Asianet News BanglaAsianet News Bangla

সব সময় প্রেম ভাঙার ভয় পান এই চার রাশি, দেখে নিন তালিকায় আপনার পার্টনার আছেন কী না

কেউ সম্পর্ক বজায় রাখতে কঠিন লড়াই লড়ে থাকেন। তো কেউ সম্পর্কে ব্যাপারে উদাসীন। আবার কেউ সঙ্গীকে নিয়ে বড্ড পজেজিভ। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণেই সকলের আবেগের এমন তফাত। আজ রইল চার রাশির কথা। এরা সব সময় পার্টনারকে হারানোর ভয় পান। 

4 zodiac signs who always fear for losing their partner ABSC
Author
Kolkata, First Published Jul 24, 2022, 1:07 PM IST

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা মানসিকতা। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথাভ ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। সম্পর্কের প্রসঙ্গে আমাদের মানসিকতার রয়েছে বিস্তর তফাত। কেউ সম্পর্ক বজায় রাখতে কঠিন লড়াই লড়ে থাকেন। তো কেউ সম্পর্কে ব্যাপারে উদাসীন। আবার কেউ সঙ্গীকে নিয়ে বড্ড পজেজিভ। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল রাশি। শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির কথা। এই সকল রাশিরই অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণেই সকলের আবেগের এমন তফাত। আজ রইল চার রাশির কথা। এরা সব সময় পার্টনারকে হারানোর ভয় পান। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, এরা সব সময় সঙ্গীকে হারানোর ভয় পেয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা পার্টনারকে নিয়ে পজেজিভ হন। তাতে আগলে রাখতে চান।  

মীন রাশি
রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। সে কারণে প্রেম ভাঙার ভয় পান এরা। এরা সম্পর্কের ব্যাপারে খুবই সতর্ক হন। সঙ্গীর সব দিকে খেয়াল রাখেন। তবে, প্রেম ভাঙার ভয় এদের মনে সব সময় কাজ করে। 
 
কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। প্রেম ভাঙার ভয় পান এই রাশির ছেলে মেয়েরা। এরা সঙ্গীর সকল সুখের কথা চিন্তা করেন। তার সকল কঠিন পরিস্থিতিতে পাশে থাকার চেষ্টা করে থাকেন। তবে, এরা সম্পর্কের ব্যাপারে একটু বেশিই পজেজিভ। সে কারণে সব সময় সঙ্গীকে হারিয়ে ফেলার ভয় পান।  

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সহজে সম্পর্কে জড়ান না। তবে, একবার কাউকে মন দিলে তার প্রতি সব দায়িত্ব পালন করেন। তবে, এরা বারে বারে প্রেম ভাঙার ভয় পান। 
 

আরও পড়ুন- দাম্পত্য সুখ পেতে চাইলে পরুন এই অলৌকিক রত্ন, এই রাশিগুলির জন্য সেরা ফল দেয়

আরও পড়ুন- রবিবার পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে আর্থিক জটিলতা থেকে পারিবারিক বিবাদ

আরও পড়ুন- শ্রাবণ মাসে বাড়িতে এই গাছগুলি লাগালে শিব ও লক্ষ্মীর আশির্বাদে হবে টাকার বৃষ্টি

Follow Us:
Download App:
  • android
  • ios