Numerology Prediction জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে, কার হবে উন্নতি, কে সম্মুখীন হবেন সমস্যার

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব (Numerology)। আজ ১৪ জানুয়ারি, ২০২২। দিনটি খুবই শুভ। আজ জাঁকজমক ও খ্যাতি লাভ করবেন। দিনটি বুধ দ্বারা শাসিত। জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আপনার দিন কেমন যাবে। 

Web Desk - ANB | Published : Jan 14, 2022 3:09 AM IST

জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব (Numerology)। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। আজ ১৪ জানুয়ারি, ২০২২। ১৪ নম্বরে রাহু ও সূর্য-র প্রভাব রয়েছে। দিনটি খুবই শুভ। আজ জাঁকজমক ও খ্যাতি লাভ করবেন। দিনটি বুধ দ্বারা শাসিত। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৩ (১৪+ ১+ ২+ ০+ ২+ ২= ২১= ২+ ১= ৩), দিনটি গুরু (বৃহস্পতি) দ্বারা শাসিত। সংখ্যা ৩ এর সহযোগী সংখ্যা হল ৪, ৬ এবং ৮। আপনার জন্ম তারিখ আপনার জনমঙ্ক (Janmank)। আপনার ভাগ্যবান সংখ্যা, কর্মজীবন, স্বাস্থ্য এবং অন্যান্য বিষয়ে জেনে নিন। 

১, ১০, ১৯  এবং ২৮ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর (Lucky Number) ৯। ৩ এবং ৫ নম্বর আপনার চাকরি (Job) ও ব্যবসায় (Business) উন্নতি ঘটাবে। সংখ্যা ৫ আপনার কাজে পদোন্নতি করবে। রাহুর প্রভাবে হাড়ের সমস্যায় ভুগতে পারেন। 

২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। ব্যবসায় (Business) কাজের চাপ আসতে পারে। ৩ ও ২ নম্বর আপনার চাকরি ক্ষেত্রে শুভ ফল লাভ করতে সহায়তা করবে। ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৬। বুধ ও গুরু আপনাকে একটি বড় ব্যবসায় চুক্তিতে সাহায্য করবে। চাকরিতে (Job) সিনিয়রদের সাহায্যে পদোন্নতি ঘটবে। 

৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৫। ব্যাঙ্ক (Bank), মিডিয়া (Media) সেক্টরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ উন্নতি হবে। ১ ও ৬ ব্যবসায় সাহায্য করবে। ৫, ১৪, এবং ২৩ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর হল ৭। ৩ এবং ৬ আপনার ব্যবসায় সমর্থন করবে। কর্মক্ষেত্রে পদোন্নতি (Promotion) ঘটবে। 

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার ৪ রাশির ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

আরও পড়ুন: importance of peacock feathers: ময়ূরের পালকের গুরুত্ব অপরিসীম, জেনে নিন কিভাবে কাজে লাগাবেন

৬, ১৫, ২৪ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৭। আপনার চাকরিতে (Job) নতুন কিছু চেষ্টা করার দিন। আজ ভাগ্যঙ্ক ৩ আপনার ব্যবসায় সমর্থম করবে। ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৮। ৩ ও ৭ নম্বর উন্নতি ঘটাবে। আজ ব্যবসায় উন্নতি হবে। 
৮, ১৭, ২৬ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ৬। আজ পদোন্নতি ঘটতে পারে। বুধ ও মঙ্গল আপনাকে ব্যবসায় উন্নতি ঘটাবে। ৯, ১৮, ২৭ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। বুধ ও কেতু আপনরা ব্যবসায় সমর্থন করবে। কর্মক্ষেত্রে দিন ভালো কাটবে।    
 

Share this article
click me!