অক্ষয় তৃতীয়ার দিন কলসি দান করুন, সৌভাগ্য ফিরে পাবেন, রইল এই বিশেষ টোটকা

যে কোনও কাজে সফল হতে শুধু পরিশ্রম করলেই হল না। ভাগ্য সঙ্গ দিলে তবেই জয় লাভ করা সম্ভব। ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজেই সফল হতে পারবেন না। এবছর অক্ষয় তৃতীয়ার দিন মেনে চলুন বিশেষ টোটকা। এই দিন কলসি দান করলে পুণ্য লাভ করবেন। সঙ্গে সৌভাগ্য ফিরে পাবেন।  

Web Desk - ANB | Published : Apr 30, 2022 11:30 AM IST

বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে অক্ষয় তৃতীয়ার পুজো হয়। এবছর তিথিতে থাকছে রোহিণী নক্ষত্র। সে কারণে বিশেষ যোগ তৈরি হচ্ছে। এবছর ৩ মে এবছর পালিত হবে অক্ষয় তৃতীয়া। ৩ মে সকাল ৫টা বেজে ১৯ মিনিটে তিথি শুরু হচ্ছে। তা চলবে ৪ মে সকাল ৭টা বেজে ৩৩ মিনিট পর্যন্ত। তৃতীয়া। এই তিথিতে লক্ষ্মী ও গণেশের পুজো হয়। দোকানে দোকানে হাল খাতা খোলার রীতি আছে। 

শাস্ত্র মতে, শুভ প্রদানকারী একটি তিথি হল অক্ষয় তৃতীয়া। এই দিন বিশেষ টোটকা মেনে চললে সৌভাগ্য ফিরে পাবেন। যে কোনও কাজে সফল হতে শুধু পরিশ্রম করলেই হল না। ভাগ্য সঙ্গ দিলে তবেই জয় লাভ করা সম্ভব। ভাগ্য সঙ্গ না দিলে কোনও কাজেই সফল হতে পারবেন না। এবছর অক্ষয় তৃতীয়ার দিন মেনে চলুন বিশেষ টোটকা। এই দিন কলসি দান করলে পুণ্য লাভ করবেন। সঙ্গে সৌভাগ্য ফিরে পাবেন।  

শাস্ত্র মতে, এই দিন কলসি পুজো করে সেটা দান করুন। বাড়িতে থাকা পিতলের কলসি পুজো করুন। একটি কলসিতে জল ভরে তাতে কালো তিল, চন্দন ও সাদা ফুল দিন এবং দ্বিতীয় কলসিতেও জল ভরুন। এটি ভগবান বিষ্ণুকে অর্পণ করুন। এতে হলুদ ফুল, চন্দন ও পঞ্চামৃত দিন। এবার তা পুজো করুন। পুজো শেষে এই কলসি দান করুন। এতে পুণ্য লাভ করবেন। সঙ্গে সৌভাগ্য ফিরে পাবেন। এমনকী, জীবনের সকল জটিলতা কেটে যাবে। শাস্ত্র মতে এই টোটকা বেশ উপকারী। 

আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে অক্ষয় তৃতীয়ার শুভক্ষণে মা লক্ষ্মীর সঙ্গে কুবের যন্ত্রের পুজো করুন। কথিত আছে, এদিন ভগবান কুবেরকে তুষ্ট করলে আর্থিক বৃদ্ধি ঘটবে। সঙ্গে বাড়ির উত্তর দিকে আয়না স্থাপন করুন। এতে সকল আর্থিক টানাপোড়েন কেটে যাবে। আর্থিক ক্ষতি, পাওনা টাকা আদায়ে সমস্যা, আর্থিক টানাপোড়েন, অধিক অর্থ ব্যয়ের মতো সমস্যায় ভোগেন অনেকেই। এর থেকে মুক্তি পেতে অক্ষয় তৃতীয়ার দিন পালন করুন এই বিশেষ টোটকা। এতে উপকার পাবেন। শাস্ত্র মতে, এই টোটকা মেনে চললে জীবনের সকল বাধা কেটে যাবে। আর্থিক বৃদ্ধি হবে, পারিবারিক শান্তি বজায় থাকবে, সঙ্গে সৌভাগ্য ফিরে পাবেন। তাই মেনে চলুন এই বিশেষ জ্যোতিষ টোটকা।  

আরও পড়ুন- গ্রহণের সময় সতর্ক থাকুন, তা না হলে শারীরিক ও মানসিক ক্ষতি হতে পারে

আরও পড়ুন- পুজো করার সময় এই বিশেষ জিনিসটি অর্পন করুন, দূর করতে হবে সকল আর্থিক জটিলতা

​​​​​​​আরও পড়ুন- এই চার রাশির বাড়ি ভুলেও যাবেন না, অতিথি আগমন একেবার পছন্দ নয় এদের
 

Share this article
click me!