বসের কুনজরে অতিষ্ট মহিলাকর্মীরা? রইল খারাপ স্বভাবের বসের হদিশ, দেখে নিন কী আছে শাস্ত্রে

এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলেন ভাবনা চিন্তার ফারাক। আজ রইল চার রাশির কথা। আপনার বস যদি এই তালিকায় থাকে এই রাশির বসেদের থেকে। এরা বস হিসেবে খুবই খারাপ হন। কর্মস্থলে মহিলা কর্মীদের কুনজরে দেখেন এরা। এরা মহিলাদের টার্গেট করতে এরা এক্সপার্ট।   

Sayanita Chakraborty | Published : Jun 19, 2022 9:05 AM IST

প্রতি মানুষের মানসিকতা ও স্বভাবের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। কারও সঙ্গে কারও পছন্দের মিল হয় না। তেমনই মিল হয় না মানসিকতার। শাস্ত্র মতে, এমন পার্থক্য হয় রাশির কারণে। বৈদিক শাস্ত্রে ১২টি রাশির উল্লেখ আছে। আর এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলেন ভাবনা চিন্তার ফারাক। আজ রইল চার রাশির কথা। আপনার বস যদি এই তালিকায় থাকে এই রাশির বসেদের থেকে। এরা বস হিসেবে খুবই খারাপ হন। কর্মস্থলে মহিলা কর্মীদের কুনজরে দেখেন এরা। এরা মহিলাদের টার্গেট করতে এরা এক্সপার্ট।   

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এদের একাধিক গুণ থাকলেও, একটি খারাপ গুণের কারণে সকলের সকলের কাছে খারাপ হন। এই রাশির পুরুষদের থেকে সাবধান। এরা কর্মস্থলে মহিলাদের কুনজরে দেখেন। এদের থেকে সব সময় দূরত্ব বজায় রাখুন।    

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, এই রাশির পুরুষ বসেরা খারাপ হন। এরা কর্মস্থলে মেয়েদের বিরক্ত করেন। তাদের টার্গেট করতে এক্সপার্ট হন এরা। আপনার বসের রাশি ধনু বলে, কর্মস্থলে তার খারাপ আচরণের জন্য সমস্যায় পড়তে বাধ্য। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এই রাশির বসেরা মোটেও ভালো নয়। এরা কর্মস্থলে মহিলাদের টার্গেট করে। নানান অছিলায় তাদের বিরক্ত করে অনন্দ বোধ করে থাকেন সিংহ রাশির পুরুষরা।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা খারাপ স্বভাবের মানুষ হন। বিশেষ করে এই রাশির বসেদের থেকে সতর্ক থাকুন। এরা মহিলা কর্মীদের খুবই বিরক্ত করে থাকেন। শাস্ত্র মতে, এই রাশির বসেরা খুবই খারাপ হয়ে থাকেন। এদের থেকে সব সময় দূরত্ব বজায় রাখুন।    

আরও পড়ুন- ভুলেও এদের হতাশ করবেন না, আপনার জীবন ধ্বংস করে দিতে পারে এই রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- জুলাই মাসে বক্রী শনি গোচর হবে, এই ৩ রাশি পাবে বড় বাবার অপার কৃপা

আরও পড়ুন- জুলাই মাসে হবে বৃহস্পতির গোচর, এই ৪ রাশি পাবে সমস্ত সুবিধা

Share this article
click me!