকে।   

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এদের সিদ্ধান্ত বদল করা খুবই কঠিন। এরা একবার যা স্থির করে ফেলে তা কেউ বদল করতে পারে না। এদের এই স্বভাবের জন্য এরা বিপদে পড়েন। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা নিজেদের সিদ্ধান্তে সব সময় অনড় থাকেন। সিদ্ধান্ত ভুল জেনেও এরা তা বদল করে না। এরা কারও মতামত শুনতে পছন্দ করেন না। এরা একবার যা মনঃস্থির করে ফেলেন, তা কেউ বদল করতে পারেন না।

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা যে কোনও সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এরা খুবই একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। সব সময় এরা যে কোনও ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেন। নিজেদের সিদ্ধান্ত ভুল জেনেও এরা তা বদল করেন না। কারও কথা ভাবতে পছন্দ করেন না বৃষ রাশির ছেলে মেয়েরা। বড্ড জেদি স্বভাবের হন এরা।  

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের খুবই স্বাধীনচেতা স্বভাবের হয়ে থাকেন। এরা মনে করেন এরাই সব ব্যাপারে ঠিক সিদ্ধান্ত নেন। এই রাশির ছেলে মেয়েদের জেদও খুব বেশি হয়। একবার যা স্থির করেন, তাই করে থাকেন এরা। একগুঁয়ে ও জেদি স্বভাবের মানুষ হন এই চার রাশির ছেলে মেয়েরা। 

আরও পড়ুন- দাম্পত্য সুখ জোটে না এদের ভাগ্যে, সহজে যেমন বিয়ে করতে চান না, তেমনই বিয়েতে আসে নানান বাধা

আরও পড়ুন- সাফল্যের জন্য শুধু পরিশ্রমই নয় এই ৪টি জিনিসকেও অবলম্বন করা প্রয়োজন, জানায় চাণক্য নীতি

আরও পড়ুন- রাহুর দশা সলমন খানের, মানসম্মান খোয়াতে হতে পারে বলেও আশঙ্কা জ্যোতিষীর

 

Follow Us:
Download App:
  • android
  • ios