১৬ জুলাই-এর পর ঘুরবে ভাগ্যের চাকা, সূর্য দেবতার কৃপা পাবেন এই চার রাশি

১৬ জুলাই সূর্য দেবতা কর্কট রাশিতে প্রবেশ করবেন। সূর্য দেবতার এই রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। প্রতি মাসে সূর্য দেবতা স্থান পরিবর্তন করেন। শাস্ত্র মতে, এবার তিনি প্রবেশ করবেন কর্কট রাশিতে। আর এর প্রভাব পড়তে চলেছে চার রাশির জীবনে। দেখে নিন তালিকা। 

Sayanita Chakraborty | Published : Jul 8, 2022 3:10 AM IST

জ্যোতিষ শাস্ত্রে, ব্যক্তির জীবনে গ্রহের অবস্থানের ভূমিকা বিস্তর। প্রতি মুহূর্তে অবস্থান পরিবর্তন করে চলেছে সকল গ্রহ। আর এর প্রভাবে আমাদের জীবেন ভালো কিংবা খারাপ সময় শুরু হয়। জ্যোতিষ গণনা অনুসারে, ১৬ জুলাই সূর্য দেবতা স্থান পরিবর্তন করতে চলেছেন। সূর্য দেবতা কর্কট রাশিতে প্রবেশ করবেন। সূর্য দেবতার এই রাশি পরিবর্তনকে সংক্রান্তি বলা হয়। প্রতি মাসে সূর্য দেবতা স্থান পরিবর্তন করেন। শাস্ত্র মতে, এবার তিনি প্রবেশ করবেন কর্কট রাশিতে। আর এর প্রভাব পড়তে চলেছে চার রাশির জীবনে। দেখে নিন তালিকা। 

কর্কট রাশি- সূর্য দেবতার কৃপা পেতে চলেছেন কর্কট রাশি। এর ফলে ১৬ তারিখের পর আর্থিক বৃদ্ধি ঘটবে। ব্যবসায় লাভবান হবেন। তেমনই যে কোনও কাজে ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও শক্তি বৃদ্ধই পাবে। আপনার স্ত্রী সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। যে কোনও কাজে সফল হবেন। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রে শুভ সময় শুরু হতে চলেছে। বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। পরিবারের পক্ষ থেকে হঠাৎ ভালো খবর আসতে পারে। 

Latest Videos

কন্যা রাশি- চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রে শুভ সময় শুরু হতে চলেছে এই রাশির। সূর্য দেবের কৃপায় সময় ভালো কাটবে। সম্মান বৃদ্ধি পাবে। তেমনই দাম্পত্য জীবনে সুখী হবেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসতে পারে। এতে ভালো ফল পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা ভালো ফল পেতে পারেন। লেনদেনের জন্য ভালো সময়। পদোন্নতি ও আর্থিক সুবিধা পেতে পারে কর্মক্ষেত্রে। 

বৃশ্চিক রাশি- এই সময় পরিবারিক সম্পর্ক ভালো হবে। যারা চাকরি খুঁজছেন, তারা ভালো ফল পেতে পারেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। তেমনই বিনিয়োগ লাভজনক হবে এই সময়। অর্থ সংক্রান্ত কাজে সফল হবেন। ১৬ তারিখের পর সুনাম বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

মীন রাশি- সূর্য দেবের কৃপা পেতে চলেছেন মীন রাশি। এই সময়টা লেনদেনের জন্য ভালো সময়। এই সময় আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। সূর্যের যাত্রায় সাফল্য লাভ করবেন। অর্থের আগমনে নতুন সুযোগ আসবে। ব্যবসায় লাভের মুখ দেখতে চলেছেন মীন রাশির জাতক-জাতিকারা। সময়টা এই রাশির জন্য খুবই শুভ। সর্বক্ষেত্রে মিলবে সাফল্য।   
 

আরও পড়ুন- শুক্রবারে ৭ রাশির কর্মস্থানে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- World Chocolate Day-তে রাশি অনুসারে চকোলেট উপহার দিন, দেখে নিন কোন রাশির পছন্দ কেমন

আরও পড়ুন- মেষ থেকে বৃষ- রইল চার রাশির কথা, এদের Arrogant Attitude -এ বিরক্ত হন সকলে

Share this article
click me!

Latest Videos

নিম্নমানের বাঁধ মেরামতে নিম্নমানের সামগ্রী! Achintyanagar-এর বাসিন্দাদের অভিযোগ সেচ দপ্তরের বিরুদ্ধে
'তৃণমূল নেতাদের উস্কানির ফলেই এই আক্রমণ' সাগর দত্তের ঘটনায় মন্তব্য শমীক ভট্টাচার্যের | Sagar Dutta
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood