Asianet News BanglaAsianet News Bangla

Vastu Tips: আর্থিক সঞ্চয় বৃদ্ধি করতে মার্বেল লাগান, দক্ষিণ মেঝেতে এক বিশেষ মার্বেল আর্থিক উন্নতি ঘটাবে

বাস্তু মতে, সমাধান হতে পারে আর্থিক সমস্যার। এমনকী, আর্থিক অবস্থা (Financial Condition) মজবুত করতে, সঞ্চয় বাড়াতেও মেনে চলতে পারেন এই টোটকা।  

To stable financial condition use red marble in south direction of home
Author
Kolkata, First Published Dec 7, 2021, 5:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পর পর তিন-চার মাস ধরে খারাপ সময় চলছে। একের পর এক ক্ষতির সম্মুখীন হচ্ছেন। ব্যবসায় (Business) মুনাফা আসা তো দূরের কথা, পুঁজি ভেঙে চালাতে হচ্ছে সংসার। হাজার চেষ্টা করেও সমস্যা সমাধান করতে পারছেন না। এমন সমস্যার সম্মুখীন হন অনেকেই। অনেকে সময় আবার এত খরচ লেগে থাকে যে, টাকা জমানোর কথা পুরোপুরি ভুল যেতে হয়। এমন হলে বাস্তু টোটকা (Vastu Tips) মেনে চলতে পারেন। বাস্তু মতে, সমাধান হতে পারে আর্থিক সমস্যার। এমনকী, আর্থিক অবস্থা (Financial Condition) মজবুত করতেও মেনে চলতে পারেন এই টোটকা।  

বাস্তু দোষে (Vastu Dosh) অনেক সময় খরচের পর খরচ লেগে থাকে। হাজার চেষ্টা করেও টাকা সঞ্চয় (Savings) করতে পারেন না। আমাদের নিজেই দোষে অনেক সময় বাস্তুদোষ (Vastu Dosh) তৈরি হয়। এই বাস্তুদোষ কাটিয়ে ওঠা খুব প্রয়োজন। তা না হলে, একের পর এক বাধা আসতে থাকে জীবনে। তাই আগে থেকে সতর্ক হন। আর্থিক অবস্থা স্থিতিশীল করতে লাগাতে পারেন মার্বেল । বাস্তু শাস্ত্র মতে, বাড়ির দক্ষিণ দিকে লাল মার্বেল (Red Marble) লাগালে আর্থিক দুর্ভোগ কেটে যায়। 

আরও পড়ুন: Vastu Tips: কেরিয়ারের গ্রোথ হবে বাস্তু মতে, বাস্তু টোটকা মেনে চাকরির উন্নতি করুন

আরও পড়ুন: Vastu Tips: দাম্পত্য জীবন সুখের হবে বাস্তু মতে, এই টোটকা মানলে দুজনের প্রেম বাড়বে

বাড়ি হচ্ছে এমন একটা জায়গা যেখানে মানুষের নিজের জীবনের বড় অংশ ব্যয় করে। আর এটি বার বার প্রমাণিত হয়েছে, যে বাড়ির দেওয়ালের রং, মেঝের রঙের সঙ্গে মানুষের জীবনে ওপর প্রভাব ফেলে। বাস্তু শাস্ত্র (Vastu Tips) মতে, দক্ষিণ (South) দিক লাল (Red) রঙের সম্পর্ক যুক্ত। এই দিকে লাল রঙের মার্বেল ব্যবহার করুন। এতে অর্থ উপার্জন বাড়বে। সঙ্গে টাকা সঞ্চয় হবে। যদি আপনি প্রচেষ্টা সত্ত্বেও অর্থ সঞ্চয় করতে ব্যর্থ হন, তাহলে বুঝবেন বাড়িতে বাস্তু দোষ আছে। দক্ষিণে লাল রঙের মার্বেল (Red Marble) প্রতিস্থাপন করলে এই দোষ কেটে যেতে পারে। এর ফলে আপনি সমস্ত বাস্তু সুবিধে লাভ করবেন। শুধু তাই নয়, আপনার জীবনের সকল বাধা কেটে যাবে এই টোটকা মানলে। বাড়িতে আপনার সঙ্গে যে সকল সদস্যরা থাকে তাদের সকলের আর্থিক উন্নতি ঘটবে। 

অনেকে লাল রঙের মেঝে (Floor) পছন্দ করেন না। সে ক্ষেত্রে নিজের পছন্দসই রঙের মার্বেল লাগান। তবে, এর ওপর লাল রঙের নকশা আঁকুন। দক্ষিণ মেঝেতে লাল রং থাকলেই তা আর্থিক সঞ্চয় বৃদ্ধি করবে। চাইলে অফিসের দক্ষিণ মেঝেতও এই লাল মার্বেল লাগাতে পারেন। একান্ত মার্বেল প্রতিস্থাপন অসম্ভব হলে লাল কার্পেট পাতুন। লাল রং দক্ষিণ দিকের জন্য শুভ। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios