Astrological Tips of sunrise: ভাগ্য বদলে দিতে সূর্যোদয়ের সময় করুন এই কাজটি, বদলে যাবে জীবন

জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। সূর্য সম্পর্কিত প্রতিকার অত্যন্ত অলৌকিক বলে মনে করা হয়, এগুলো করলে জীবনের সব কষ্ট দূর হয়ে যায়। জানবো সূর্য সম্পর্কিত কিছু শক্তিশালী প্রতিকার সম্পর্কে।  
 

Web Desk - ANB | Published : Jan 31, 2022 3:57 AM IST

হিন্দু ধর্মে, সূর্যদেব এমন একজন দেবতা যিনি আমাদের বাস্তব দৃষ্টি দেন। সূর্যকে শক্তির উৎস হিসেবে বিবেচনা করা হয়। তাই সূর্যকে অত্যন্ত উচ্চ মর্যাদা দেওয়া হয়েছে। সূর্যদেবকে নিয়মিত অর্ঘ্য নিবেদন করলে জীবনে সাফল্য, স্বাস্থ্য ও সুখ আসে। জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। সূর্য সম্পর্কিত প্রতিকার অত্যন্ত অলৌকিক বলে মনে করা হয়, এগুলো করলে জীবনের সব কষ্ট দূর হয়ে যায়। জানবো সূর্য সম্পর্কিত কিছু শক্তিশালী প্রতিকার সম্পর্কে।  
প্রধান গ্রহকে সূর্য বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যদি জন্মকুণ্ডলীতে সূর্য দুর্বল কুণ্ডলীতে  থাকে, তবে ব্যক্তিকে রোগগুলি ঘিরে থাকে। এছাড়াও, ব্যক্তি চাকরি, ব্যবসা, রাজনীতি ইত্যাদি কোনো কাজে সফলতা পায় না। সূর্য দুর্বল হলে সূর্য গ্রহের দোষ হয়। এমন পরিস্থিতিতে কিছু ব্যবস্থা করে সূর্য গ্রহকে শক্তিশালী করা জরুরি হয়ে পড়ে। আসুন জেনে নিই সূর্য গ্রহকে শক্তিশালী করার এই ব্যবস্থাগুলো। 
এই প্রতিকারগুলি খুব কার্যকর  
সূর্য অর্ঘ্য সম্পর্কিত এই প্রতিকারগুলি অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সূর্যদেবকে অর্ঘ্য নিবেদনের সময় যদি কিছু জিনিস এতে অন্তর্ভুক্ত করা হয় তবে সমস্ত মনোবাঞ্ছা পূরণ হয়। শুধু তাই নয়, রয়েছে প্রচুর অর্থ ও সাফল্য। 
সিঁদুর: সিঁদুর মিশ্রিত জলে সূর্যকে অর্ঘ্য নিবেদন করলে সূর্যের দোষ দূর হয় বলে বিশ্বাস করা হয়। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হয়। অগ্রগতি আসে। শরীরের রক্ত ​​চলাচল ঠিক থাকে। 
ফুল: হিন্দু বিশ্বাস অনুসারে, দেব-দেবীর পূজায় ফুলের ব্যবহার অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সূর্যদেবকে লাল ফুল মিশ্রিত জল অর্পণ করলে সকল কাজে সাফল্য পাওয়া যায়। 
চাল: পূজায় চাল দেওয়া অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জলে চাল মিশিয়ে সূর্যকে অর্ঘ্য নিবেদন করলে জীবনে সুখ শান্তি আসে। 
মিশ্রী: বিশ্বাস করা হয় যে জলে চিনি মিশ্রিত করে নিবেদন করলে সূর্য দেবতা প্রসন্ন হন এবং জীবনকে সুখে ভরে দেন। 
হলুদ: হলুদ মিশ্রিত জল সূর্যকে অর্পণ করলে বিবাহের যোগ তৈরি হয়। দাম্পত্য জীবনে সুখ আসে এবং সম্পদ থাকে।

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

Share this article
click me!