Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচার আজ ১০ ডিসেম্বর দিনটি কেমন, আজ কোন ক্ষেত্রে মিলবে শুভ ফল

নিউমেরোলজির (Numerology) ওপর মানুষের বিশ্বাস বাড়ছে। জেনে নিন আজ অর্থাৎ ১০ ডিসেম্বর, সংখ্যাতত্ত্বের বিচারে দিনটি কেমন। 

Sayanita Chakraborty | Published : Dec 10, 2021 3:11 AM IST / Updated: Dec 10 2021, 08:44 AM IST

আমাদের চারপাশে যা ঘটে চলেছে, সবই হচ্ছে সংখ্যার (Number) বিচারে। মোবাইল নম্বর, পরীক্ষার নম্বর, সময়, বাড়ির নম্বর থেকে যে দিকেই তাকাবেন, সেদিকেই নম্বর। এমনই, জন্মতারিখের বিচারে তৈরি করা হয় আমাদের ডেস্টিনি নম্বর (Destiny Number)। একেই বলে সংখ্যাতত্ত্ব। জ্যোতিষশাস্ত্রে (Astrology), সংখ্যাতত্ত্বের একটা বিশাল ভূমিকার আছে। আমরা যা আমাদের ভূত, ভবিষ্যত, বর্তমান প্রসঙ্গে সুস্পষ্ট ধারণা তৈরি করে। ধীরে ধীরে নিউমেরোলজির (Numerology) ওপর মানুষের বিশ্বাস বাড়ছে। জেনে নিন আজ অর্থাৎ ১০ ডিসেম্বর, সংখ্যাতত্ত্বের বিচারে দিনটি কেমন। 

১০ ডিসেম্বর দিনটি সূর্য (সূর্য) দ্বারা শাসিত সংখ্যা ১০, ধর্ম এবং জ্ঞানের প্রতীক। তাই, এটি পবিত্র এবং শুভ বলে মনে করা হয়। এটি ধার্মিকতা, আধ্যাত্মিকতা, খ্যাতি এবং জাঁকজমকের প্রতিনিধত্ব করে। আদকের ভাগ্যাঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৯ (১০ + ১২ + ২ + ০ + ২ + ১ = ২৭ = ২ + ৭ = ৯), মঙ্গল (মঙ্গল) দ্বারা শাসিত। নম্বর ১-এর মিত্র (Friends) হল সংখ্যা ২,৩, এবং ৯। তবে, ১ নম্বরটি ৪ নম্বর (শনি/শনি দ্বারা নিয়ন্ত্রিত)। আজ আপনার জনমাঙ্ক অনুযায়ী আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য বিষয়ে জেনে নিন। 

১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ২। সংখ্যা ৩ এবং ৯ আপাকের আপনার কাজের অগ্রগতিতে সাহায্য করবে। এছাড়া সূর্য ও মঙ্গল সহযোগিতা করবে। আজ শরীরে কোনও আঘাত পেতে পারেন। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৯। ব্যবসা (Business), চাকরিতে (Job) আজ মানসিক চাপ (Stress) অনুভূত হতে পারে। ৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হল আপনার লাকি নম্বর ১। গুরু ও মঙ্গল আপনাকে একটি বড় চাকরির সুযোগ দিতে পারে। এটি ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। 

আরও পড়ুন: Astrological Tips: ঠাকুর ঘরে জমা করছেন একের পর এক দেব মূর্তি, এই ভুলে হতে পারে মারাত্মক ক্ষতি

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার এই ৩ রাশির চোট লাগার আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

৪, ১৩, ২২ ও ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৬।  ভাগ্যাঙ্ক ৯ মিডিয়া ও ব্যাংকিং কর্মীদের কাঙ্ক্ষিত লক্ষ্য এর্জনে সাহায্য করবে। ১ ও ৩ নম্বরের জন্য ব্যবসায় লাভবান হবে। ৫, ১৪, ২৩ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। ৪ ও ৬ ব্যবসায় উন্নতি ঘটাবে। ৬, ১৫, ২৪ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৫। আজ কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে সাহায্য পাবেন। কেতু ও মঙ্গল ব্যবসায় উন্নতি ঘটাবে। 

৭, ১৬, ২৫ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৬। কেতু ও মঙ্গল ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। ৮, ১৭, ২৬ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৭। শনি, মঙ্গল ও সূর্য সহায়তা করবে। আজ চাকরিতে পদোন্নতির (Promotion) যোগ আছে। ৯, ১৮, ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ১। সূর্য ও মঙ্গল ব্যবসায় উন্নতি ঘটাবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।    
 

Share this article
click me!