Asianet News BanglaAsianet News Bangla

Saturn trigrahi yoga 2022: নতুন বছরে গঠিত হবে শনির ত্রিগ্রহী যোগ, এই ৫ রাশির বাড়বে সমস্যা

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, ২০২২ সালের শুরুর সময়টি ৫টি রাশির জন্য বেশ সমস্যা বাড়াতে পারে। জেনে নিন সেই রাশিগুলি কি কি-

Saturn trigrahi yoga will be formed in 2022, these 5 zodiac sign will increase the problem BDD
Author
Kolkata, First Published Dec 16, 2021, 2:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নতুন বছর আসতে আর হাতে গোনা কয়েকটা দিন বাকি। নতুন বছর আসার সঙ্গে সঙ্গে মনের মধ্যেও নতুন আশা জাগতে শুরু করে। এই সময় তাদের ভবিষ্যৎ সম্পর্কে জানার কৌতূহল অনেকের মধ্যে বেড়ে যায়। সেই সঙ্গে নতুন উদ্যমে তৈরি হয় নতুন পরিকল্পনা। কিন্তু জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, ২০২২ সালের শুরুর সময়টি ৫টি রাশির জন্য বেশ সমস্যা বাড়াতে পারে। জেনে নিন সেই রাশিগুলি কি কি-
নতুন বছরে, মকর রাশিতে শনি ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। শনি ইতিমধ্যেই মকর রাশিতে আছে, ৫ জানুয়ারি বুধও এই রাশিতে প্রবেশ করবে এবং তার পরে ১৪ জানুয়ারি পর্যন্ত সূর্যও মকর রাশিতে পৌঁছে যাবে। মকর রাশিতে শনি, সূর্য এবং বুধের সংমিশ্রণ ত্রিগ্রহী যোগ গঠন করবে, যা অশুভ বলে মনে করা হচ্ছে। এমন পরিস্থিতিতে ৫টি রাশির জন্য একটু অসুবিধা বাড়তে পারে। জেনে নিন সেই রাশিগুলো সম্পর্কে।
১) কর্কট রাশি
এই রাশির ব্যক্তিদের এই সময়ে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। বিরোধীরা আপনার বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে। এটি আপনার কর্মজীবনকেও প্রভাবিত করতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তারাও এবার আপনাকে সমর্থন করতে পারবে না। এই কারণে, আপনার মানসিক চাপের সম্মুখীন হওয়ার সম্ভাবনা আরও বাড়তে পারে।
২) কন্যা রাশি
এই রাশির মানুষদের স্বাস্থ্য সচেতন হতে হবে। পেট সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। এর কারণে খাবারের প্রতি খুব সতর্ক থাকতে হবে। বিশেষ করে বাইরের খাবার এড়িয়ে চলুন।
৩) তুলা রাশি
এই সময়টি তুলা রাশির জাতকদের জন্য তাদের স্বাস্থ্যের ক্ষেত্রেও কঠিন হতে পারে। মানসিক চাপ বাড়বে। আপনাকে হাসপাতালেও যেতে হতে পারে। গলা, বুকে ও পিঠে ব্যথার সমস্যা হতে পারে।
৪) ধনু রাশি
জানুয়ারি মাস ধনু রাশির জাতকদের জন্যও কিছু অসুবিধা বাড়াতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি সৃষ্টি হতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক বা বিবাদের পরিস্থিতির কারণে মেজাজ খারাপ হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।
৫) মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের যে কোনও কিছু অর্জন করতে বহুগুণ পরিশ্রম করতে হবে। ব্যয় বাড়বে, এই সময়ে আর্থিক সংকটেও বাড়তে হতে পারে। স্বাস্থ্যের সম্পর্কে সচেতন হওয়া দরকার।
 

আরও পড়ুন- আগামী বছর কোন কোন রাশির জন্য শুভ ও কাদের উপর বাড়বে চাপ, দেখে নিন বার্ষিক রাশিফল

আরও পড়ুন- গাড়ি-কে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে, গাড়িতে বাস্তুমতে রাখুন এই জিনিসগুলি

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই দেওয়ালে ঘড়ি লাগাবেন না, বাস্তু ভুলে সম্মুখীন হতে পারে একাধিক ক্ষতির

আরও পড়ুন: Vastu Tips: মনসংযোগ বাড়াতে নির্দিষ্ট দিকে পড়ার টেবিল রাখুন, জেনে নিন কোন দিকে রাখা শুভ

Follow Us:
Download App:
  • android
  • ios