Asianet News BanglaAsianet News Bangla

দাম্পত্য সুখ পেতে চাইলে পরুন এই অলৌকিক রত্ন, এই রাশিগুলির জন্য সেরা ফল দেয়

এই ধরনের মানুষ ওপাল পাথর পরিধান করা উচিত। এটি করলে শুক্র গ্রহ শুভ ফল দিতে শুরু করে। একজন ব্যক্তির বিবাহিত জীবনে প্রেম এবং সুখ বাড়তে থাকে। সেই সঙ্গে সুখ-সমৃদ্ধিও বৃদ্ধি পায়। এই পাথর মানসিক শান্তিও দেয়। 
 

If you want to get marital bliss then wear opal gem it gives best results for this zodiac  BDD
Author
Kolkata, First Published Jul 24, 2022, 12:04 PM IST

রত্নপাথর জীবনের উপর একটি বড় প্রভাব ফেলে। রাশিফলের দুর্বল গ্রহগুলিকে রত্ন দ্বারা শক্তিশালী করা যায় এবং শুভ ফল পাওয়া যায়। যাঁদের কুণ্ডলীতে শুক্র গ্রহ দুর্বল, তাঁদের দাম্পত্য সুখ, বিলাসবহুল জীবন ও অর্থের অভাবের সম্মুখীন হতে হয়। এই ধরনের মানুষ ওপাল পাথর পরিধান করা উচিত। এটি করলে শুক্র গ্রহ শুভ ফল দিতে শুরু করে। একজন ব্যক্তির বিবাহিত জীবনে প্রেম এবং সুখ বাড়তে থাকে। সেই সঙ্গে সুখ-সমৃদ্ধিও বৃদ্ধি পায়। এই পাথর মানসিক শান্তিও দেয়। 
এই রাশির জাতকদের ওপাল রত্ন পরিধান করা উচিত 

জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহ বৃষ ও তুলা রাশির অধিপতি। এমন পরিস্থিতিতে, ওপাল রত্ন পাথর পরা এই ২ রাশির জন্য খুব উপকারী হবে। এছাড়াও মিথুন, কন্যা, মকর এবং কুম্ভ রাশির জাতকরাও এই রত্নটি পরতে পারেন। তবে বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কোনও রত্নপাথর পরবেন না। বিশেষত এই ধরনের লোকেদের জন্য যারা গ্ল্যামার সম্পর্কিত ক্ষেত্রে যেমন ফিল্ম ইন্ডাস্ট্রি, থিয়েটার, মিডিয়া ইত্যাদির সঙ্গে সম্পর্কিত, এই রত্ন তাদের অনেক উপকার করবে।  

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই শিবলিঙ্গে পুজো করলে দূর হয় অকালমৃত্যুর ভয়, জেনে নিন পুজোর নিয়ম

ওপাল রত্নপাথর কিভাবে পরবেন 
ওপাল রত্নপাথর ধারনের সেরা দিনটি হবে যে কোনও মাসের শুক্লপক্ষের শুক্রবার। রত্ন পাথরের ওজন সম্পর্কে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন। তারপর আংটি পরার আগে কাঁচা দুধে, গঙ্গাজলে ধুয়ে নিন। তারপর এটি একটি সাদা কাপড়ে রাখুন এবং শুক্র মন্ত্রটি কমপক্ষে ১০৮ বার জপ করুন। এর পরে, আপনার অনামিকা আঙুলে আংটি পরুন। 

Follow Us:
Download App:
  • android
  • ios