চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে থাকাকালীন প্রেমিকাকে সব সময় উপেক্ষা করেন এরা

আজ রইল চারটি রাশির খোঁজ। এই রাশির জাতক জাতিকারা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সব সময় এরা একটা ভুল করে থাকেন। সঙ্গীকে উপেক্ষা করেন এরা। কখন সঙ্গীর ফোনের সময় মতো উত্তর দেন না। এদের এই আচরণের জন্য বিরক্ত বোঝ করেন সঙ্গী। হয় চূড়ান্ত অশান্তি। শেষে বিচ্ছেদ পর্যন্ত হয়ে থাকে এর জন্য।

Web Desk - ANB | Published : Jun 2, 2022 9:25 AM IST / Updated: Jun 02 2022, 02:56 PM IST

ছোট ছোট ভুলে নষ্ট হতে পারে একটি সুন্দর সম্পর্ক। আপাত দৃষ্টিতে তা ভুল মনে না হলেও, এটাই সম্পর্ক নষ্টের কারণ হয়। অধিকাংশের সময় প্রেমের সম্পর্ক ভাঙে ছোট ছোট ভুলের জন্য। এমন ভুলের মধ্যে একট হল উপেক্ষা করা। অধিকাংশই সম্পর্কে থাকাকালীন এই কাজ করে থাকেন। আর সম্পর্ক ভেঙে গেলে আফশোস করেন। কিন্তু, জানেন কি এমন আচরণ নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। এমন উল্লেখ রয়েছে শাস্ত্রে। আজ রইল চারটি রাশির খোঁজ। এই রাশির জাতক জাতিকারা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সব সময় এরা একটা ভুল করে থাকেন। সঙ্গীকে উপেক্ষা করেন এরা। কখন সঙ্গীর ফোনের সময় মতো উত্তর দেন না। এদের এই আচরণের জন্য বিরক্ত বোঝ করেন সঙ্গী। হয় চূড়ান্ত অশান্তি। শেষে বিচ্ছেদ পর্যন্ত হয়ে থাকে এর জন্য। 

মীন রাশি- এরা সম্পর্কের ক্ষেত্রে প্যাসিভ অ্যাগরেসিভ আচরণ করে থাকেন। এরা সঙ্গীকে সব সময় উপেক্ষা করে থাকেন। সঙ্গীর ফোন ধরেন না সহজে। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। তাই নিজের এই খারাপ স্বভাবের বদল করুন মীন রাশির জাতক জাতিকারা।   

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা প্রেমিকের সঙ্গে কথা বলতে গিয়ে অধিকাংশ সময় মেজাজ হারিয়ে ফেলেন। এরা সঙ্গীকে বড্ড উপেক্ষা করে থাকেন। এদের এই স্বভাব সম্পর্ক ভাঙার জন্য দায়ি থাকে।   

কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি হল কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। কন্যা রাশির ছেলেরা অধিকাংশ সময় সঙ্গীকে উপেক্ষা করে থাকেন। এদের এই স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। এরা সময় মতো সঙ্গীর কথার উত্তর দেন না। যে কারণে সম্পর্কের প্রথম দিকে সঙ্গী সব সহ্য করলেও পরে এটাই সমস্যার কারণ হয়ে দাঁড়ায়।  

বৃষ রাশি- বাকি তিন রাশির সঙ্গে বৃষ রাশির মিল রয়েছে বিস্তর। রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সব সময় সঙ্গীকে উপেক্ষা করে থাকেন। সম্পর্কে থাকা কালীন সঙ্গীকে গুরুত্ব দেন না। এদের এই স্বভাবের জন্য অধিকাংশ বিচ্ছেদ হয়। পরে যদিও এরা নিজেদের ভুল বুঝতে পারেন। চিনে নিন রাখুন এই চার রাশিকে। প্রেমিকাকে সব সময় উপেক্ষা করেন এরা। 

আরও পড়ুন- বিপদের সময়ে একমাত্র ভরসা তিনি, জেনে নিন বাবা লোকনাথের তিরোধান দিবসের দিন-ক্ষণ

আরও পড়ুন- এই ধরনের লোকদের সঙ্গে কখনও বন্ধুত্ব নয়, ক্ষতি ছাড়া কিছুই পাবেন না, জানায় চাণক্য নীতি

আরও পড়ুন- ১৫ জুন রাশি পরিবর্তন করবে সূর্য, মেষ থেকে মীন ১২টি রাশির উপর কেমন পড়বে এর প্রভাব
 

Share this article
click me!