Asianet News BanglaAsianet News Bangla

আয় যতই হোক, মাসের মাঝেই হাত ফাঁকা হয়ে যায় এই চার রাশির ছেলে মেয়েদের

কেউ সঞ্চয়ী, কেউ অধিক ব্যয় করে। সকলের আলাদা আলাদা মানসিকতা। কেউ হাতে টাকা রেখে খরচ করতে পছন্দ করেন তো কেউ সব টাকা একেবারে উড়িয়ে দিতে এক্সপার্ট। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের মাসের মাঝেই হাত ফাঁকা হয়ে যায়। আয় যতই হোক, সব ব্যয় করতে এক্সপার্ট এরা। দেখে নিন রাশি অনুসারে আপনি খরুচে স্বভাবের কি না।  

4 zodiac signs who spend all money within middle of month ABSC
Author
Kolkata, First Published Jun 23, 2022, 1:15 PM IST

টাকা ব্যয়ের প্রসঙ্গে সকলের আলাদা আলাদা মত। আয় যেমন হোক ব্যয় করার ধরন সকলের আলাদা। কেউ সঞ্চয়ী, কেউ অধিক ব্যয় করে। সকলের আলাদা আলাদা মানসিকতা। কেউ হাতে টাকা রেখে খরচ করতে পছন্দ করেন তো কেউ সব টাকা একেবারে উড়িয়ে দিতে এক্সপার্ট। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের মাসের মাঝেই হাত ফাঁকা হয়ে যায়। আয় যতই হোক, সব ব্যয় করতে এক্সপার্ট এরা। দেখে নিন রাশি অনুসারে আপনি খরুচে স্বভাবের কি না।  

ধনু রাশি- খরচ করতে এক প্রকার এক্সপার্ট ধনু রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা মাসের মাঝখানেই হাত ফাঁকা করে বসেন। গয়না, পোশাক, খাবারে ব্যয় করতে এক্সপার্ট হন এই রাশির ছেলে মেয়েরা। 

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরাও সব টাকা একেবারে উড়িয়ে দেন। শাস্ত্র মতে, এরা জীবনযাত্রায় অধিক ব্যয়। এরা ব্যয় বহুল জীবনযাপনে খুশি হন। সে কারণে মাসের মাঝেই সব টাকা খরচ করে ফেলেন। যা নিয়ে পরে সমস্যায় পড়েন।  

মীন রাশি- বাকি দুই রাশির সঙ্গে মীন রাশির মিল বিস্তর। এরাও আয় ও ব্যয়ের মধ্যে হিসেব রাখতে পারে না। এদের দান করার মানসিকতা আছে। এরা বিভিন্ন তহবিলে টাকা দেন। সেই করতে গিয়ে মাসের মাঝেই হাত ফাঁকা হয়ে যায়। হিসেব করে চলতে না পারায় এরা সমস্যায় পড়েন।  

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা টাকা খরচ করতে ওস্তাদ। ভবিষ্যতের কথা একেবারে ভাবেন না এরা। সব সময় ভোগ বিলাসে মত্ত থাকেন। সঙ্গে নিজের সাজগোজের পিছনে অধিক ব্যয় করেন। এরা মেকআপ ও স্পা-তে খরচ করে থাকেন। এই করতে গিয়ে সব টাকা খরচ করে ফেলেন। হাতে টাকা আসলেই এরা নিজেদের ইচ্ছে পূরণে ব্যস্ত হয়ে পড়েন। সে কারণে মাসের মাঝখানে সমস্যায় পড়েন এই রাশির ছেলে মেয়েরা।  আয় ও ব্যয় দুটোর মধ্যে সমতা রাখতে পারেন না বলে এদের অধিক সমস্যা হয়ে থাকে।   

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিসগুলি ভুলেও রাখবেন না, বাস্তু দোষে হতে পার মহাসর্বনাশ

আরও পড়ুন- আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে এই তারিখের জাতক-জাতিকাকে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- সমস্ত কাজে বাধা ও সমস্যায় ঘেরা, তবে কাজে লাগিয়ে দেখুন এই প্রতিকারগুলি

Follow Us:
Download App:
  • android
  • ios