Asianet News BanglaAsianet News Bangla

Astrological Tips: কর্মস্থলের যে কোনও সমস্যা দূর হবে জ্যোতিষ মতে, মেনে চলুন এই কয়টি টোটকা

জ্যোতিষ শাস্ত্রে (Astrology) কয়টি উপায়ের কথা উল্লেখ আছে। যেগুলো মেনে চললে কর্মক্ষেত্রের (Job) যাবতীয় সমস্যা সমাধান হবে। 

follow this tips to solve office problems
Author
Kolkata, First Published Dec 13, 2021, 7:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অনেক কষ্ট করে, তিন-চার রাউন্ড ইন্টারভিউ (Interview) পার করে একটা ভালো চাকরি পেয়েছেন। বড় কোম্পানিতে (Company) চাকরি করার ইচ্ছেটা ছিল অনেক দিনের। এই চাকরি পেতে প্রস্তুতিও নিয়েছেন বিস্তর। এবার সেই চাকরি চলে যাক, এটা মোটেই কাম্য নয়। নতুন অফিসে (Office) মানিয়ে নিতে এত সমস্যা হচ্ছে যে রোজই ভাবছেন কাজ ছেড়ে দেবেন। কিন্তু, বেতনের কথা ভেবে, আর নিজের স্বপ্নের কথা ভেবে রোজই অফিস যাচ্ছেন। এমন অবস্থা অনেকেরই হয়। নতুন পরিবেশে, নতুন লোকেদের সঙ্গে মানিয়ে নেওয়া এত সহজ নয়। অফিসে যোগ দেওয়ার পর সেখানের অফিস পলিটিক্সের সামনা করতে হয় সকলকেই। কিন্তু, সেখানে টিকে থাকা বেশ কঠিন। এমন সমস্যা সমাধান (Solve) করতে না পারলে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা (Astrological Tips)।  জ্যোতিষ শাস্ত্রে কয়টি উপায়ের কথা উল্লেখ আছে। যেগুলো মেনে চললে কর্মক্ষেত্রের যাবতীয় সমস্যা সমাধান হবে। 

চাকরি সংক্রান্ত সমস্যা সমাধান করতে রোজ সূর্য (Sun) দেবকে অর্ঘ্য দিন। সকালে স্নান করে সূর্য প্রণাম করুন। ধূপ দেখান। সূর্য দেবকে অর্ঘ্য নিবেদন করুন। সূর্য দেবের কৃপায় সকল সমস্যা দূর হবে। 

জ্যোতিষ শাস্ত্রে বৃহস্পতিবার (Thusday) একটি উপায়ের উল্লেখ আছে। যা করলে চাকরি সংক্রান্ত সকল সমস্যা সমাধান হবে। যদি দেখেন দীর্ঘদিন ধরে পরিশ্রম করার পরও যোগ্য সম্মান পাচ্ছেন না, তাহলে এই উপায় করতে পারেন। প্রতি বৃহস্পতিবার বেসনের লাড্ডু দান করুন। এটা খুবই শুভ। বাড়ির কাছে, দরিদ্র মানুষকে বেসনের লাড্ডু দান করুন। নিজে হাতে বেসনের লাড্ডু বানাতে পারলে আরও উপকার। 

অফিসে চেষ্টা করুন সবুজ রঙের (Green) পোশাক পরে যেতে। সবুজ রংটি বুধের সঙ্গে সম্পর্ক যুক্ত। বুধ কর্মক্ষেত্রের (Office) সকল সমস্যা সমাধান করবে। সবুজ পোশাক পরতে সমস্যা হলে সঙ্গে রাখুন সবুজ রুমাল। এই রং আপনার চাকরিক্ষেত্রের সকল বাধা দূর করবে। 

আরও পড়ুন: Astrological Tips: খারাপ স্বপ্ন দেখতে সকালে উঠে উপায় করুন, জেনে নিন কী করবেন

আরও পড়ুন: Astrological Tips: বার বার হাত থেকে জিনিস পড়ে যায়, আপনার ভুলেই হতে পারে অমঙ্গল

জ্যোতিষ মতে, অশ্বত্থ গাছে একটি টোটকা (Tips) করতে পারেন। প্রতি শনিবার অশ্বত্থ গাছের গোড়ায় দুধ দিন। মনে করা হয়, এই গাছে মা লক্ষ্মী বাস করেন। দুধ (Milk) দিয়ে মনষ্কামনার কথা জানান। দেখবেন সমস্যা সমাধান হবে। পর পর শনিবার এই টোটকা মেনে চলতে পারেন। যারা চাকরি পেতে বাধার সম্মুখীন হচ্ছেন, তারাও এই টোটকায় উপকার পাবেন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios