Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ১৭ ডিসেম্বর দিনটি কেমন, কোন রাশির জন্য আজকের দিন

১৭ ডিসেম্বর (সূর্য) ও কেতুর সম্মিলিত শক্তি রয়েছে এবং তাই এটি ধর্ম ও আধ্যাত্মিক জ্ঞানের প্রতীক। ১৭-র একত্রিত সংখ্যা হল (১+৭ = ৮), সংখ্যা ১৭ নম্বর ৮-এর বৈশিষ্যগুলো প্রদর্শন করে। যা শনি দ্বারা শাসিত।

Sayanita Chakraborty | Published : Dec 17, 2021 3:11 AM IST / Updated: Dec 17 2021, 08:46 AM IST

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব (Numerology)। এই সংখ্যার বিচারে মানুষের ভুত, ভবিষ্যত, বর্তমান প্রসঙ্গে ধারণা করা যায়। আজ জেনে নিন ১৭ ডিসেম্বর দিনটি কেমন। সংখ্যাতত্ত্বের বিচারে ১৭ ডিসেম্বর কোন রাশির জন্য শুভ, আর কার জন্য অশুভ তা জেনে নিন। ১৭ ডিসেম্বর (সূর্য) ও কেতুর সম্মিলিত শক্তি রয়েছে এবং তাই এটি ধর্ম ও আধ্যাত্মিক জ্ঞানের প্রতীক। ১৭-র একত্রিত সংখ্যা হল (১+৭ = ৮), সংখ্যা ১৭ নম্বর ৮-এর বৈশিষ্যগুলো প্রদর্শন করে। যা শনি দ্বারা শাসিত। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৭ (১৭+ ১২+ ২+ ০+ ২+ ১ = ৩৪= ৩+৪= ৭)। এই দিনটি কেতু দ্বারা শাসিক। মজার বিষয়, হল শনি রাহু ও বুধ এই দিনটি ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নেয়। ৭ নম্বরের মিত্র সংখ্যা হল ৫, ৬, ৮। জেনে নিন আজকের দিনটি কেমন। 

১, ১০, ১৯ ও ২৮ তারিখ জন্ম হলে লাকি নম্বর ২। আজ চাকরিক্ষেত্রে (Job) আগ্রগতি ঘটবে। সূর্য ও কেতু পদোন্নতিতে সাহায্য করবে। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হল লাকি নম্বর ৯। আজ চাকরি (Job) ও ব্যবসায় (Business) কাজের চাপ (Stress) অনুভব করবেন। আজ স্বাস্থ্য ভালো থাকবে। ৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৫। গুরু আপনাকে আপনার চাকরিতে পদোন্নতি ঘটাবে।  শনি আপনাকে ব্যবসায় উন্নতি ঘটাবে। 

আরও পড়ুন: Saturn trigrahi yoga 2022: নতুন বছরে গঠিত হবে শনির ত্রিগ্রহী যোগ, এই ৫ রাশির বাড়বে সমস্যা

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার ৪ রাশির কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে , দেখে নিন আজকের রাশিফল

৪, ১৩, ২২ ও ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৬। আজ মিডিয়া (Media) ও আইটি (IT) সেক্টরের কর্মীদের পদোন্নতি ঘটবে। এমনকী ব্যবসায় মুনাফা লাভ করতে পারেন। ৫, ১৪, ২৩ তারিখ জন্ম হলে আজ চাকরিতে পদোন্নতি ঘটবে। ব্যবসায় (Business) উন্নতি হবে। ৬, ১৫, ও ২৪ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৪। শুক্র ও কেতু আপনার ব্যবসায় উন্নতি ঘটাবে।

৭, ১৬, ২৫ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৮। আজ ব্যবসায় (Business) উন্নতি হবে, চাকরিতে (Job) উন্নতি ঘটবে। ৮, ১৭, ২৬ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৬। শনি ও কেতু চাকরিব্যবসায় উন্নতি ঘটাবে। ৯, ১৮, ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৩। কেতু, শনি ও মঙ্গল ব্যবসায় (Business) উন্নতি ঘটাবে।  আজ স্বাস্থ্য ভালো থাকবে।    
 

Share this article
click me!