অন্যের কাছে থাকা এই ছটা জিনিস ভুলেও নিজে ব্যবহার করবেন না, নেমে আসতে পারে বিপদ

নানা রকম সমস্যায় ভুগছেন অনেকেই। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে চান সকলেই। কিন্তু, মুক্তির রাস্তা মেলে না।

Parna Sengupta | / Updated: Apr 25 2022, 11:49 PM IST

আপনি নিশ্চয়ই প্রায়ই প্রবীণদের বলতে শুনেছেন যে কিছু জিনিস অন্যকে জিজ্ঞাসা না করে ব্যবহার করা উচিত নয়। এমনকি বাস্তুশাস্ত্রেও এটি করা নিষেধ। বাস্তু অনুসারে, অন্যের চাহিদা অনুযায়ী কিছু জিনিস ব্যবহার করে নেতিবাচক শক্তি আমাদের মধ্যে বাস করে। এই ছোট জিনিসগুলি আপনার বড় ক্ষতির কারণ হতে পারে। অন্যের জিনিস ব্যবহারে তাদের জীবনে নেগেটিভ শক্তি আপনার জীবনে প্রভাব ফেলতে পারে বলে মনে করা হয়। 

নানা কারণে জীবনে একাধিক সমস্যা লেগে থাকে। কখনও আর্থিক জটিলতা, কখনও পারিবারিক অশান্তি, কখনও চাকরির চিন্তা। এর ওপর অর্থনৈতিক দুশ্চিন্তা তো লেগেই রয়েছে। কখনও কখনও সমস্যা এমন ভাবে ছেঁকে ধরে যে আমরা কী করব ভেবে পাই না। সমস্যা থেকে মুক্তির উপায় পাওয়া যায় না। 

কখনও পারিবারিক অশান্তি তো কখনও আর্থিক ক্ষতি। এর সঙ্গে আর্থিক টোনাপোড়েন তো আছেই। সঙ্গে শারীরিক জটিলতা। নানা রকম সমস্যায় ভুগছেন অনেকেই। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে চান সকলেই। কিন্তু, মুক্তির রাস্তা মেলে না। এবার সকল সমস্যার সমাধান হবে জ্যোতিষ টোটকায়। আসুন আমরা আপনাকে বলি যে অন্যদের কোন জিনিস আমাদের কখনই ব্যবহার করা উচিত নয়।

রুমাল- বাস্তুশাস্ত্র অনুসারে, অন্য ব্যক্তির কাছে রুমাল রাখলে সম্পর্কের ফাটল দেখা দিতে পারে। একে একে লোকজনের মধ্যে মারামারি ও ঝগড়ার সঙ্গে যুক্ত করে দেখা যায়। আমাদের কখনই অন্য ব্যক্তির রুমাল আমাদের সাথে রাখা উচিত নয়।

ঘড়ি- বাস্তুশাস্ত্রে ঘড়িটি ইতিবাচক এবং নেতিবাচক শক্তির সাথেও যুক্ত। কব্জিতে অন্য ব্যক্তির ঘড়ি পরা খুবই অশুভ বলে মনে করা হয়। কথিত আছে এটি করলে মানুষের খারাপ সময় শুরু হতে পারে।

আংটি- বাস্তুশাস্ত্রে, অন্য ব্যক্তির আংটি চেয়ে এটি পরাও অশুভ বলে বিবেচিত হয়। এতে করে মানুষের স্বাস্থ্য, জীবন ও অর্থনৈতিক ক্ষেত্রে খারাপ প্রভাব পড়ে।

কলম- বাস্তুশাস্ত্র অনুসারে, আমাদের কখনই অন্য ব্যক্তির কলম আমাদের কাছে রাখা উচিত নয়। এটি কেবল ক্যারিয়ারের ক্ষেত্রেই অশুভ বলে বিবেচিত নয়, আপনি অর্থও হারাতে পারেন।

পোশাক- বাস্তু অনুসারে, আমাদের কখনই অন্য কারও পোশাক পরা উচিত নয়। এর ফলে আমাদের ভিতরে নেতিবাচক শক্তি প্রবেশ করে এবং জীবনে নানা ধরনের অসুবিধা আসতে থাকে।

আরও পড়ুন- বাচ্চার উচ্চতা বৃদ্ধিতে মেনে চলুন এই কয়টি টোটকা, জেনে নিন কোন উপায় লম্বা হবে সে

আরও পড়ুন- রান্নার তেল থেকে হতে পারে ক্যান্সার, জেনে নিন তেলের থাকা কোন উপাদান ক্ষতিকারণ

আরও পড়ুন- জেনে নিন কেন পালিত হয় বিশ্ব ম্যালেরিয়া দিবস, রইল রোগের লক্ষণ ও প্রতিকারের উপায়

Share this article
click me!