জেনেলিয়া ও রিতেশের সুখী দাম্পত্য জীবনের রহস্য কী? জেনে নিন কী রয়েছে জ্যোতিষ শাস্ত্রে

জ্যোতিশ শাস্ত্র মেনে বিয়ের চল বহু পুরনো। এই আধুনিক যুগেও অনেকে বিয়ের আগে বহু বউ ও বরের কোষ্ঠি মিলিয়ে নেন। জ্যোতিষ গণনা দ্বারা জানার চেষ্টা করেন তাদের সম্পর্ক কতটা সুখের হবে। শাস্ত্র মতে, সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে যেমন সংসার সুখের হয়, তেমনই দুই ব্যক্তির রাশির মিল না থাকলে চরম অশান্তি হতে পারে।

Sayanita Chakraborty | Published : Jul 24, 2022 9:31 AM IST

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন জেনেলিয়া ডিসুজা ও রিতেশ দেশমুখ। তার আগে ছিল দীর্ঘদিনের প্রেম। বলিউডের এই সুইট কাপেলের প্রেম সব সময় সকলের নজর কাড়ে। ব্যক্তিগত জীবনে যে তাঁরা খুবই খুশি তা বলার অপেক্ষা রাখে না। বিয়ের এত বছর পরও তাদের এই প্রেমের এক ফোঁটাও ভাটা পড়েনি। শাস্ত্র মতে, এর কারণ হল রাশি। 


জ্যোতিশ শাস্ত্র মেনে বিয়ের চল বহু পুরনো। এই আধুনিক যুগেও অনেকে বিয়ের আগে বহু বউ ও বরের কোষ্ঠি মিলিয়ে নেন। জ্যোতিষ গণনা দ্বারা জানার চেষ্টা করেন তাদের সম্পর্ক কতটা সুখের হবে। শাস্ত্র মতে, সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে যেমন সংসার সুখের হয়, তেমনই দুই ব্যক্তির রাশির মিল না থাকলে চরম অশান্তি হতে পারে। শাস্ত্র মতে, জেনেলিয়া ডিসুজা ও রিতেশ দেশমুখের জুটি জ্যোতিষ মতে একদম সেরা। এদেদর দুজনের একজনের রাশি লিও বা সিংহ। অপরের রাশি ধনু। শাস্ত্র মতে, এই দুই রাশির মধ্যে গুরুত্বপূর্ণ তিনটি জিনিসের মিল আছে। সে কারণে এদের দাম্পত্য জীবন সুখের হয়। 

একে অপরের পাশে থাকে সব সময়। শাস্ত্র মতে, সিংহ ও ধনু দুজনেই সক্রিয় শক্তি ধারণ করে। দুজনের থাকে সৃজনশীল অভিব্যক্তি। আর দুজনের ব্যক্তিত্ব থাকে আকর্ষণীয়। যা এদের জীবনের পথে দ্রুত এগিয়ে যেতে সাহায্য করে। এরা দুজনেউ আদর্শবাদী ও বাস্তবসম্মত হয়। সে কারণে এদের দাম্পত্য জীবন সুখের হয়।

মানসিক সামঞ্জস্য আছে সিংহ ও ধনু। এরা কেউই বেশি আবেগপ্রবণ নয়। যে কোন পরিস্থিতি বাস্তবসম্মচ ভাবে মোকাবিলা করে। এরা তবে, সিংহ রাশির তুলনায় ধনু তুলনামূলক আবেগ প্রবণ স্বভাবের মানুষ। তবে, এরা একে অপরকে খুবই ভালো করে বোঝেন। 

এরা উভয়েই একে অপরের প্রশংসা করে। এরা এরা একে অপরকে অনুপ্রাণিত করে। একে অপরকে সব কাজে সমর্থন করেন। সে কারণে এদের মধ্যে তেমন দ্বন্দ্ব লাগে না। এরা দুজনে দুজনকে বুঝতে পারেন। মানসিকভাবে সমর্থন করেন।   

শুধু জেনেলিয়া ডিসুজা ও রিতেশ দেশমুখ নয়। সিংহ ও ধনু রাশির বিয়ে হয় সুখের। এদের মধ্যে মিল থাকে বিস্তর। এরা একে অপরকে সমর্থন করে। এগিয়ে যেতে সাহায্য করে। এই রাশির সম্পর্ক হয় সুখের। সংসার সুখ বজায় থাকে। 
 

আরও পড়ুন- সব সময় প্রেম ভাঙার ভয় পান এই চার রাশি, দেখে নিন তালিকায় আপনার পার্টনার আছেন কী না

আরও পড়ুন- দাম্পত্য সুখ পেতে চাইলে পরুন এই অলৌকিক রত্ন, এই রাশিগুলির জন্য সেরা ফল দেয়

আরও পড়ুন- রবিবার পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে আর্থিক জটিলতা থেকে পারিবারিক বিবাদ

Share this article
click me!