Astrological Tips for Loan: ঋণ থেকে মুক্তি পাওয়ার সহজ জ্যোতিষশাস্ত্রীয় উপায়

কখনও কখনও এমন পরিস্থিতি আসে যে সামান্য  কারণে ঋণের বোঝা বেড়ে যায়। আপনিও যদি এই সমস্যায় পড়ে থাকেন, তাহলে আপনি এই জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলি অবলম্বন করতে পারেন।
 

Web Desk - ANB | Published : Dec 18, 2021 9:45 AM IST

প্রত্যেক মানুষেরই জীবনে একটা ইচ্ছা থাকে যে সে যেন ধন-সম্পদে পরিপূর্ণ হয় এবং জীবনে তার যেন কোন কিছুরই অভাব না থাকে, কিন্তু এই জীবনে সুখ-দুঃখ রোদ-ছায়ার মতো আসা-যাওয়া করে। অনেক সময় আপনার কাছে এত টাকা থাকে যে আপনি তা সামলাতে পারেন না এবং আপনি রাজার মতো জীবনযাপন করেন এবং কখনও কখনও এমন পরিস্থিতি আসে যে সামান্য  কারণে ঋণের বোঝা বেড়ে যায়। আপনিও যদি এই সমস্যায় পড়ে থাকেন, তাহলে আপনি এই জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলি অবলম্বন করতে পারেন।
যদি আপনার সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও, আপনার ঋণ পরিশোধ না হয় এবং তা দিন দিন বৃদ্ধি পায়, তাহলে মঙ্গলবার আপনার ঋণ পরিশোধ করার চেষ্টা করুন। এই প্রতিকারে, আপনি শীঘ্রই ঋণমুক্ত হবেন।
এমনটা বিশ্বাস করা হয় যে কোনও মঙ্গলবার বা শনিবার শ্রী হনুমান মন্দিরে জুঁই তেল ও হলুদ সিঁদুর অর্পণ করলে এবং ঋণ মোচন হয়। সেই সঙ্গে মঙ্গল স্তোত্র বা হনুমান চালিসা পাঠ করলে সব ধরনের ঋণ দূর হয় এবং হনুমানের কৃপায় সুখ ও সমৃদ্ধি আসে।
এমনকী হনুমানকে গুড়-ছোলা ও কলা, গরুকে রুটি, মাছকে আটার খোসা এবং পাখিকে শস্য খাওয়ালে শীঘ্রই ঋণ থেকে মুক্তি পাওয়া যায় বলে মনে করা হয়।
ঋণ থেকে মুক্তি পেতে গণপতির পুজো করাও খুব ফলদায়ক। ঋণ থেকে মুক্তি পেতে, গণেশ মন্ত্রটি জপ করুন - 'ওম শ্রী গণেশ লোনম চিন্ধি বরেণ্যম হম নমঃ ফট' পূজায় প্রতিদিন ১০৮ বার। এই প্রতিকার করলে গণপতি শীঘ্রই প্রসন্ন হন এবং ঋণ থেকে মুক্তি পাওয়ার আশীর্বাদ করেন।
যদি কোনও ধরনের ঋণের অবসান না হয়, তাহলে যে কোনও মাসের শুক্লপক্ষের প্রথম মঙ্গলবার কোনও মন্দিরে গিয়ে শিবলিঙ্গে দুধ ও জল দিয়ে অভিষেক করুন। একই সঙ্গে তাদের মসুর ডাল নিবেদন করুন। এর পরে, রুদ্রাক্ষের জপমালা দিয়ে ভগবান রিন্মুক্তেশ্বরের ধ্যান করার সময়, 'ওম রিন্মুক্তেশ্বর মহাদেবায় নমঃ' মন্ত্রটি কমপক্ষে ১০৮ বার জপ করুন। এমনটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকার করলে শীঘ্রই ঋণ থেকে মুক্তি পাওয়া যায়।
যদি আপনার ঋণ অনেক বেড়ে যায় এবং আপনি চেষ্টা করেও তা দূর করতে না পারেন, তবে তা থেকে মুক্তি পেতে, যে সোমবার অশ্লেষ নক্ষত্র উপস্থিতিতে, বাড়িতে বহেরা গাছের একটি চাড়া নিয়ে আসুন। এর পরে, নিয়ম মেনে পুজো করুন এবং আপনার উপাসনালয়ে এটি স্থাপন করুন এবং প্রতিদিন ধূপ দেখান। এমনটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকার করলে মানুষ তাড়াতাড়ি ঋণমুক্ত হয়ে যায়।

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Share this article
click me!